ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ | ৯ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জয় বাংলা ম্যারাথন

যুবসমাজকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে দেশ সেবার আহবান মেয়র আতিকের

জ্যেষ্ঠ প্রতিবেদক
🕐 ৩:৩২ অপরাহ্ণ, জুন ০৭, ২০২৪

যুবসমাজকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে দেশ সেবার আহবান মেয়র আতিকের

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম যুবসমাজকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে দেশ সেবার আহবান জানিয়েছেন।

 

শুক্রবার (০৭ জুন) সকালে রাজধানীর হাতিরঝিলে বাংলাদেশ পুলিশ এথলেটিক্স এন্ড সাইক্লিং ক্লাব আয়োজিত জয় বাংলা ম্যারাথনের উদ্বোধনী অনুষ্ঠানে এ আহবান জানিয়েছেন তিনি।

ডিএনসিসি মেয়র বলেন, 'জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ছয় দফা আন্দোলনকে স্মরণীয় করে রাখতে এই আয়োজন সবার মাঝে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিতে ভূমিকা রাখবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে মেধাবী ও সুস্থ মানুষ দরকার। মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলা ও শরীর চর্চা আবশ্যক।'

এসময় তিনি দেশের ক্রীড়া ও সংস্কৃতির বিকাশে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের অবদানের কথা উল্লেখ করেন।

উদ্বোধন অনুষ্ঠান শেষে ডিএনসিসি মেয়র ম্যারাথনে নিজে অংশ নিয়ে প্রতিযোগিদের উৎসাহিত করেন। তিনি ৭ কিলোমিটার দীর্ঘ পুরো হাতিরঝিল (Starting point থেকে Finishing point) এক রাউন্ড দৌড়ান।

ম্যারাথন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান এমপি।

ঢাকা জেলা পুলিশের পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ এথলেটিক্স এন্ড সাইক্লিং ক্লাবের সভাপতি এডিশনাল আইজিপি বনজ কুমার মজুমদার।

 
Electronic Paper