ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কেমন যাবে আজকের দিন

খোলা কাগজ ডেস্ক
🕐 ১০:১৯ পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০২১

কেমন যাবে আজকের দিন

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) আর্থিক ব্যাপারে কোনও সাহায্য পেতে পারেন। সারাদিন কোনও একটি কাজে বার বার ব্যস্ত হতে হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। ভ্রমণে কোনও বাধা আসতে পারে। প্রিয়জনের জন্য মন খারাপ হতে পারে। খেলাধূলার ক্ষেত্রে শুভ পরিবর্তন।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) পারিবারিক অশান্তি থেকে সাবধানে থাকাই ভালো। বুদ্ধির ভুলের জন্য কোনও ক্ষতি হতে পারে। ব্যবসায় মহাজনের সাথে বিবাদের সম্ভাবনা। বুদ্ধির জোরে শত্রু জয়। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনও কষ্টকে অবহেলা না করাই ভালো। আইনি কোনও কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসার ব্যাপারে মনে একটু শান্তি পাবেন। বিবাহ সংক্রান্ত কোনও যোগাযোগ হতে পারে।

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) ব্যবসায় কোনও বাড়তি যোগাযোগ। পাওনা আদায় নিয়ে বাড়তে পারে সমস্যা। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। ঋণ গ্রহণের জন্য বিশেষ আলোচনা।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট) গান-বাজনা নিয়ে যারা কাজ করেন, তাদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। আর্থিক চাপ বজায় থাকবে। কোনও কারণে প্রিয়জনের বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভালো কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) কোনও আত্মীয়ের সাথে বিবাদ হতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পাবেন। শিক্ষকদের জন্য শুভ সময়। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সাথে বিবাদে যাবেন না। পড়াশোনার ভালো সুযোগ আসতে পারে।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) কর্মস্থলে ক্ষোভ বাড়তে পারে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সাথে সুসম্পর্ক বজায় থাকবে। বাকসংযমী হতে পারলে সংসারে শান্তি বজায় থাকবে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি। একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে। বাড়ির কাছে কোথাও ভ্রমণ হতে পারে।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) যে কোনও শুভ কাজে যেতে পারেন। উপার্জনের ভাগ্য ভাল হবে। সাংসারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করার জন্য ব্যবসায় ক্ষতি। কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে উপকার পেতে পারেন।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং ব্যবসায় সফল হতে পারবেন না। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই ভালো লাগবে না।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) ব্যবসায় লাভের আশা রাখলে উপদেষ্টাদের কথা মেনে চলতে হবে। অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থলে আপনি কারওর কাছে অপমানিত হতে পারেন। কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে্র কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

 
Electronic Paper