কেমন যাবে আজকের দিন

ঢাকা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কেমন যাবে আজকের দিন

খোলা কাগজ ডেস্ক
🕐 ১১:২৪ পূর্বাহ্ণ, নভেম্বর ২৫, ২০২১

কেমন যাবে আজকের দিন

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) অতিরিক্ত রাগে বিপদ বাড়াতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে সহকর্মীর কথা মেনে চলতে হবে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থলে কারও কথা মতো চলতে হতে পারে। বিপদে আত্মীয়ের কাছ থেকে আপনি সাহায্য পাবেন না।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) কর্মক্ষেত্রে উন্নতি ঘটতে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। লোকে দুর্বলতার সুযোগ নিতে পারে। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) নতুন কোনও কাজের যোগাযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা। ব্যয়ের পরিমাণ বেশি থাকতে পারে। শত্রুর চক্রান্ত থেকে সাবধান থাকাই ভালো। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) প্রিয়জনের কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। নিকট কোনও স্থানে ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। পড়াশোনার জন্য বাড়তে পারে সুনাম। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভালো হবে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। ব্যবসায় অর্থক্ষতি থেকে সাবধান।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট) প্রেমে বিবাদ মিটে যেতে পারে। বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। ব্যবসায় উন্নতির সুযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) অতিরিক্ত পরিশ্রমে জন্য কাজের ক্ষতি হতে পারে। অর্থব্যয় নিয়ে চিন্তা। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য লাভ। প্রেমের জন্য বাইরে বিবাদ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি লাভের আশা না করাই ভাল হবে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বাড়তি কোনও কথা অশান্তি বাড়াতে পারে।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) প্রতিবেশীদের সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে অভিমান বৃদ্ধি। কর্মস্থলে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনও অশান্তি কমতে পরে। তর্কে জয় লাভ করায় আনন্দ। আর্থিক চাপ বাড়তে পারে।


বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) অতিরিক্ত কথা বিপদে ফেলতে পারে। ব্যবসায় হতে পারে অর্থ নষ্ট। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করাই ভালো। নতুন কোনও কর্মের যোগাযোগ হতে পারে। দূরের ভ্রমণ শুভ নাও হতে পারে।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) ব্যবসায় পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা করলে ব্যবসায় সাফল্য আসতে পারে। অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) নিজের কোনও ভুলের জন্য বাড়িতে অশান্তির যোগ। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। ব্যবসায় ক্ষতি বৃদ্ধি পেতে পারে। আপনার উপর প্রতিবেশীর প্রভাব থাকবে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। কথা কম না বলতে পারলে সমস্যা বাড়তে পারে। নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য লাভ। কর্মক্ষেত্রে আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞানচর্চার ক্ষেত্রে খুব উপযুক্ত সময়।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) ব্যবসায় প্রচুর চাপ হতে পারে। প্রেমে জটিলতা কাটার সম্ভাবনা। ভ্রমণে হঠাৎ কোনও বাধা আসতে পারে। কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে। বুদ্ধির ভুলের জন্য ভালো চাকরি হাতছাড়া হওয়ার সম্ভাবনা। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের দিক থেকে কষ্ট পেতে পারেন।

 
Electronic Paper