কেমন যাবে আজকের দিন

ঢাকা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কেমন যাবে আজকের দিন

খোলা কাগজ ডেস্ক
🕐 ১০:৫৮ পূর্বাহ্ণ, নভেম্বর ১৫, ২০২১

কেমন যাবে আজকের দিন

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) ব্যবসায় অশুভ কিছু ঘটতে পারে। কর্মস্থলে সমস্যা বাড়ার সম্ভাবনা রয়েছে। অকারণে তর্কে জড়িয়ে না পরাই ভালো। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। সম্পত্তি নিয়ে বিবাদ বাঁধতে পারে। সামাজিক কাজে বাড়তে পারে জনপ্রিয়তা।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। বিপদে বন্ধুর সাহায্য পেতে পারেন। পরিবারের কারোর জন্য খরচ বাড়ার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের সাথে মনমালিন্য হতে পারে। কর্মস্থলে বাড়তে পারে চাপ।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) ব্যবসায় ভালো কিছু ঘটতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির যোগাযোগ হবার সম্ভাবনা রয়েছে। আইনি কোনো কাজের ভালো সুযোগ আসতে পারে। শারীরিক কোনো সমস্যা অবহেলা না করাই ভালো। অহেতুক ক্রোধে বাড়তে পারে সমস্যা।

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) মানসিক চাপ বাড়াতে পারে। প্রতিবেশীর জন্য অশান্তি হতে পারে। প্রেমে বিবাদ বাড়ার সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে যেকোনো কারণে উৎকণ্ঠা বাড়তে পারে। বন্ধুর সাথে দূরের ভ্রমণ হতে পারে দূরের কোথাও। বেকারদের কাজের ভালো সুযোগ আসার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট) ব্যবসায় অতিরিক্ত খরচের জন্য চাপ বাড়তে পারে। ঋণ থেকে মুক্তির সুযোগ আসার সম্ভাবনা রয়েছে। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে কর্মস্থলে উন্নতি হতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বাড়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) ব্যবসায় লাভ হতে পারে। পাওনা আদায় নিয়ে বাড়তে পারে সমস্যা। সম্পত্তি নিয়ে সমস্যায় পড়তে পারেন। কর্মস্থলে জটিলতা বাড়ার সম্ভাবনা রয়েছে। ভ্রমণের জন্য অতিরিক্ত খরচ হতে পারে।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) শিক্ষার্থীদের সামনে ভালো সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি হবার সম্ভাবনা রয়েছে। পরিবারের কারোর সাথে বিবাদের জন্য মানসিক কষ্ট হতে পারে। ব্যবসায় শুভ পরিবর্তন হবার সম্ভাবনা। চাপ বাড়তে পারে কর্মস্থলে।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) কর্মস্থলে বাড়তে পারে সমস্যা। বুদ্ধির ভুলে চাপ বাড়তে পারে ব্যবসায়। শারীরিক সমস্যা নিয়ে সমস্যা বাড়তে পারে। সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) বিলাসিতার জন্য খরচ বাড়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট হতে পারে। ব্যবসায় সমস্যা থাকলেও কেটে যাবার সম্ভাবনা আছে। প্রিয়জনের সাথে বাঁধতে পারে বিবাদ। আর্থিক সুবিধা পেতে পারেন।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। বেকারদের চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। ভ্রমণে বাঁধা আসার সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে শুভ পরিবর্তনের সম্ভাবনা আছে। পরিবারে কারোর জন্য অতিরিক্ত খরচ হতে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) প্রিয়জনের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভালো। যারা সঙ্গীত নিয়ে কাজ করেন তাদের সামনে কোনও সুযোগ আসতে পারে। খেলাধূলায় বাড়তে পারে জনপ্রিয়তা।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) প্রেমে আবেগ বাড়তে পারে। সামাজিক কাজের জন্য সুনাম আসতে পারে। বিদেশে থাকা বন্ধুর জন্য মন খারাপ হবার আশঙ্কা। ব্যবসায় নিজের ভুলে বাড়তে পারে সমস্যা। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদের আশঙ্কা।

 
Electronic Paper