কেমন যাবে আজকের দিন

ঢাকা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কেমন যাবে আজকের দিন

খোলা কাগজ ডেস্ক
🕐 ১১:৩৬ পূর্বাহ্ণ, নভেম্বর ১৪, ২০২১

কেমন যাবে আজকের দিন

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) কোনো উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে ব্যবসায় বিপদ থেকে মুক্তি। সম্পত্তির ব্যাপারে কোনও আইনি জটিলতায় পড়তে পারেন। কিছু বন্ধুর ব্যবহারে মনের কষ্ট বাড়তে পারে। সমাজের কোনও কাজের জন্য সুনাম লাভ করতে পারেন। প্রেমের জন্য প্রচণ্ড মানসিক চাপ।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) কর্মস্থলে জনপ্রিয়তা বাড়তে পারে। প্রিয়জনের জন্য মানসিক কষ্ট বাড়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসা নতুন যোগাযোগ আসতে পারে। সংসারের জন্য অযথা খরচ হতে পারে। কাউকে কটু কথা বলায় দুঃখ পেতে পারেন। প্রিয়জনের খারাপ খবর আসতে পারে।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) কর্মস্থলে সহকর্মীদের সাথে ভালো সম্পর্ক রাখাই ভালো। প্রিয়জনের কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়াই ভালো। খেলাধূলায় ভালো সুযোগ হাতছাড়া হবার সম্ভাবনা রয়েছে। পরিবারের কারোর সাথে মানসিক দূরত্ব বাড়তে পারে। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা।

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) সম্পত্তি ক্রয়-বিক্রয়ের জন্য ভালো সময়। সন্তানের জন্য পড়াশোনার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও কাজ হাতছাড়া হতে পারে। চাকরির স্থানে কারও সাথে বিবাদ হতে পারে। বন্ধুর সহায়তায় বিপদ থেকে উদ্ধার। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট) বন্ধুর জন্য অশান্তি বাঁধতে পরে। আর্থিক চাপ বাড়তে পারে। ব্যবসায় উচ্চপদস্থ ব্যক্তির সাথে আলোচনা হবার সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। ভুল পরিকল্পনার জন্য কর্মস্থলে উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হওয়ার সম্ভাবনা।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পেতে পারেন। দূরে কোথাও ভ্রমণ নিয়ে পরিবারের সাথে আলোচনা হবার সম্ভাবনা রয়েছে। চলাফেরায় সাবধান না হলে বিপদের সম্ভাবনা রয়েছে। প্রেমের ব্যাপারে সম্মান বাড়ার সম্ভাবনা আছে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। আবেগের জন্য বাড়িতে কোনও বিপদে পড়তে পারেন।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) ভ্রমণের সুযোগ বন্ধ হবার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের সাথে যেকোনো কারণে মতান্তর সৃষ্টি হতে পারে। কর্মস্থলে নিজের কথার উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হবার সম্ভাবনা রয়েছে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ হতে পারে। পরিবারের কারোর সাথে ভ্রমণ শুভ নাও হতে পারে।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) যেকোনো অশান্তি থেকে সাবধান থাকেই ভালো। ব্যবসায় বাড়তি লাভ হবার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের কারণে খরচ বাড়ার সম্ভাবনা রয়েছে। সঙ্গীতে সাফল্য আসতে পারে। অংশীদারী ব্যবসায় ভালো লাভ আশা করা যায়। প্রেমে প্রতারিত হতে পারেন।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) প্রেমে বিবাদ বাঁধতে পারে। ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভালো। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। কাজের চাপের জন্য শারীরিক সমস্যা বাড়ার সম্ভাবনা আছে। আলস্যের কারণে ভালো কাজ হাতছাড়া হতে পারে। কর্মস্থলে বিবাদের জন্য কাজ বন্ধ হতে পারে।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) ব্যবসায় চাপ বাড়তে পারে। কর্মস্থলে ব্যস্ত হওয়ার জন্য শারীরিক সমস্যা বাড়তে পারে। বেকারদের সামনে ভালো সুযোগ আসতে পারে। ভ্রমণ হতে শুভ পরিবারের সাথে। শিক্ষার্থীদের সামনে ভালো সময় আসার সম্ভাবনা রয়েছে। একাধিক পথে উপার্জন বাড়তে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) কর্মক্ষেত্রে ভালো কাজের জুটতে পারে প্রশংসা। সামাজিক কাজের জন্য সুনাম বাড়তে পারে। নতুন কাজের জন্য সুনাম পেতে পারে। ব্যবসায় ভালো বুদ্ধির জন্য আয় বৃদ্ধি পেতে পারে। প্রিয়জনের সাথে বিবাদ হওয়ায় মানসিক সমস্যা বাড়ার সম্ভাবনা। সম্পত্তি নিয়ে ভালো খবর পেতে পারেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) ব্যবসায় কাজের দায়িত্ব বাড়তে পারে। পড়াশোনায় সুনাম বাড়ার সম্ভাবনা আছে। প্রতিবেশীর সাথে তর্ক না করাই ভালো। তৃতীয় ব্যক্তির জন্য বাড়তি খরচ হবার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের সাথে বাড়তে পারে বিবাদ। বন্ধুর সাথে বিবাদের জন্য মানসিক চাপ।

 
Electronic Paper