ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কেমন যাবে আজকের দিন

খোলা কাগজ ডেস্ক
🕐 ১০:৩০ পূর্বাহ্ণ, অক্টোবর ২৬, ২০২১

কেমন যাবে আজকের দিন

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) অতিরিক্ত ব্যয় নিয়ে চিন্তা বাড়তে পারে। সামাজিক কাজে সুনাম বৃদ্ধি পাবে। প্রেমে মাত্রাছাড়া আবেগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভালো।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) নিজের ভুলে জন্য কোনও কাজ হাতছাড়া হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভালো। উপার্জন নিয়ে মনে অশান্তি থাকতে পারে। ভ্রাতৃস্থানীয় কারওর সঙ্গে বিবাদ। যানবাহন চলাচলে সর্তক না হলে বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) জমি কেনা-বেচার জন্য দিনটি আপনার অনুকূল থাকতে পারে। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি সমস্যা থেকে মুক্তি লাভ। নিজের প্রতিভা বিকাশের জন্য দিনটি বিশেষ। মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ বাড়তে পারে। বাড়তি কথা অশান্তি সৃষ্টি করতে পারে।

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) শত্রুর কারণে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। কর্মচারীর জন্য ব্যবসায় কোনও বিবাদ বাড়তে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা-বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হবার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অশান্তি। বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট) প্রিয়জনের জন্য কোনও অশান্তি বাড়তে পারে। কর্মক্ষেত্রে যেকোনো বিষয়ে মিশ্র ফল পেতে পারেন। সম্পত্তি নিয়ে বাড়তে পারে সমস্যা। অপরের জন্য কোনও কাজ করে মনে আনন্দ। চিন্তা-ভাবনা না করে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভালো। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) আপনার দ্বারা কোনও ভুল আজ হতে পারে। ব্যবসায় অর্থ প্রাপ্তির আনন্দ। কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। ভালো ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। মনের ইচ্ছা পূরণ হওয়ার জন্য দিনটি শুভ হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) কোনও কারণে মনে সংশয় বা ভয় কাজ করতে পারে। আর্থিক ভাগ্য ভালো হলেও পরিশ্রম হতে পারে প্রচুর। প্রেমে সাফল্য। কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি। আপনার রসিকতা অন্যের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) বিদেশে কোনও বন্ধুর খবর পাওয়ার জন্য মনে আনন্দ পেতে পারেন। কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারের ব্যয় বাড়তে পারে। ব্যবসায় শুভ খবর আসতে পারে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে যোগাযোগ আসতে পারে।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) প্রিয়জনের সাথে বিবাদ মিটে যেতে পারে। ব্যবসায় কোনও ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য পরিবারে বিবাদ হতে পারে। নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। আর্থিক দিক থেকে দিনটি ভালো হবে। দূরের ভ্রমণ শুভ হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কম হতে পারে।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) চাকরির স্থানে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। অনেক দিনের কোনও স্বপ্ন পূরণ হওয়ায় আনন্দ পেতে পারেন। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কাজের চাপে পরিবারে সময় না দেওয়ার জন্য বিবাদ। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। পড়াশোনায় কোনও বাধা আসতে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) বাড়ির কোনও বিবাদ বাইরের লোকের জন্য আরও বাড়তে পারে। আত্মীয়ের সাথে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য শান্তি বজায় থাকতে পারে পরিবারে। সামাজিক সম্মান বৃদ্ধি।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন। খুব কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পারে। ভালো কোনও সংবাদ পাওয়ার জন্য মন ব্যাকুল হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে।

 
Electronic Paper