আজকের দিনটি কেমন যাবে

ঢাকা, বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | ৬ কার্তিক ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আজকের দিনটি কেমন যাবে

(শুক্রবার, ০৮ অক্টোবর ২০২১)

খোলা কাগজ ডেস্ক
🕐 ১০:৫৪ পূর্বাহ্ণ, অক্টোবর ০৮, ২০২১

আজকের দিনটি কেমন যাবে

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) আর্থিক ব্যাপারে সুবিধা হতে পারে। পাওনা আদায়ের ক্ষেত্রে বাড়তে সমস্যা। উন্নতি লাভ হতে পারে কর্মস্থলে। ভাই–বোনের মধ্যে বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা থাকতে পারে। প্রিয়জনের সাথে বাড়তে পারে সমস্যা।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) প্রিয়ব্যক্তির সাথে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা। ব্যবসায় বাড়তি কোনও লাভ আসতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। কর্মস্থলে বিবাদে ক্ষতি হতে পারে নিজের। কোনও আশা পূরণের জন্য আনন্দ পেতে পারেন।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) শরীরের কোনও ক্ষত বিপদ ডেকে আনতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির জন্য লাভ হতে পারে কর্মস্থলে। উত্তম কোনও কাজের জন্য পুরস্কার পেতে পারেন। প্রিয়জনের সাথে হতে পারে বিবাদ। ব্যবসায় সাফল্য আসতে পারে।

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) পরিবারের কারও সাথে কোনও কারণে কলহ বাধতে পারে। ব্যবসায় অতিরিক্ত লোভের কারণে বিপদ। বিবাহ বিষয়ে আলোচনা হতে পারে। কর্মস্থলে বাড়তে পারে সমস্যা। আর্থিক চাপ বাড়তে পারে।

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট) সামাজিক সম্মান লাভ। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনও স্থানে ভ্রমণের আলোচনা। কোনও একটি কাজ বেশ সময় নষ্ট করতে পারে। যারা গানবাজনা নিয়ে কাজ করেন, তাদের জন্য ভালো সময় আসতে পারে। আত্মীয় সংক্রান্ত বিবাদের সম্ভাবনা।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনও ভালো যোগাযোগ হতে পারে। গবেষণায় সাফল্য আসতে পারে। ব্যবসায় ভালো সুযোগ আসার সম্ভাবনা। কর্মস্থলে কারও সাথে তর্ক না করাই ভালো হবে। কোনও ভুল কাজের অনুশোচনা হতে পারে।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) প্রিয়জনের চিকিৎসার কাজে অর্থব্যয়। ব্যবসায় আর্থিক অনটন দেখা দিতে পারে। উচ্চতর বিদ্যার্থীদের সামনে বিশেষ সুযোগ আসতে চলেছে। পথে চলার সময় বাড়তি সতর্কতা প্রয়োজন। মনোরম স্থানে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। প্রিয়জনের সাথে মনোমালিন্য হবার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) শিল্পীদের কোনও ভালো সুযোগ আসতে পারে ও সুনাম বাড়তে পারে। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। কর্মস্থলে হিসাব নিয়ে বাড়তে পারে সমস্যা। উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি অব্যাহত থাকার যোগ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) ব্যবসায় লাভ হবার সম্ভাবনা রয়েছে। হঠাৎ কিছু সুখাদ্য পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থলে বাড়তে পারে সমস্যা। পরিবারে কারও জন্য বাড়তে খরচ। ভ্রমণ হতে পারে পরিবারের সাথে।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) আর্থিক দিক থেকে বাড়তে পারে সমস্যা। আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) ব্যবসায় চাপ বৃদ্ধি পেতে পারে। প্রিয়জনের থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার জন্য অর্থব্যয় বৃদ্ধি। কর্মস্থলে উন্নতি লাভ হতে। উচ্চপদস্থ ব্যক্তির জন্য অপমানিত হওয়ার সম্ভাবনা। ভ্রমণ শুভ হতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) কোনও প্রতিকূল পরিস্থিতির মধ্যে পড়তে পারেন। কর্মস্থলে কারও ব্যবহারে ক্ষোভ সৃষ্টি হতে পারে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

 
Electronic Paper