আজকের দিনটি কেমন যেতে পারে

ঢাকা, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ | ৪ আশ্বিন ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আজকের দিনটি কেমন যেতে পারে

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:৩৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২১

আজকের দিনটি কেমন যেতে পারে

পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। পাঠকদের জন্য তাই আজ রোববার (১২ সেপ্টেম্বর)-এর রাশিফল সংক্ষিপ্ত পরিসরে তুলে ধরা হলো।

মেষ

কর্মক্ষেত্রে মনের জোর দরকার। সংসারের জন্য শান্তির কামনা করুন। পাওনা আদায় নিয়ে বিবাদ বাধতে পারে। শত্রুদের থেকে মুক্তি লাভ করতে পারবেন। ধর্ম সংক্রান্ত বিষয়ে কিছু দান করতে হতে পারে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন।

বৃষ

দায়িত্ব পালন ও সংসারে ব্যয় সঙ্কোচন নিয়ে পারিবারিক আলোচনা। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও নামী জায়গায় কাজের যোগাযোগ হবে। আজ ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে আলোচনা হবে। বন্ধুদের সঙ্গে বিরোধ বাধতে পারে। কোনও আইনি কাজের জন্য খরচ বাড়বে। আর্থিক চাপ আসতে পারে।

মিথুন

মানহানির আশঙ্কা আছে। সকালের দিকে শরীরে যন্ত্রণা হতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি মিলতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়বে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়বে। পেটের সমস্যায় নাজেহাল হতে হবে। বন্ধুদের থেকে ভালবাসা পেতে পারেন। ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি খরচের নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। বুদ্ধির ভুল হতে পারে। শরীর নিয়ে কষ্ট বাড়বে।

কর্কট

কর্মস্থানে বদলি নিয়ে চিন্তা থাকবে। আজ কোনও আশা ভঙ্গ হতে পারে, সাবধান থাকুন। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা হবে। সামাজিক কোনও কাজের জন্য সুনাম হতে পারে। বিদেশে উচ্চশিক্ষা নিয়ে আলোচনা। কোনও আত্মীয়ের বাজে খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি হবে। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি বা বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

সিংহ

আজ সারা দিন মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমে আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি খরচ নিয়ে চিন্তা বাড়তে পারে।

কন্যা

শরীরে ক্ষতের জন্য যন্ত্রণা হবে। প্রেমের জন্য বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসায় কারও কাছ থেকে বাজে ব্যবহার পেতে পারেন। সম্পত্তি নিয়ে অশান্তি বাধতে পারে। সন্তানের ব্যাপারে আশন্তি হতে পারে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। রক্তচাপ বাড়তে পারে।

তুলা

আজ সম্মান নিয়ে চিন্তা বাড়তে পারে। গুরু সঙ্গ পেতে পারেন। ব্যবসায় খুব ভাল সময়। বাড়িতে অনেক অতিথি আসতে পারেন। অফিসে কাজের চাপ বাড়তে পারে। বাড়তি আয় হাতছাড়া হতে পারে। সারা দিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। ব্যবসার ব্যাপারে মনে আশার সঞ্চার হবে। বাড়িতে অতিথি আসার সম্ভাবনা। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে।

বৃশ্চিক

বিশেষ কোনও কাজের জন্য শান্তি পাবেন না। আজ কোনও কাজের শুভ যোগাযোগ আসতে পারে। স্ত্রীকে নিয়ে ক্ষোভ বাড়তে পারে। ব্যবসায় ভাল লাভ হবে। অতিরিক্ত খরচ হতে পারে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা আছে। অনেক খরচ হতে পারে। কোনও প্রিয় ব্যক্তির সঙ্গ লাভ করতে পারবেন। পেটের সমস্যা বৃদ্ধি পাওয়ায় কাজের ক্ষতি হবে।

ধনু

সৎকাজে খরচ বাড়বে। ইচ্ছাপূরণ হবে না। ব্যবসায় খুব ভাল ফল পাবেন। স্ত্রীর উপর রাগ হবে। বাবার শরীর নিয়ে চিকিৎসার খরচ বাড়বে। ভ্রমণে আনন্দ বাড়বে। শরীরের সমস্যা বাড়তে পারে। বাজে লোকের সঙ্গে থাকার জন্য বদনাম হতে পারে। কোনও জিনিস চুরি হতে পারে। বাবা-মায়ের সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা।

মকর

দুপুরের দিকে শরীর খুব ক্লান্ত থাকতে পারে। আজ বিপদের আশঙ্কা আছে। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। প্রিয় জনের সঙ্গে থাকার জন্য দিনটি খুব ভাল থাকবে। গৃহবিবাদের আশঙ্কা। আজ স্ত্রীর উপর অভিমান বাড়তে পারে। বিপদে অনেকের সাহায্য পাবেন। ব্যবসায় খুব একটা ভাল ফল পাবেন না। বন্ধুর জন্য প্রিয় ব্যক্তির সঙ্গে বিবাদের আশঙ্কা। আজ কোনও উপহার পেতে পারেন।

কুম্ভ

হাতের কাজে উন্নতির সম্ভাবনা। আজ আইনি কোনও কাজ নিয়ে চিন্তা না করাই ভাল হবে। অর্থ নিয়ে চিন্তা বাড়তে পারে। গলার সমস্যা বাড়তে পারে। আত্মীয়দের নিয়ে বিরোধ বাধতে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে। আজ কোনও ভাল খবর পেতে পারেন। ব্যবসায় ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কমতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হবে।

মীন

কাজে ধিরে ধিরে উন্নতি হবে। রাজনীতির কোনও কাজের জন্য লোকের কাছে প্রিয়পাত্র হতে পারেন। গোপন রোগ হতে পরে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ থেকে সাবধান। মাথা গরম হওয়ার জন্য ক্ষতি হতে পারে। আজ ব্যবসায় নতুন যোগাযোগ হতে পারে। বাড়িতে ভাল কোনও খবর আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য বিরহ আসতে পারে।

 
Electronic Paper