২ মে: আজকের দিনটি কেমন যাবে আপনার?

ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

২ মে: আজকের দিনটি কেমন যাবে আপনার?

খোলা কাগজ ডেস্ক ১:০১ অপরাহ্ণ, মে ০২, ২০২০

print
২ মে: আজকের দিনটি কেমন যাবে আপনার?

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল): হতাশা ও একঘেয়েমিতে নানা ধরণের মানসিক চাপ ডেকে আনতে পারে। মানসিক দুর্বল বোধ করতে পারেন এবং মধ্যে উদ্দীপনার অভাব দেখা দিতে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

মাথা ঠাণ্ডা রাখুন । মাথা গরমের সমস্যা আর্থিক এবং ব্যক্তি জীবনে ক্ষতি ডেকে আনতে পার। কিছু ক্ষয়ক্ষতি হতে পারে যেটি চিন্তায় রাখবে।

 

মিথুন: (২২মে – ২১ জুন)
হাতে কিছু অতিরিক্ত টাকা রাখুন। বাড়তি খরচের সম্ভাবনা আছে। বেহিসাবি খরচ এবং হিসাব না রাখার ফলে সমস্যায় ভুগতে পারেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কর্কট রাশির জাতকরা সমস্যায় পড়লেও মুক্তি পাবেন। কাজের ক্ষেত্রে সবকিছু ঠিকঠাক চলবে। সহকারীরা সাহায্য করবেন প্রেম এবং নিজের অন্যান্য সম্পর্কগুলিও দৃঢ় হবে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
জীবনের মূলে থাকবে ধার্মিক ভাব। সাংস্কৃতিক আলোচনা আনন্দ দেবে। নতুন প্রেমের সম্ভাবনা আছে। জীবিকার ক্ষেত্রে অংশীদারি ও দলগত কাজ সুফল দেবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
দিনটি শান্তিপূর্ণভাবে শুরু করুন এবং যাবতীয় শত্রুতা দূরে রাখুন। নক্ষত্ররা অনুকূলে নেই। মাথা ঠাণ্ডা রাখুন। অতিরিক্ত খরচ অর্থসংকট তৈরি করভে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
কর্মক্ষেত্রে সফলতা আসবে। কিন্তু কাজের জায়গায় সহকারীদের কাছ থেকে আজ কোনোরকম সাহায্য আশা করবেন না। ধর্মীয়ভাব দিনটা ঘিরে থাকবে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বৃশ্চিক রাশির জাতকরা কর্মক্ষেত্র এবং ব্যবসায়ে সাফল্য পাবেন। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি আদর্শ। চাকরির ক্ষেত্রে সাফল্য, বেতন বৃদ্ধি এবং পদোন্নতির সুযোগ আসতে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বিভিন্ন কাজের পরিকল্পনা করতে পারেন কিন্তু কাজ করার সময় বারেবারে পরিকল্পনা বদল করতে হবে। ব্যবসা এবং আর্থিক লাভের যোগ বিদ্যমান।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
সন্দেহ প্রবণতার ফলে সমস্যায় পড়বেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি আজ স্থগিত রাখা ভালো। কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। বিতর্ক এড়াতে যে কোনরকম বিতর্ক বা প্রশ্নের উত্তর খোলামেলা আলোচনার মাধ্যমে নেওয়া উচিত।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
আর্থিক বিষয় নিয়ে পরিবারের সঙ্গে সমস্যা হবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে আপনার ভালো ব্যবহার দিনটিকে আরও আনন্দময় করে তুলবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মন অস্থির থাকায় কাজে ভুল হবার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। চিন্তা ও কাজে স্থিতিশীলতা আনুন। সৃজনশীলতার বহিঃপ্রকাশ করুন কারণ দিনটিতে সৃজনশীলতার জন্য অনেক সুযোগ অপেক্ষা করছে।