ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

২০ জুন: আজকের দিনটি কেমন যাবে আপনার?

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:২১ পূর্বাহ্ণ, জুন ২০, ২০২০

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
আজ কাজে খুব উৎসাহ পাবেন। সকালের দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে কোনো রকম চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদে যাবেন না।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)
কোনো মহিলার জন্য বাড়িতে অশান্তি হতে পারে। নেশা থেকে একটু সাবধান থাকুন। ব্যবসার দিকে ভালো কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির সুযোগ আসবে। আজ অযথা খরচ বাড়তে পারে।

মিথুন (২২ মে-২১ জুন)
স্ত্রীর সঙ্গে পুরনো কোনো অশান্তি আবার নতুন করে দেখা দিতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে অশান্তির জন্য মানসিক কষ্ট। ব্যবসায় শান্তি পেতে পারেন। বিয়ের ব্যাপারে কোনো যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, বিপদের আশঙ্কা আছে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)
সকালের দিকে শরীরের কোনো অংশে যন্ত্রণা বাড়তে পারে। সারাদিন কোনো কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে কোনো তর্ক হওয়ার জন্য মন খারাপ হবে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)
কোনো মহিলার জন্য বাড়িতে অশান্তির আশঙ্কা। মা-বাবার সঙ্গে কোনো ছোট কারণে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগের সম্ভাবনা। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তি নিয়ে চাপ বাড়বে। অপরের উপকার করে খরচ বাড়বে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
বাড়িতে অশান্তির মাত্রা বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য চাপে পড়তে পারেন। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যায় পড়বেন। বুদ্ধির জোরে শত্রু জয়।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
কাজে ভুলের জন্য অপমানিত হতে পারেন। গান বাজনায় আগ্রহ বাড়বে। পড়াশোনার জন্য ভয় ভাব। স্ত্রীর সঙ্গে কোনো ছোট কারণে অশান্তি। ব্যবসার জন্য ঋণ নিতে হতে পারে। সম্পত্তি কেনাবেচার ভালো দিন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
লোকের আলোচনার পাত্র হতে পারেন। আজ কোনো নতুন কাজের জন্য মনে ভয়ের সঞ্চার হতে পারে। ব্যবসার দিকে সময় ভালো নয়। ভালো কাজে বাধা আসবে। পড়াশোনার জন্য সুযোগ মিলতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
রাজনীতিকদের জন্য চাপ বাড়তে পারে। আজ রাগের মাত্রা বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভালো ফল পাবেন না। অফিসে কাজের চাপ বাড়বে। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
গবেষণার জন্য দিনটি খুব ভালো। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবেলা করতে হবে। বাড়ির কোনো কাজের জন্য ঋণ নিতে হতে পারে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা।

কুম্ভ (২১ জানুয়ারি-২০ ফেব্রুয়ারি)
নতুন কাজ নিয়ে আলোচনা। ভালো কাজ করে আজ সুনাম পেতে পারেন। নতুন কোনো বন্ধু পেতে পারেন। ব্যবসায় চাপ বাড়তে পারে। প্রেমের জন্য অশান্তি বাড়বে। অসৎ লোক থেকে সাবধান থাকুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
প্রেমে বিরহ বেদনা বাড়তে পারে। পূজা পাঠের জন্য খরচ বাড়বে। প্রিয়জনের কাছ থেকে প্রচুর ভালোবাসা পাবেন। পড়াশোনায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। রক্তচাপ বাড়তে পারে। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন।

 
Electronic Paper