ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

৪ মার্চ: আজকের দিনটি কেমন যাবে আপনার?

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:২৪ পূর্বাহ্ণ, মার্চ ০৪, ২০২০

মেষ রাশি : (২১ মার্চ-২০ এপ্রিল)
পারিবারিক পরিবেশ খুব একটা ভালো যাবে না। মায়ের শরীর স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। গৃহস্থালি কোনো বিষয়ে আত্মীয়র সঙ্গে বিরোধ হতে পারে। যানবাহন দুর্ঘটনায় কোনো জরিমানা গুনতে পারেন। অনৈতিক সম্পর্ক এড়িয়ে চলাই ভালো।

বৃষ রাশি : (২১ এপ্রিল-২১ মে)
যোগাযোগমাধ্যম থেকে বেশি লাভের আশা করতে পারেন। কোনো ভাইবোনের সঙ্গে ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে হবে। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক অবনতির আশঙ্কা রয়েছে। সাংবাদিক ও কলামিস্টদের ওপর কোনো গোয়েন্দা সংস্থার চাপ থাকবে। অবিবাহিতদের বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি : (২২ মে-২১ জুন)
ধনলাভে রহস্যজনক জটিলতা বাড়বে। খুচরা ও পাইকারি বাণিজ্যে কিছু আয়ের সুযোগ যেমন পাবেন তেমনি কমিশন বাণিজ্যেও আশানুরূপ আয়ের সম্ভাবনা, অনৈতিক পথে ধনলাভের যোগ রয়েছে। খাদ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠানগুলোর আজ আয়ের ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে। ভেজালবিরোধী অভিযানে ধরা পড়তে পারে নকল পণ্য।

কর্কট রাশি : (২২ জুন-২২ জুলাই)
অন্যমনস্কতার কারণে বারবার কাজে ভুল হতে পারে। মানসিকভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। পারিবারিক ও দাম্পত্য কোনো বিষয়ে দুশ্চিন্তা করতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে। বিবাহের ক্ষেত্রে বাধা-বিপত্তির আশঙ্কা রয়েছে। ছোট ভাইবোনের চাকরির সুসংসবাদ পেতে পারেন।

সিংহ রাশি : (২৩ জুলাই-২৩ আগস্ট)
বৈদেশিক কাজকর্মে ঝামেলা দেখা দেবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের আশা করতে পারেন। আইনগত জটিলতা দেখা দেবে। মামলায় জামিন বাতিল হয়ে কারাগারে যেতে হতে পারে। প্রবাসীদের কর্মস্থলে ঝামেলার আশঙ্কা রয়েছে। পাওনাদারের তাগাদা পেতে পারেন।

কন্যা রাশি : (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
বড় ভাইবোনের কাছ থেকে কিছু সাহায্য পেয়ে যাবেন। ব্যবসায়-বাণিজ্যে বকেয়া টাকা আদায়ে বেগ পেতে হবে। রোমান্টিক বিষয়ে বড় ভাইবোনের কাছে জবাবদিহি করতে পারেন। কোনো বন্ধুর সঙ্গে ব্যবসায়িক বিষয়ে মনোমালিন্য হওয়ার আশঙ্কা প্রবল। বন্ধুর স্ত্রীর সঙ্গে নতুন সম্পর্কে জড়াতে পারেন।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
বাবার শরীর স্বাস্থ্য ভালো থাকার সম্ভাবনা কম। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সঙ্গে কোনো বিষয়ে মতানৈক্য দেখা দিতে পারে। বেসরকারি চাকরিজীবীরা অত্যাচারিত হতে পারেন। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। তবে চলমান শুদ্ধি অভিযানে অতীতের কুকর্মে ফেঁসে যেতে পারেন।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
পরিকল্পনামতো কাজে সাফল্য আসবে না। বরং কাজে অহেতুক বাধা-বিপত্তি দেখা দেবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে কোনো টেকনিক্যাল বিষয়ে সাফল্য পাবেন। ধর্মীয় কাজে মেডিটেশন বা সাধনায় সাফল্য আসবে। দীর্ঘদিনের পাওনা টাকা ফেরত পাবেন।

ধনু রাশি : (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
শেয়ার ও লটারিতে অর্থলাভের যোগ প্রবল, তবে কিছু ঝুঁকি রয়েছে। পুলিশ প্রশাসনের দ্বারা গ্রেফতার, মামলা, হামলা বা হয়রানির আশঙ্কা রয়েছে। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতা বা মৃত্যু সংবাদ পেতে পারেন।

মকর রাশি : (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
দিনটি ব্যবসায়িক ক্ষতি ও দাম্পত্য কলহের। জীবনসঙ্গীর সঙ্গে সকাল সকালই কোনো বিষয়ে বিরোধ দেখা দেবে। অংশিদারী বাণিজ্যে আর্থিক গোলযোগ দেখা দেওয়াতে মন খারাপ হতে পারে। কোনো আত্মীয়র সাহায্য চাইলেও তা না পাওয়াতে মানসিকভাবে ভেঙে পড়তে পারেন।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কর্মস্থলে সহকর্মীদের যন্ত্রণা ভোগ করতে হবে। কোনো কাজের লোকের কারণে গৃহে দ্রব্যহানির ভয় রয়েছে। স্বাস্থ্য ভালো যাবে না। ব্যবসায়ীরা নানা রকম দুশ্চিন্তায় থাকতে পারেন। অনৈতিক কাজের জন্য প্রায়শ্চিত্ত করতে হতে পারে।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
প্রেম প্রণয়ে বাধা-বিপত্তি দেখা দেবে। প্রেমিকার বড় ভাইয়ের হাতে শারীরিকভাবে লাঞ্ছিত হতে পারেন। বিদ্যার্থীদের পড়াশোনা মনের মতো হবে না। শিল্পী ও কলাকুশলীদের কাজের প্রতি মন না বসাতে বারবার ভুল করতে থাকবেন। সৃজনশীল কাজে বাধা-বিপত্তি রয়েছে। সহকর্মীর সঙ্গে বিরোধে জড়িয়ে ঝামেলা পাকাতে পারেন।

 
Electronic Paper