২৮ ফেব্রুয়ারি: আজকের দিনটি কেমন যাবে আপনার?

ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০ | ১৫ চৈত্র ১৪২৬

২৮ ফেব্রুয়ারি: আজকের দিনটি কেমন যাবে আপনার?

খোলা কাগজ ডেস্ক ৮:৫৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২০

print
২৮ ফেব্রুয়ারি: আজকের দিনটি কেমন যাবে আপনার?

মেষ
মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে ক্ষতি। বন্ধুর জন্য কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।

বৃষ
পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হবে। আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সন্তানদের নিয়ে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। আইনি কোনো সমস্যায় পড়তে পারেন।

মিথুন
আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনো কাজ করে আনন্দ পাবেন।

কর্কট
রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা-বাবার সঙ্গে কোনো কারণে বিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে। আজ সকালে চমকে যাওয়ার মতো খবর পেতে পারেন। আলস্য কাটিয়ে উঠতে পারলে লাভবান হবেন। বয়সে ছোট কারও কাছ থেকে উপকার পাবেন। নিজের সিদ্ধান্তে অটল থাকুন, ক্ষতি হবে না।

সিংহ
আজ ব্যবসায় অতিরিক্ত পরিশ্রমেও লাভ হবে না। আপনার সঙ্গে আলোচনায় মানুষ শান্তি পাবে। খুব ভাল একটা যোগাযোগ আপনার জন্য অপেক্ষা করছে। সন্তানদের সঙ্গে মিশে যেতে হবে। আজ কোনো গুজবে কান দিয়ে মাথা গরম করবেন না। অল্পে সন্তুষ্ট থাকার চেষ্টাই আপনাকে এগিয়ে নিয়ে যাবে। সংসারে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। মালিকের সঙ্গে বিবাদের আশঙ্কা।

কন্যা
আজ আপনি সহজেই শত্রু পক্ষকে চিনে নিতে পারবেন। আজ সারাদিন অলসতায় কাটবে এবং ব্যবসায় ক্ষতি হবে। বাড়ির পরিবেশ কিছুটা অনুকূল থাকবে। ভাই বা বোনের সঙ্গে ঝগড়া। আজ কোথাও ভ্রমণের জন্য মন খুব ব্যাকুল হবে। সম্পত্তি থেকে বিতারিত হওয়ার যোগ দেখা যাচ্ছে। বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে। বেশি কথায় অশান্তির আশঙ্কা।

তুলা
আজ কাজকর্ম ভালই চলবে, কিন্তু মনে একটা ব্যাকুলতা কাজ করবে। কারও বিশ্বাস ভঙ্গের অপবাদ আসতে পারে। সাংসারিক জটিলতা কাটতে পারে। না চাইতেই পাওনা আদায় হতে পারে। কোনো কারণে কর্মে অবসাদ আসতে পারে এবং তা কাটিয়ে না উঠলে সমস্যা হবে। আপনার উচ্চ মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। মনস্থির করে পারিবারিক দায়িত্ব পালন করুন। চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন।

বৃশ্চিক
নামাজের জন্য প্রবৃত্তি বাড়বে। কুচিন্তা আপনার কাজে বাধার সৃষ্টি করবে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা করার ভাল সময়। কোনো ভাল কারণে পুরস্কার পেতে পারেন। শেয়ার বা ফাটকায় প্রাপ্তি যোগ। আজ কেনো কারণে বিপদে পড়ে আপনাকে মিথ্যা কথা বলতে হতে পারে। হঠাৎ করে নেওয়া কোনো সিদ্ধান্তে আপনি লাভবান হবেন। উচ্চশিক্ষার সুযোগ পাবেন।

ধনু
নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। কোনো কিছুতে ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনো কাজ করলে বিপদ হবে। অমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে।

মকর
বাজে লোকের জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় সমস্যা বাড়বে। আপনার আনন্দ বাড়তে পারে। মায়ের দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। বাড়তি কাজের চাপ আসতে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে। অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কোনো কারণের জন্য আজ খরচ বাড়বে।

কুম্ভ
আজ দিনটি একটু সমস্যার ভিতর দিয়ে কাটতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি পায়ার জন্য সংসারে অবহেলা বা অশান্তি। প্রাথমিক স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। আজ কোনো কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ও ভালবাসায় সাফল্য থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি।

মীন
সকালের দিকে চোখের সমস্যা বাড়তে পারে। আজ কোনো বিশেষ কারণে সংসারে অশান্তি বাড়বে। প্রিয়জনের শারীরিক উন্নতির খবর পেতে পারেন। মিষ্টি ব্যবহারে মানুষের মন জয় করতে পারবেন। ঋণ সংক্রান্ত কাজ মিটে যেতে পারে। আজ রাস্তায় বাড়তি সতর্কতার প্রয়োজন, বিপদের আশঙ্কা রয়েছে। নতুন কাজের যোগাযোগ বা বাড়তি উপার্জন হওয়ার শুভ সময়। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই বা বোনের সঙ্গে অশান্তি। আইন সংক্রান্ত বিষয়ে সুব্যবস্থার ইঙ্গিত।