২৫ ফেব্রুয়ারি: আজকের দিনটি কেমন যাবে আপনার?

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ২০ চৈত্র ১৪২৬

২৫ ফেব্রুয়ারি: আজকের দিনটি কেমন যাবে আপনার?

খোলা কাগজ ডেস্ক ৯:০০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২০

print
২৫ ফেব্রুয়ারি: আজকের দিনটি কেমন যাবে আপনার?

মেষ
সকালের দিকে কিছু দান করার মন হতে পারে। অভিভাবকদের পরামর্শ আজ আপনার কাজে লাগবে। অন্য কেউ কোনো পরামর্শ দিলে সেটা না নেওয়াই শ্রেয়। বাড়ির বাইরে বেশিক্ষণ সময় কাটান। সন্তানের বিষয়ে আজ নিশ্চিন্ত থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনো অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনা-বেচার জন্য খরচ হতে পারে। আজ সারাদিন প্রচুর পরিশ্রমের জন্য শারীরিক দুর্বলতা থাকবে। হাড়ের কোনো সমস্যা বাড়তে পারে। দাঁতের সমস্যা বাড়তে পারে।

বৃষ
আজ উচ্চবিদ্যার যে কোনো কাজ সফল হবে। বন্ধুর জন্য কর্মে জটিলতা কেটে যেতে পারে। আইনি কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধুলায় নাম করার সুযোগ আছে। আজ ব্যবসা বা কাজের ক্ষেত্রে কোনো সমস্যা থাকবে না। যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধির ভুলে হাতে আসা কোনো কাজ ভেস্তে যেতে পারে। কাছাকাছি কোথাও বেড়াতে যেতে পারেন। ভাই বা বোনের সঙ্গে বিবাদ বাড়তে পারে।

মিথুন
সকালের দিকে কোনো অহেতুক অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। আজ প্রতিবেশীদের হিংসায় কোনো কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভালো হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ খুব ভালো কোনো বন্ধু আপনাকে ভীষণভাবে ঠকাতে পারেন। সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন। অতিরিক্ত খরচে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। কাজের চাপ বাড়তে পারে।

কর্কট
সঙ্গীতের জন্য খরচ বাড়তে পারে। আজ ওপরমহল থেকে চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্যের আশঙ্কা। পারিবারিক শান্তি বজায় থাকবে। যারা সাংবাদিকতার সঙ্গে যুক্ত, তাদের জন্য দিনটি শুভ। আজ উচ্চপদস্থ কারও জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। পুলিশদের জন্য দিনটি খুব ভালো। প্রেমে অপমানিত হতে পারেন। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে কোনো মামলায় জড়িয়ে পড়তে পারেন।

সিংহ
আজ ঘরে বাইরে দু’জায়গাতেই পরিবেশ আপনার সঙ্গে থাকবে। কোনো কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতা থাকবে। শিক্ষার জন্য সাফল্য বৃদ্ধি পাবে। সমাজের কোনো কাজের জন্য আপনার চাপ বাড়তে পারে। উত্তেজনার জন্য বিপদ আসতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে। সন্তানের জন্য সুনাম আজ মানসিক আনন্দ বাড়াবে। ব্যবসায় অশান্তির আশঙ্কা।

কন্যা
অতিরিক্ত লোভের জন্য বিপদ বাড়তে পারে। প্রেমে নতুন কোনো যোগাযোগ আসতে পারে। ইচ্ছা পূরণ হওয়ার জন্য আনন্দ বাড়বে। অভিনেতাদের জন্য খুব ভালো সুযোগ মিলতে পারে। পড়াশোনার জন্য বিদেশ যাত্রা হতে পারে। নতুন বাড়ে তৈরির সুযোগ এলে হাতছাড়া না করাই ভালো। প্রতিবাদী মনোভাব ত্যাগ করুন। বয়সে ছোট কারও জন্য আপনার দুশ্চিন্তা থাকবে। আন্ত্রিকে ভোগান্তির আশঙ্কা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা
সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তির জন্য পাড়ার লোকের কাছে হাসির পাত্র হতে হবে। অফিসে সুনাম বাড়বে। ভালো যুক্তির জন্য তর্কে জয় লাভ। ফাটকা থেকে আয়ের জন্য দিনটি শুভ। আজ সারাদিন কোনো কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান কিছু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সাধু সেবায় কাজে আসতে পেরে শান্তি পাবেন।

বৃশ্চিক
সকাল থেকে প্রেমের ব্যাপারে চিন্তার খবর আসতে পারে। ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ বাইরে থেকে কোনো অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন। স্ত্রীর কথা রাখার চেষ্টা করুন। হজমের গ-গোল বা পেটের সমস্যা থাকবে। সঞ্চয়ের তুলনায় খরচ বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়।

ধনু
কোনো কারণে উদ্বেগ বাড়তে পারে। আজ কর্মে দ্বিগুণ হওয়ার সম্ভাবনা আছে। শ^শুরবাড়ির সঙ্গে মনোমালিন্য হতে পারে। কোনো পুরনো পাওনা আদায় করতে গিয়ে নাজেহাল হতে হবে। কারও দরকারি কাজে আপনাকে সাহায্য করতে হতে পারে। কর্মক্ষেত্রে বা বাড়িতে মানসিক চাপ আসতে পারে। খেলাধুলায় নাম করার সুযোগ আসতে পারে। দাম্পত্য কলহ মিটে যাবে। উচ্চবিদ্যায় ভালো যোগ রয়েছে। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের ব্যাপারে খরচ বাড়তে পারে।

মকর
বাবা-মায়ের শরীরের জন্য চিন্তা বাড়তে পারে। আজ এমন কিছু ঘটতে পারে, যাতে আপনি হতবাক হবেন। মানসিক দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে বাজে কিছু চিন্তা আসবে। রক্তপাত থেকে সাবধান থাকুন। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। ব্যবসায় আজ ভাগ্য সঙ্গ দেবে না। পড়াশোনায় চাঞ্চল্য বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়বে। স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। শরীরে কোনো ক্ষতস্থান থেকে যন্ত্রণা হওয়ার আশঙ্কা।

কুম্ভ
অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। হঠাৎ চাকরির যোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। আজ অল্প বিস্তর ভোগান্তি থাকতে পারে। আজ সারাদিন আয়ের থেকে ব্যয়ের ইচ্ছা বেশি থাকবে। কোনো কারণে অযথা হয়রানি হতে পারে। শত্রুর সঙ্গে আপস করে নিন। সংসারে শান্তি বজায় থাকবে। চোখের সমস্যা বাড়তে পারে।

মীন
শত্রুর জন্য সকালের দিকে মাথা গরম হতে পারে। আজ অতিরিক্ত সাবধান থাকতে হবে। শরীরে অস্ত্রোপচারের আশঙ্কা রয়েছে। বাড়ি তৈরির জন্য খরচ হতে পারে। আজ কোনো ঘটনা আপনার মনকে নাড়া দেবে। কাজের জায়গায় অল্পে সন্তুষ্ট থাকুন। আজ বন্ধুদের সঙ্গে বিলাসিতার জন্য সংসারে অশান্তি বাধতে পারে। কোনো বিষয়ে স্ত্রীর সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে।