ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

২৩ জানুয়ারি: আজকের দিনটি কেমন যাবে আপনার?

খোলা কাগজ ডেস্ক
🕐 ৯:১১ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

মেষ
উচ্চপদস্থ ব্যক্তির কাছে অকারণে অপমানিত হতে পারেন। পুরনো ব্যবসা বাড়ানোর ভালো সময়। মিষ্টি কথায় আপনার কাছ থেকে কেউ কাজ উদ্ধার করতে চাইবে। হজমের গ-গোলে পেটের সমস্যা হতে পারে। জ্যোতিষ চর্চায় অগ্রগতির যোগ। অংশীদারি ছাড়া নতুন কোনো কাজের পরিকল্পনা করতে পারেন। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন।

বৃষ
আজ সারা দিনে যে কোনো সময় নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন। খুব কাছের কোনো মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পরে। সন্তান স্থান শুভ। আজ ভালো কোনো খবর পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণের সম্ভাবনা। কর্মস্থানে আগুন থেকে সাবধান থাকুন।

মিথুন
অনেক দিনের পুরনো কোনো আশা নষ্ট হতে পারে। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পাবে। চিকিৎসার জন্য প্রচুর খরচ হতে পারে। সামাজিক সম্মান বাড়বে। আজ সকালের দিকে কোনো স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমে বিবাদ মিটে যেতে পারে। কোমরের নিচে যন্ত্রণার আশঙ্কা। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ।

কর্কট
জলপথে কোনো বিপদ থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। পড়াশোনার জন্য আজ কোনো বাধা আসতে পারে। কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারে ব্যয় বাড়তে পারে। গরিবদের জন্য কিছু করে আনন্দ পাবেন। ব্যবসায় শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে কোনো চিন্তা থাকবে।

সিংহ
পড়াশোনার জন্য দিনটা খুব ভালো। আজ দিনটি ভালো, কিন্তু মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে যোগাযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। দামি ভোজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে ভালোবাসা পাবেন। গহনা ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো।

কন্যা
বাড়তি কাজের সুযোগ আসতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিপদের যোগ আছে, বিশেষ করে জলপথে। ব্যবসায় অর্থ আসতে পারে। কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভালো হবে। ভালো ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকাল থেকে দুপুরের দিকে ব্যবসা ভালো হবে। মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। বাবার শরীরের জন্য চিন্তা বাড়বে।

তুলা
বাড়িতে প্রতিবেশী আসার যোগ রয়েছে। প্রিয়জনের বাজে কাজের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের সমস্যা বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনো কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি। আর্থিক দিকে দিনটি ভালো হবে। সকলে মিলে দূরে ভ্রমণের সম্ভাবনা। বাড়তি কোনো খরচের জন্য সঞ্চয় কম হবে।

বৃশ্চিক
আজ সারা দিন কর্মব্যস্ততার মধ্যে কাটবে। পথে কোনো বিভ্রাটে পড়তে হতে পারে। আজ মনের জোরে বিপদের মুখোমুখি হতে হবে। হঠাৎ কিছু প্রাপ্তি হওয়ার যোগ আছে। আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। সমাজে সম্মান বাড়বে। আজ বাড়িতে কোনো মাঙ্গলিক কাজের কথা আলোচনা হতে পারে। চোখের রোগ বাড়তে পারে।

ধনু
সকালের দিকে শরীরের কোনো কষ্টের জন্য কাজের ক্ষতি। আজ ব্যবসা বা মাঙ্গলিক কোনো কাজের শুভ যোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে মতবিরোধ। বাড়িতে আত্মীয় আসতে পারে। স্ত্রীর সঙ্গে আলোচনা করে কোনো সিদ্ধান্ত নিন। বাড়িতে খুব প্রিয় জন বা প্রিয় বন্ধুর সমাগম হতে পারে। ভ্রমণের পরিকল্পনা স্থগিত করাই শ্রেয়। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত আনতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে।

মকর
আজ সারা দিন একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। অতিরিক্ত উদ্বেগ নিয়ে কোনো কাজ করবেন না। কারও কাছ থেকে অপ্রিয় সত্যি কথা শুনতে হতে পারে। রক্তচাপ সংক্রান্ত সমস্যায় ভোগান্তির আশঙ্কা। মায়ের দায়িত্ব পালন না করায় অশান্তি। আজ কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সঙ্গ দেবে। নিজের কোনো সমস্যার কথা কাউকে না বলাই ভালো।

কুম্ভ
আজ কর্মে আলস্য দেখালে অনেক ক্ষতি হতে পারে। প্রেমে অশান্তির আশঙ্কা। বাড়ি পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। দূর সম্পর্কের আত্মীয়দের সঙ্গে কোনো কিছু নিয়ে বিবাদের আশঙ্কা। যতই প্রিয় বা কাছের বন্ধু হোক, কাউকে বিশ^াস করলে আজ ক্ষতি হতে পারে। আজ চরিত্র নিয়ে কথা উঠলে প্রশ্রয় দেবেন না। দীর্ঘ দিনের কোনো অসুখ থেকে মুক্তি পাবেন। পরিবার নিয়ে ভ্রমণের সম্ভাবনা। দুপুরের পরে কোনো ভালো কাজ ব্যর্থ হতে পারে।

মীন
দূরে কোথাও ভ্রমণে আনন্দ বাড়তে পারে। কর্মক্ষেত্রে উন্নতি বা প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। যানবাহন কেনার পরিকল্পনা এখন স্থগিত রাখাই ভালো। হার্টের রোগীদের বিশেষভাবে চিকিৎসার প্রয়োজন হতে পারে। আলস্যের শিকার হবেন আজ। কাউকে সুপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন। শ^শুরকুলকে সাহায্য করতে হতে পারে। সন্তানের চাকরির যোগ রয়েছে। বন্ধু বিবাদের আশঙ্কা রয়েছে।

 
Electronic Paper