২৩ অক্টোবর: আজকের দিনটি কেমন যাবে আপনার?

ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ | ২৮ কার্তিক ১৪২৬

২৩ অক্টোবর: আজকের দিনটি কেমন যাবে আপনার?

খোলা কাগজ ডেস্ক ৮:১০ পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৯

print
২৩ অক্টোবর: আজকের দিনটি কেমন যাবে আপনার?

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
বেসরকারি চাকরিজীবীদের কর্মস্থলে নতুন সুযোগ আসবে। বেকারদের চাকরি-সংক্রান্ত পরীক্ষায় সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। কাজের প্রয়োজনে দূরের যাত্রার যোগ প্রবল। রাজনৈতিক কাজে গণসংযোগ বাড়তে চলেছে। প্রভাবশালী নেতার সাহায্য পেয়ে যাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে)
সময়টা আপনার জন্য এলোমেলো হয়ে যেতে পারে। গুরুত্বপূর্ণ অনেক দায়িত্ব কাঁধে এসে পড়তে পারে। তবে কর্মস্থলে কিছু ঝামেলা হতে পারে। আপনার আবেগকে কাজে লাগানোর প্রয়োজন হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন)
প্রকাশনা ব্যবসায়ীরা কাজের ক্ষেত্রে ভালো ফল পাবেন। বিদেশি আত্মীয়ের কাছ থেকে রেমিট্যান্স আসার সম্ভাবনা প্রবল। কোনো আনন্দদায়ক সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের সুনাম-সম্মান বৃদ্ধির সুযোগ চলে আসবে। দূরের যাত্রা শুভ।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই)
হোটেল, মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় লাভবান হবেন। ব্যবসায়ীরা আইনি জটিলতায় পড়তে পারেন। ঘনিষ্ঠজনের দ্বারা সাহায্য পেতে পারেন। কোনো বকেয়া টাকা আদায় হতে পারে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট)
আর্থিক সংকট দূর হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য সুখ ফিরে পাবেন। বয়স্কদের শারীরিক সমস্যার উপশম হতে পারে। রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। বিনোদনের জন্য দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
ব্যবসায়িক ও সাংসারিক কাজে অর্থব্যয়ের যোগ প্রবল। প্রবাসীদের কর্ম-সংক্রান্ত জটিলতার অবসান হবে। বিদেশ যাত্রায় সামান্য বাধা-বিপত্তি দেখা দিতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। দূরের যাত্রা শুভ।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
ব্যবসায়িক আলোচনা ফলপ্রসূ হতে পারে। বকেয়া বিল আদায়ের চেষ্টা অব্যাহত রাখুন। খুচরা বিক্রয়ে লাভের আশা আছে। কর্মস্থল ও ব্যবসায়িক ক্ষেত্রে বন্ধুর সাহায্য লাভ করবেন। কোনো অন্তরঙ্গ বন্ধুর সঙ্গে আড্ডা দিতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
আপনাকে কঠিন কিছু সমস্যার মোকাবেলা করতে হতে পারে। তবে আপনার পরিবারকে সময় দিলে ভালো করবেন। তাদের সঙ্গে কাটান একান্ত কিছু সময়। নয়তো দেখা দিতে পারে দ্বন্দ্ব। বিকেলে পেতে পারেন নিমন্ত্রণ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের মনোযোগ বৃদ্ধি পাবে। যে কোনো কাজে ভাগ্য সহায় হতে পারে। হঠাৎ কিছু অর্থ হাতে আসার যোগ প্রবল। বিদেশ যাত্রা-সংক্রান্ত কাজে আশানুরূপ ফল লাভের যোগ। রোমাঞ্চ শুভ নয়। রাস্তায় সতর্ক থাকুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ব্যাংক ঋণগ্রস্তদের দিনটি ঝামেলাপূর্ণ। বারবার ব্যাংক থেকে ঋণের কিস্তি পরিশোধের হুমকি পেতে পারেন। কোনো স্থাবর সম্পত্তি বিক্রয় করতে হতে পারে। অনাকাক্সিক্ষত ঘটনার সম্মুখীন হতে পারেন। পুলিশি হয়রানির সম্ভাবনা আছে। দিনটি সাবধানে পার করুন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কোনো আত্মীয়ের বাসায় বেড়াতে যেতে পারেন। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে অগ্রগতি হতে পারে। ব্যবসায় প্রভাবশালী কারও সাহায্য পেতে পারেন। সাংসারিক কাজে জীবন সাথীর সাহায্য পেতে পারেন। অংশীদারি ব্যবসায় নতুন বিনিয়োগের যোগ প্রবল। আত্মবিশ্বাসের সঙ্গে জটিলতাগুলো মোকাবেলা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
কর্মস্থলে কোনো রহস্যজনক জটিলতায় পড়তে পারেন। আপনার বিরুদ্ধে কোনো গভীর ষড়যন্ত্র তৈরি হতে পারে। তাই সতর্ক থাকুন। কোনো মূল্যবান বস্তু হারিয়ে ফেলতে পারেন। দুর্নাম-বদনামের আশঙ্কা রয়েছে। আজকের দিনের জন্য অনৈতিক কাজে না গেলে ভালো ফল পাবেন।