১০ অক্টোবর: আজকের দিনটি কেমন যাবে আপনার?

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ | ৩ কার্তিক ১৪২৬

১০ অক্টোবর: আজকের দিনটি কেমন যাবে আপনার?

খোলা কাগজ ডেস্ক ৮:২৫ পূর্বাহ্ণ, অক্টোবর ১০, ২০১৯

print
১০ অক্টোবর: আজকের দিনটি কেমন যাবে আপনার?

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
বেকারদের চাকরি-সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। কোনো শিক্ষা-সংক্রান্ত ক্ষেত্রে চাকরি হতে পারে। রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়িক কাজে সফল হবেন। পারিবারিক বিষয়ে বাবার সঙ্গে দ্বন্দ্বে জড়াতে পারেন। দাতব্য কাজে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে)
সন্তানের পরীক্ষা নিয়ে অভিভাবকরা কিছুটা চিন্তায় পড়তে পারেন। রোমান্টিক যোগাযোগে সফল হবেন। প্রিয়জনকে নিয়ে দূরে কোথাও ভ্রমণে যেতে পারেন। শিল্পীদের মর্যাদা বৃদ্ধি পাবে। নিঃসন্তান দম্পতির সন্তান লাভের সম্ভাবনা প্রবল। পরস্ত্রীকে নিয়ে দূরে কোথাও বেড়াতে গিয়ে অসম্মানিত হতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন)
বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। সঞ্চয়ের প্রচেষ্টায় সামান্য অগ্রগতি হতে পারে। খুচরা ও পাইকারি ব্যবসায় লাভের আশা করা যায়। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে কিছু আয় হতে পারে। রাতে আত্মীয়ের বাসায় আপ্যায়নে অংশ নিতে গিয়ে তাদের পারিবারিক ক্যাচালে জড়াতে পারেন। খাদ্য ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই)
সন্তানের সঙ্গে কিছু বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। প্রেমঘটিত যোগাযোগে বাধা-বিপত্তির আশঙ্কা রয়েছে। ঈদ ছুটির কারণে কাজকর্মে বাধা-বিপত্তি দেখা দিতে পারে। সাংসারিক ঝামেলা বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে সহকর্মীদের কারও দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট)
বিদেশ থেকে ভালো কোনো সংবাদ আসতে পারে। ছোট ভাইবোনের সঙ্গে তুচ্ছ কারণে তর্ক-বিতর্ক হওয়ার আশঙ্কা রয়েছে। ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য দিনটি ঝামেলাপূর্ণ। কর্মস্থলে কোনো তথ্য বিভ্রাটের সম্মুখীন হতে পারেন। অর্থনৈতিক কেলেঙ্কারিতে বদনামের ভাগীদার হতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
আয়-রোজগার বৃদ্ধি পাবে। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো লাভের যোগ দেখা যায়। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ব্যবসায়িক যোগাযোগ শুভ। দীর্ঘদিনের পাওনা টাকা তুলতে পারবেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
শরীর স্বাস্থ্য খারাপ থাকতে পারে। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সঙ্গে কোনো প্রকার বিরোধ দেখা দেবে। সহকর্মীদের সাহায্য পাওয়ার আশা ক্ষীণ। ব্যবসায়ীদের দিনটি ঝামেলাপূর্ণ হবে। ক্রয়-বিক্রয়ে পরিবহন-সংক্রান্ত বাধা-বিপত্তির সম্মুখীন হতে হবে। কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা প্রবল।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
দূরের যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের দিনটি ভালো যাবে। ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরূপ লাভের আশা করা যায়। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। কর্মস্থলে আপনার প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোরবানির পশু কিনতে গিয়ে বিপাকে পড়তে পারেন। বিক্রেতার সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
বকেয়া বিল বেতন আদায় হওয়াতে আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। আজ কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। বাড়িতে বড় ভাইবোনের সঙ্গে কোনো সম্পত্তি-সংক্রান্ত বিষয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে। ঠিকাদারি কাজে বকেয়া বিল আদায় হতে পারে। শ্রমিক আন্দোলনের ফলে যাতায়াতে বিঘ্ন ঘটতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
আজ বৈদেশিক বাণিজ্যে লাভবান হতে পারেন। চিকিৎসক ও মেডিকেল রিপ্রেজেন্টেটিভদের দিনটি লাভদায়ক। ব্যাংক ঋণসংক্রান্ত কোনো বিষয়ে ঝামেলা দেখা দিতে পারে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। বিকেলের পর কোনো বন্ধুকে নিয়ে বিনোদন স্পটে বেড়াতে যেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ভাগ্য আপনার সহায় হতে পারে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষায় আশানুরূপ সফল হবেন। জীবিকার আশায় বিদেশযাত্রার প্রচেষ্টায় সফল হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অন্য ঝামেলায় ব্যস্ত হয়ে পড়তে পারেন। নিকটাত্মীয় কেউ ডেঙ্গু জ্বরে মারা যেতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
কর্মস্থলে দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হতে পারে। পারিবারিক নিত্যনৈমিত্যিক কাজে ব্যবহারযোগ্য আসবাব ক্রয় করতে পারেন। বাড়ি ফিরতে যানবাহনে বেশি ভাড়া আদায়ে পরিবহনকর্মীদের সঙ্গে বচসায় জড়াতে পারেন। সম্পত্তি-সংক্রান্ত বিষয়ে ভালো সংবাদ আসতে পারে। ব্যবসা-বাণিজ্যে উন্নতি করতে পারবেন।