ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সতর্ক থাকবেন মিথুন, জটিলতা বাড়বে কন্যার

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:২০ পূর্বাহ্ণ, অক্টোবর ০৩, ২০১৯

মেষ রাশি : (২১ মার্চ-২০ এপ্রিল)
সকালের দিকে কোনো অনভিপ্রেত সংবাদ আপনাকে বিচলিত করতে পারে। অপ্রত্যাশিতভাবে পাওনাদারের সঙ্গে দেখা হতে পারে। কোনো আত্মীয়র ভালো সংবাদ পেতে পারেন। বিকালের কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। চাকরিসংক্রান্ত শুভ সংবাদ পেতে পারেন। তবে উৎকোচসংক্রান্ত জটিলতায় শেষ পর্যন্ত তা ভেস্তে যেতে পারে।

বৃষ রাশি : (২১ এপ্রিল-২১ মে)
দিনটি অপেক্ষাকৃত ভালো যাবে। দুপুরের পর সহকর্মীর সঙ্গে মনোমালিন্যে জড়াতে পারেন। রাস্তাঘাটে হয়রানির সম্মুখীন হতে পারেন। কোনো ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকসানের আশঙ্কা প্রবল। ওষুধ ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। দূরের যাত্রা ও প্রেম শুভ। পরকীয়ায় জড়ানোর সমূহ সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি : (২২ মে-২১ জুন)
বাড়িতে কোনো নিকটাত্মীয়স্বজনের সঙ্গে বিবাদে জড়াতে পারেন। কাজের লোকের সঙ্গে কোনো বিষয়ে বিবাদে জড়াতে পারেন। বিকালের দিকে ব্যবসায়িক কাজের জন্য উপযুক্ত পরিবেশ পাবেন। শনি ও চন্দ্রর প্রভাবে দাম্পত্য সম্পর্কে অবনতির আশঙ্কা আছে। খুচরা ব্যবসায়ীরা সতর্ক থাকবেন।

কর্কট রাশি : (২২ জুন-২২ জুলাই)
শিক্ষার্থীদের সাফল্য লাভের সম্ভাবনা আছে। রোমান্টিক যোগাযোগ অত্যন্ত শুভ। সন্তানের জন্য দুশ্চিন্তা কমবে। দুপুরের পর কিছুটা উদাস উদাস লাগতে পারে। কাজকর্মে নানা ঝামেলা বা বাধার সম্মুখীন হতে পারেন। কারও ওপর প্রচণ্ড মেজাজ খারাপ হতে পারে। যথাস্থানে মেজাজ দেখাতে না পেরে পিয়নের ওপর চড়াও হতে পারেন।

সিংহ রাশি : (২৩ জুলাই-২৩ আগস্ট)
বাড়িতে আত্মীয় সমাগমের যোগ প্রবল। গৃহস্থালি কাজে কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। সকালে অফিসে যাওয়ার সময় কারও লিফট নিয়ে বিড়ম্বনায় পড়তে পারেন। প্রেম ও রোমান্সে বাধা-বিপত্তি আসতে পারে। মাদকাসক্ত সন্তানের আচরণে কষ্ট পেতে পারেন। সন্তানের ছিনতাইয়ের দায়ে হেনস্তা হতে পারেন।

কন্যা রাশি : (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
বাড়িতে ছোট ভাইবোনের আগমন ঘটতে পারে। বিদেশ থেকে কোনো প্রিয় মানুষ আসতে পারে। সকালের দিকে কিছু লাভের যোগ আছে। দুপুরের পর প্রত্যাশা পূরণে কিছু অগ্রগতি হবে। বাড়ির পরিবেশ কিছুটা ঝামেলাপূর্ণ থাকতে পারে। বাবা-মায়ের সঙ্গে জায়গাজমিসংক্রান্ত জটিলতা বাড়বে।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
বকেয়া টাকা আদায়ে বেগ পেতে হবে। কোনো অনুষ্ঠানে আপ্যায়িত হতে পারেন। সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহারে বিপত্তিতে পড়তে পারেন। পুরনো কোনো বান্ধবী ইনবক্সের গোপন আলাপ স্ক্রিনশটে ফাঁস করে দিতে পারে। প্রতিবেশীর সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান ঘটবে।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
সকালের সময়টা ভালো যাবে না। কোনো সামাজিক অনুষ্ঠানে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রভাবশালী ব্যক্তির সাহায্য পেতে পারেন। দুপুরের পর পাওনা টাকা আদায়ে বাধা-বিপত্তি দেখা দিতে পারে। কোনো বন্ধুর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে।

ধনু রাশি : (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
দূরের যাত্রার জন্য সকালে ভালো সুযোগ আসবে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় করতে পারেন। দুপুরের পর মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। তাড়াহুড়ো করে কাজ করে ঠকার আশঙ্কা রয়েছে। হোটেলের খাবার খেয়ে পেটের পীড়ায় ভুগতে পারেন।

মকর রাশি : (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
দুপুরের পর ব্যস্ত হয়ে উঠবেন। প্রবাসীরা দীর্ঘদিন পর ভালো কোনো সংবাদ পাবেন। আমদানি-রপ্তানি বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করা যায়। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। বড় ভাইবোনের বিবাহসংক্রান্ত জটিলতার অবসান ঘটবে।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করতে পারেন। বিকালের দিকে বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। পরচর্চার সুযোগ পাবেন। গৃহস্থালি বিষয়ে ভাইবোনের সঙ্গে বিরোধ দেখা দেবে। আয়-রোজগার বৃদ্ধি পাবে। সামাজিক কাজে সকালের দিকে ব্যস্ত থাকতে পারেন।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দুপুরের পর দাতব্য কাজে কিছু জটিলতা দেখা দিতে পারে। রাজনৈতিক নেতাকর্মীরা কোনো ঝামেলায় পড়তে পারেন। বৈদেশিক কাজে কোনো রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দেবে। পিতার স্বাস্থ্য চেকআপের প্রয়োজন হতে পারে। পরস্ত্রীর সঙ্গে প্রেমে জড়িয়ে অসম্মানিত হতে পারেন।

 
Electronic Paper