ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়বে কুম্ভের, কর্মস্থানে উন্নতি ঘটবে বৃষের

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:২৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯

মেষ রাশি : (২১ মার্চ-২০ এপ্রিল)
উচ্চবিদ্যা হোক বা নিম্নবিদ্যা কোনো জায়গাতেই ফল ভালো নয়। ব্যবসা বা অন্য কোনো কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথা গরম করার ফলে কাজ নষ্ট হতে পারে। দাম্পত্য সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে প্রত্যাশিত আচরণ পেতে পারেন।

বৃষ রাশি : (২১ এপ্রিল-২১ মে)
সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। খাবারের ভুলের জন্য শরীরে অনেক রোগ হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের সময়টা ভালো যাবে। স্ত্রীর বেহিসাবি খরচে সংসারে অশান্তি বাড়তে পারে। ঘনিষ্ঠ বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। কর্মস্থানে উন্নতি ঘটবে।

মিথুন রাশি : (২২ মে-২১ জুন)
সন্তানদের কাজের শুভ খবর আসতে পারে। আজ সারা দিন আলস্যে কাটতে পারে। বিদ্যার্থীদের কোনো ফল পেতে গেলে ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি কেনাবেচার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। ভাইবোনের কাজে মুখ উজ্জ্বল হবে।

কর্কট রাশি : (২২ জুন-২২ জুলাই)
সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় খুব আনন্দ পাবেন। কর্মরত মহিলাদের কর্মে বাধা আসবে। শত্রুরা ক্ষতি করতে পারে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা মিটবে। ব্যবসায় বিশেষ লাভের যোগ দেখা যাচ্ছে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বাত রোগে কষ্ট পাওয়ার আশঙ্কা আছে।

সিংহ রাশি : (২৩ জুলাই-২৩ আগস্ট)
কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভালো হবে। স্ত্রীর কাছ থেকে আঘাত পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। বাড়িতে প্রবাসী কারও আগমন ঘটবে। এ উপলক্ষে চোরের আশঙ্কা আছে। আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে।

কন্যা রাশি : (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
মানসিক অবসাদ আসতে পারে। প্রতিবেশীর প্রশংসার পাত্র হবেন। লেখকদের জন্য দিনটি খুব ভালো। নতুন কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায় শুভ কিছু ঘটতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য দিনটি খুব ভালো নয়। সাধুসঙ্গে থাকতে পারবেন।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
কাজের প্রতি মমত্ব বাড়তে পারে। কোনো কারণে কিছু অর্থ হাতে আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির ভালো সাহায্য পাবেন। ব্যবসায় কোনো বাধার জন্য মাথা গরম হবে। বাবার সঙ্গে বিশেষ আলোচনায় নতুন কোনো কাজের যোগাযোগ সন্ধান পেতে পারেন। বাইরের কোনো বিবাদ বাড়িতে আসতে পারে।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
বিপদের ঝুঁকি রয়েছে। মাথায় চোট লাগতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা আসবে। আইনি কোনো কাজের জন্য খরচ বাড়বে। কর্মস্থলে বিবাদের আশঙ্কা উড়িয়ে দেওয়া যায় না। সকালের দিকে বাজে কিছু ঘটতে পারে। বাজে খরচ বাড়তে পারে। ব্যবসায় ভালো কিছু আশা করতে পারেন।

ধনু রাশি : (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
ভালো সময় আসছে। শরীরে ব্যথা পেতে পারেন। ব্যবসায় কিছু শুভ পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। বাড়তি খরচে চিন্তা বৃদ্ধি পাবে। প্রিয়জনের ওপর ঘৃণা আসতে পারে। অনেক দিনের কোনো আশা করা বস্তু লাভ হতে পারে।

মকর রাশি : (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
অভিনেতাদের জন্য ভালো সময় আজ। বিবাহিত জীবন সুখে যেতে পারে। ব্যবসায় বাধা আসবে। নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে। কর্মস্থলে নিন্দিত হতে পারেন। কোনো বিবাদের জন্য ক্ষতির আশঙ্কা রয়েছে। ব্যবসায় ভালো ফলের আশা করতে পারেন।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
অপরের ভালোবাসা পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য ভালো সময় আজ। পরস্ত্রীর সঙ্গে সম্পর্কের বিবাদ বাড়িতে আসতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তায় রক্তচাপ বাড়বে। সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। বাবার কোনো সম্পত্তি লাভ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
শরীরের কোথাও আঘাত লাগার আশঙ্কা আছে। সংসারে টানাপড়েন থাকলেও মিটে যাবে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে। উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে ঝড়গার আশঙ্কা রয়েছে। শ্যালিকা সন্তানের মা হওয়ার সম্ভাবনা রয়েছে।

 
Electronic Paper