ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দিনটি শুভ বৃষের, আবেগজনিত ঝামেলা বিপদে ফেলবে ধনুর

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:৩০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৯

মেষ রাশি : (২১ মার্চ-২০ এপ্রিল)
কোনো নতুন অর্থনৈতিক সমঝোতা হতে পারে। জ্ঞানতৃষ্ণা আপনাকে নতুন বন্ধু বানাতে সাহায্য করবে। বিবাহসংক্রান্ত কাজে যুক্ত হতে পারেন। শিল্পীদের জন্য সামনের সময়টা একটু খারাপ যেতে পারে। ভ্রমণের জন্য উৎসাহিত না হওয়াই ভালো।

বৃষ রাশি : (২১ এপ্রিল-২১ মে)
খরচ বৃদ্ধি পেতে পারে। সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। ব্যবসায়ীরা সহমর্মীদের মাঝে নিজেকে মেলে ধরার সুযোগ পাবেন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কে ফাটল দেখা দেবে।

মিথুন রাশি : (২২ মে-২১ জুন)
সাফল্যের জন্য অভিনন্দন পেতে পারেন। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। পুরনো কোনো আশা পূরণ হতে পারে। সন্তানের কোনো সাফল্য আপনাকে অবাক করবে। বিনিয়োগ সংক্রান্ত কোনো ব্যবসা বা শেয়ারে ফল ভালো পেতে পারেন।

কর্কট রাশি : (২২ জুন-জুলাই)
আজ ব্যবসায় বিনিয়োগ করে আরও বেশি অর্থ উপার্জন করতে পারবেন। বিতর্ক এবং মতপার্থক্যের কারণে পরিবারে উত্তেজনাকর মুহূর্ত সৃষ্টি হতে পারে। কর্মস্থলে সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘদিনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

সিংহ রাশি : (২৩ জুলাই-২৩ আগস্ট)
ব্যয় কমে আসবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা অনুকূল। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দিন। রাস্তায় চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। অন্যদের সর্বদা সাহায্যের জন্য প্রস্তুত থাকেন কিন্তু অন্য কেউ আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে দেয় না। আজ অন্য কেউ আপনার দিকে সাহায্যেও হাত বাড়াবে।

কন্যা রাশি : (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
প্রচারণামূলক কাজে ব্যস্ততা বাড়তে পারে। কেউ কেউ কাক্সিক্ষত লক্ষ্য অর্জনের সুযোগ পেতে পারেন। বিবাহযোগ্য কারও কারও বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। জোর প্রয়োগ করে নয়, আলোচনার মাধ্যমে যে কোনো সমস্যা সমাধানের চেষ্টা করুন। গোপন সূত্রে কোনো তথ্য পেতে পারেন। পেশা কিংবা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রা হতে পারে।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। ভালোবাসায় হঠকারী পদক্ষেপ ক্ষতির কারণ হবে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। বিমানে ওঠানামায় বিপদের আশঙ্কা রয়েছে। মনে উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর-২ নভেম্বর)
পুরনো ঋণ আদায় হতে পারে। সারা দিন কোনো কারণে মনে চাঞ্চল্য থাকবে। খুব মূল্যবান কিছু হারাতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। নেশার প্রতি আসক্তি বাড়তে পারে। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভালো।

ধনু রাশি : (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
জমিজমায় বিনিয়োগ করা লাভজনক হবে। নতুন সম্পর্কগুলো দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভদায়ক হবে। আবেগজনিত ঝামেলা বিপদে ফেলবে। কাজের জায়গায় নতুন সমস্যা দেখা দিতে পারে। সাংসারিক অশান্তি বজায় থাকবে। পুরনো কোনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পেতে পারেন।

মকর রাশি : (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ব্যবসায় ব্যাকুলতা বাড়তে পারে। চাকরিজীবীদের জন্য দিনটা ভালো কাটবে। কাউকে নিজের মনের কথা বলে বিপদে পড়তে পারেন। মানসিক কোনো উদ্বেগ আজ বৃদ্ধি পেতে পারে। শোক দিবস পালনে সপরিবারে কালো ব্যাজ ধারণ করতে পারেন।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আর্থিক লোকসান নিয়ে আজ চিন্তা করবেন না, পরবর্তী সময়ে ক্ষতি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। কর এবং বীমা সংক্রান্ত বিষয়গুলোতে নজর দেওয়া বিশেষ প্রয়োজন পড়বে। কোনো কারণে কিছু অর্থ নষ্ট হতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির ভালো সাহায্য পাবেন।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
সাংগঠনিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। দক্ষতা ও যোগ্যতা অনুযায়ী কাজ করার সুযোগ পাবেন। ক্ষেত্রবিশেষে বন্ধু-বান্ধবের সহযোগিতা কিংবা সুপরামর্শ আশা করতে পারেন। বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। অতীতের কোনো কাজের ফল পেতে পারেন। নতুন কোনো কাজে সাফল্য আসবে।

 
Electronic Paper