ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

লাভের সম্ভাবনা কর্কটের, নতুন কাজের সুযোগ কন্যার

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:৩৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৯

মেষ রাশি : (২১ মার্চ-২০ এপ্রিল)
দিনটি কর্মক্ষেত্রে সাফল্যের। বেকারদের চাকরি সংক্রান্ত কোনো ভালো সংবাদ আসতে পারে। সরকারি চাকুরেদের কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। ব্যবসায়ীদের কোনো প্রত্যাশা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। পিতার সাহায্য পেতে পারেন। পদস্থ কর্মকর্তার সঙ্গে দূরে কোথাও যাওয়ার সুযোগ আসবে।

বৃষ রাশি : (২১ এপ্রিল-২১ মে)
ভাগ্য উন্নতির সুযোগ আসবে। উচ্চ শিক্ষার্থে পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ আসতে পারে। বৈদেশিক কাজে আশানুরূপ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিদেশ থেকে কোনো কর্মলাভের প্রস্তাব পেতে পারেন। পিতার সাহায্য আশা করতে পারেন।

মিথুন রাশি : (২২ মে-২১ জুন)
দিনটি শেয়ার ব্যবসায়ীদের জন্য শুভ সম্ভাবনাময়। আশানুরূপ লাভের আশা রয়েছে। সকালের দিকে পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে সাবধানে থাকবেন। পুলিশ প্রশাসনের তর্কে না জড়ানোই ভালো। ডেঙ্গু আক্রান্ত কোনো আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে হতে পারে।

কর্কট রাশি : (২২ জুন-২২ জুলাই)
দিনটি দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতির। জীবনসঙ্গীর পদোন্নতির যোগ প্রবল। ব্যবসায়িক ক্ষেত্রে অংশীদারের সাহায্য পেতে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। অবিবাহিতদের বিবাহের আলোচনায় অগ্রগতি আশা করা যায়। আত্মীয়ের সাহায্য লাভের সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি : (২৩ জুলাই-২৩ আগস্ট)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাহায্য লাভের যোগ প্রবল। ব্যবসায়ীরা অধীনস্থ কর্মচারীর সাহায্য পেতে পারেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে। কোনো গুপ্ত সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। চাকরিজীবীরা গোপন শত্রুতার শিকার হতে পারেন। কারো সঙ্গে বিবাদে না জড়ানোই ভালো।

কন্যা রাশি : (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
দিনটি ভালো যাবে। রোমান্টিক বিষয়ে আশাতীত সাফল্য পেতে পারেন। ভর্তি পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা কেটে যাবে। টিনেজারদের প্রেমের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে। সৃজনশীল কাজে বন্ধুর সাহায্য পাওয়া যাবে। শিল্পীদের নতুন কাজের সুযোগ আসতে পারে।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
প্রত্যাশা পূরণের যোগ প্রবল। পারিবারিক কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। মা বা খালাদের সাহায্য লাভের সুযোগ আছে। জমি-সংক্রান্ত কাজের আলোচনায় সাফল্য লাভ করবেন। কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। যানবাহন ও আসবাবপত্র ক্রয় করার যোগ প্রবল।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
দিনটি শুভ সম্ভাবনাময়। গার্মেন্টস ব্যবসায়ী ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীরা আশানুরূপ লাভের আশা করতে পারেন। ছোট ভাই-বোনের উচ্চশিক্ষার জন্য কিছু অর্থ ব্যয় করতে হবে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। অনলাইন বিক্রেতাদের আশানুরূপ অর্ডার লাভের যোগ রয়েছে।

ধনু রাশি : (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
দিনটি শুভ সম্ভাবনাময়। আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। পরিবার-পরিজন নিয়ে রেস্টুরেন্টে খেতে যেতে পারেন। বাড়িতে শ্যালক-শ্যালিকা ও দেবর-ননদের আগমন হতে পারে। খুচরা ও পাইকারি ব্যবসায়ীরা ভালো বেচাকেনা করতে পারবেন। দিনের শেষ দিকে কোনো বন্ধুর কাছ থেকে কিছু টাকা পেতে পারেন।

মকর রাশি : (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
দিনটি ভালো যাবে। আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়িক কাজে সাফল্য লাভের যোগ। অসুস্থদের শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করা যায়। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে ব্যস্ত থাকতে পারেন। ব্যবসায়ীরা নতুন বিনিয়োগে লাভের আশা করতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদে জড়াতে পারেন।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দূরের যাত্রার যোগ প্রবল। ব্যবসায়িক কাজের জন্য বিদেশ যেতে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। আইনগত জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। আমদানি-রপ্তানি ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পেতে পারে।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দিনটি বকেয়া টাকা আদায়ের জন্য উত্তম। চাকরিজীবীরা বাড়তি আয়ের সুযোগ পেতে পারেন। ঠিকাদারি কাজে নতুন অর্ডার লাভের যোগ প্রবল। বড় ভাইয়ের কাছ থেকে কোনো আর্থিক সাহায্য পেতে পারেন। পরস্ত্রীর সঙ্গে অনাকাক্সিক্ষত কোনো স্থানে ধরা পড়তে পারেন।

 
Electronic Paper