দ্বন্দ্বে জড়াতে পারেন কর্কট, শুভ সংবাদ পেতে পারেন মেষ

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ | ৪ আশ্বিন ১৪২৬

দ্বন্দ্বে জড়াতে পারেন কর্কট, শুভ সংবাদ পেতে পারেন মেষ

খোলা কাগজ ডেস্ক ৮:৩০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ০১, ২০১৯

print
দ্বন্দ্বে জড়াতে পারেন কর্কট, শুভ সংবাদ পেতে পারেন মেষ

মেষ রাশি : (২১ মার্চ-২০ এপ্রিল)
সকালের দিকে কোনো অনভিপ্রেত সংবাদ বিচলিত করতে পারে। পাওনাদারের সঙ্গে দেখা হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। কোনো আত্মীয়ের ভালো সংবাদ পেতে পারেন। বিকালের পর সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। চাকরি সংক্রান্ত কোনো শুভ সংবাদ পেতে পারেন। প্রবাসীরা চাকরি সংক্রান্ত ঝামেলায় পড়তে পারেন।

বৃষ রাশি : (২১ এপ্রিল-২১ মে)
দিনটি অপেক্ষাকৃত ভালো যাবে, সকালের দিকে মনটা ভালো হয়ে যাবে। দুপুরের পর সময় ভালো যাবে না। রাস্তাঘাটে হয়রানির সম্মুখীন হতে পারেন। কোনো ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকসানের আশঙ্কা প্রবল। চিকিৎসক ও ওষুধ ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। ডেঙ্গু রোগের কারণে ডাব ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন।

মিথুন রাশি : (২২ মে-২১ জুন)
বাড়িতে নিকট আত্মীয়ের সঙ্গে বিবাদে জড়াতে পারেন। গৃহকর্মীর সঙ্গে কোনো বিষয়ে ঝামেলায় জড়ানোর আশঙ্কা রয়েছে। ব্যবসায়িক কাজের জন্য উপযুক্ত পরিবেশ পাবেন। শনি ও চন্দ্রের প্রভাবে দাম্পত্য সম্পর্কে অবনতির আশঙ্কা আছে। খুচরা ব্যবসায়ীরা সতর্ক থাকবেন। মজুদকৃত পণ্য তুলনামূলক কম দামে কিনে লোকসানে পড়তে পারেন।

কর্কট রাশি : (২২ জুন-২২ জুলাই)
শিক্ষার্থীদের সাফল্য লাভের সম্ভাবনা আছে। রোমান্টিক যোগাযোগ অত্যন্ত শুভ। সন্তানের জন্য দুশ্চিন্তা কমে যাবে। দুপুরের পর সময় কিছুটা উদাস লাগতে পারে। কাজকর্মে নানা বাধার সম্মুখীন হতে পারেন। কারোর ওপর প্রচণ্ড মেজাজ খারাপ হতে পারে। অফিসে সহকর্মীর সঙ্গে নারীঘটিত দ্বন্দ্বে জড়াতে পারেন।

সিংহ রাশি : (২৩ জুলাই-২৩ আগস্ট)
বাড়িতে আত্মীয় সমাগমের যোগ প্রবল। গৃহস্থালি কাজে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। সকালে অফিসে যাওয়ার সময় কারও লিফট পেতে পারেন। দুপুরের পর প্রেম ও রোমান্সে কিছু বাধা-বিপত্তি আসবে। সন্তানের আচরণে কষ্ট পেতে পারেন। বখে যাওয়া সন্তানের কারণে সামাজিকভাবে নিগৃহীত হবেন।

কন্যা রাশি : (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
বাড়িতে ছোট ভাইবোনের আগমন ঘটতে পারে। বিদেশ থেকে কোনো প্রিয় মানুষ আসতে পারে। সকালের দিকে লাভের যোগ আছে। দুপুরের পর প্রত্যাশা পূরণে কিছু অগ্রগতি হবে। বাড়ির পরিবেশ কিছুটা ঝামেলাপূর্ণ থাকতে পারে। স্ত্রীর সঙ্গে কেনাকাটা সংক্রান্ত বিষয়ে বিবাদে জড়াতে পারেন।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
বকেয়া টাকা আদায়ে বেগ পেতে হবে। কোনো অনুষ্ঠানে আপ্যায়িত হতে পারেন। দুপুরের পর যোগাযোগে বাধা-বিপত্তি দেখা দেবে। প্রতিবেশীর সঙ্গে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝির অবসান ঘটবে। ভ্রমণ শুভ তবে পাথুরে এলাকায় না যাওয়াই ভালো।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
বিকালের দিকে সময়টাকে ভালো বলা যায় না। সামাজিক অনুষ্ঠানে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। প্রভাবশালী ব্যক্তির সাহায্য পেতে পারেন। দুপুরের পর পাওনা টাকা আদায়ে বাধা-বিপত্তি দেখা দিতে পারে। কোনো আত্মীয়ের সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। মেয়ের প্রেমঘটিত ব্যাপারে থানা-পুলিশ পর্যন্ত দৌড়াতে হতে পারে।

ধনু রাশি : (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
দূরের যাত্রার জন্য সকালে ভালো সুযোগ আসবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় করতে পারেন। দুপুরের পর মানসিক অস্থিরতা ও চঞ্চলতা বৃদ্ধি পাবে। তাড়াহুড়ার কাজে ঠকতে পারেন। পরস্ত্রীর সঙ্গে রোমান্স শুভ।

মকর রাশি : (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
দুপুরের পর সময় কিছুটা ব্যয়বহুল হয়ে উঠবে। প্রবাসীরা ভালো কোনো সংবাদ পাবেন। আমদানি-রফতানি বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করা যায়। সকালের দিকে বন্ধুদের সঙ্গে সময় কাটতে পারে। বড় ভাইবোনের বিয়েসংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়। ভ্রমণে গিয়ে ল্যাপটপ ছিনতাই হতে পারে।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করতে পারেন। বিকালের দিকে বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। গৃহস্থালি কোনো বিষয়ে বড় ভাইবোনের সঙ্গে বিরোধ দেখা দেবে। আপনার আয়-রোজগার বৃদ্ধি পাবে। সামাজিক বা দাতব্য কাজে জড়াতে পারেন।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দুপুরের পর কাজে কিছু জটিলতা দেখা দিতে পারে। রাজনৈতিক নেতাকর্মীরা কোনো ঝামেলায় পড়তে পারেন। বৈদেশিক কাজে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দেবে। ধর্মীয় কাজে অংশ নেওয়ার যোগ প্রবল। পিতার শরীর স্বাস্থ্য চেকআপের প্রয়োজন হতে পারে। চিকিৎসকের কাছে গিয়ে পুরনো বন্ধুকে আবিষ্কার করবেন।