ভালো সংবাদ পাবেন মীন, ভোগান্তির আশঙ্কা রয়েছে ধনুর

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ | ৪ আশ্বিন ১৪২৬

ভালো সংবাদ পাবেন মীন, ভোগান্তির আশঙ্কা রয়েছে ধনুর

খোলা কাগজ ডেস্ক ৮:২০ পূর্বাহ্ণ, আগস্ট ৩০, ২০১৯

print
ভালো সংবাদ পাবেন মীন, ভোগান্তির আশঙ্কা রয়েছে ধনুর

মেষ রাশি : (২১ মার্চ-২০ এপ্রিল)
চাকরিজীবীরা বকেয়া টাকাপয়সা আদায়ের সুযোগ পাবেন। ব্যবসায়ীরা ব্যবসায়িক বকেয়া টাকা আদায়ে সফল হবেন। সাংগঠনিক কোনো আলোচনায় অংশ নিতে পারেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের যোগ রয়েছে। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতি হবে। পারিবারিক আপ্যায়নে অংশ নিতে পারেন।

বৃষ রাশি : (২১ এপ্রিল-২১ মে)
অসুস্থরা শারীরিক ও মানসিকভাবে সুস্থ বোধ করবেন। কর্মস্থলে কোনো প্রকার দ্বন্দ্ব সংঘাতের অবসান ও আপনার ক্ষমতা বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীর জন্য কিছু কেনাকাটার যোগ প্রবল রয়েছে। ব্যবসায়িক অঙ্গনে সাফল্য পেতে পারেন।

মিথুন রাশি : (২২ মে-২১ জুন)
সকাল থেকেই ব্যবসায়িক ও পারিবারিক কাজে ব্যয় বাড়বে। সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীরা কর্মস্থলে নতুন দায়িত্ব পেতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। আইনগত জটিলতায় জরিমানার সম্মুখীন হতে পারেন। দূরের যাত্রায় সতর্ক হতে হবে।

কর্কট রাশি : (২২ জুন-২২ জুলাই)
বড় ভাইবোনের সাহায্য লাভের যোগ। কোনো বন্ধুর বিবাহ হতে পারে। বেসরকারি চাকরিজীবী ও কলকারখানার শ্রমিকদের দিনটি ভালো যাবে। গার্মেন্ট কর্মী ও বেসরকারি চাকরিজীবীদের বেতন সংক্রান্ত অনিশ্চয়তা দূর হওয়ার সম্ভাবনা রয়েছে। ঠিকাদারি বাণিজ্যে বকেয়া বিল আদায় করার চেষ্টা করুন।

সিংহ রাশি : (২৩ জুলাই-২৩ আগস্ট)
কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাহায্য পেতে পারেন। আত্মীয় পরিজনের সঙ্গে যৌথ কোনো কাজে বিনিয়োগ করলে লাভ হবে। বেসরকারি চাকরিজীবীদের কর্মস্থলে কোনো ভালো পরিবর্তন হতে পারে। সরকারি চাকুরেরা রাজনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়তে পারেন।

কন্যা রাশি : (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
ধর্মীয় ও আধ্যাত্মিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো শিক্ষা সফরে যাওয়ার সুযোগ পাবেন। বেকারদের জীবিকার জন্য বিদেশ যাওয়ার যোগ প্রবল। পিতার কাছে থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। শিক্ষকের সাহায্য লাভের যোগ রয়েছে।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারেন। শেয়ার ব্যবসায়ী ও ঝুঁকিপূর্ণ বিনিয়োগকারীদের আশানুরূপ আয় রোজগার হওয়ার যোগ রয়েছে। আবাসিক হোটেল ব্যবসায়ীদের আয় কমবে, ওষুধ ব্যবসায়ীদের রোজগার বৃদ্ধি পাবে। পরস্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে নাস্তানাবুদ হতে পারেন।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
ব্যবসা ক্ষেত্রে সাফল্য পাবেন। দাম্পত্য কলহ আরও বাড়বে। অংশীদারি ব্যবসা বাণিজ্যে ভালো রোজগার হতে পারে। খুচরা ও পাইকারি বাণিজ্যে আশানুরূপ লাভের আশা করতে পারেন। জীবনসঙ্গীকে বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। অবিবাহিতদের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে।

ধনু রাশি : (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
সহকর্মী ও অধীনস্থ কর্মচারীদের সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান হয়ে যাবে। ঠাণ্ডার সমস্যায় কিছুটা ভোগান্তির আশঙ্কা রয়েছে। ব্যবসা বিষয়ে অংশীদারের সঙ্গে কোনো মতবিরোধ দেখা দেবে। সম্পত্তি সংক্রান্ত ক্ষেত্রে রহস্যজনক অগ্রগতি হতে পারে। অধীনস্থ কর্মচারী বা কাজের লোকের দ্বারা উপকৃত হবেন।

মকর রাশি : (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
সৃজনশীল কাজে সাফল্য আসতে পারে। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা দূর হওয়ার সম্ভাবনা প্রবল। অভিনয় ও কণ্ঠশিল্পীদের দিনটি ভালো যাবে। বুটিক ও কুটির শিল্প মালিকদের রোজগার বৃদ্ধি পাবে। প্রেম ও রোমান্স নিয়ে দোদুল্যমান অবস্থা দূর হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
পারিবারিক ক্ষেত্রে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। কোনো আত্মীয়ের আরোগ্য লাভের যোগ রয়েছে। মায়ের শরীর স্বাস্থ্যর উন্নতি আশা করা যায়। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। পোশাক পরিচ্ছদ, আসবাবপত্র, গৃহস্থালি দ্রব্যাদি ও স্টেশনারি ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। গাড়ি বিক্রেতাদের বিক্রয় বৃদ্ধি পাবে।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
গার্মেন্ট ও বস্ত্র ব্যবসায়ীরা লোকসান কাটিয়ে উঠতে পারেন। ছোট ভাই বোনের গৃহে আগমনের যোগ প্রবল। সাংবাদিকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। গার্মেন্ট শ্রমিক ও টেক্সটাইল শ্রমিকদের কর্মস্থলে উন্নতির সুযোগ রয়েছে। বিদেশ থেকে ভালো সংবাদ পেতে পারেন।