ভালো সময় যাবে মেষের, খারাপ খবর আসতে পারে কর্কটের

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯ | ৪ ভাদ্র ১৪২৬

ভালো সময় যাবে মেষের, খারাপ খবর আসতে পারে কর্কটের

খোলা কাগজ ডেস্ক ৮:৪৫ পূর্বাহ্ণ, জুলাই ৩১, ২০১৯

print
ভালো সময় যাবে মেষের, খারাপ খবর আসতে পারে কর্কটের

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
আজ যেকোনো কাজের শুরু খুব ভালো হবে। ব্যবসায় ভালো সম্মান পাবেন। একাধিক পথে আয় হতে পারে। দূরে কোনো স্থানে ভ্রমণের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। যারা গান-বাজনা নিয়ে কাজ করেন, তাদের জন্য ভালো সময়।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
আত্মীয় নিয়ে বিবাদের আশঙ্কা রয়েছে। প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে। চাকরির জায়গায় উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য বিপদ বৃদ্ধি পাবে। আগুন থেকে বিপদের আশঙ্কা রয়েছে। আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা হবে। বাবার সঙ্গে তর্ক বাধতে পারে।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
সকালের দিকে ক্ষতির আশঙ্কা রয়েছে। অশান্তি থেকে সাবধান থাকুন। ব্যবসার জন্য ভালো সুযোগ আসতে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। অফিসে কাজের চাপ বৃদ্ধি পাবে। রক্তপাত থেকে সাবধান থাকুন। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। প্রিয়জনের থেকে আঘাত পেতে পারেন।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য সারা দিন মন খারাপ। সংগীতে সাফল্য মিলতে পারে। সংসারের জন্য অযথা ব্যয় হতে পারে। কাউকে কটুকথা বলে দুঃখবোধ। লিভারের কোনো সমস্যা হতে পারে। বাড়িতে প্রিয়জনের খারাপ খবর আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি পেতে পারে।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
খুব দরকারি কথা কাউকে বলে বিপদে পড়তে পারেন। অর্শ জাতীয় কোনো রোগ হওয়ার আশঙ্কা রয়েছে। পড়াশোনার জন্য সুনাম আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভালো হবে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে।

কন্যা রাশি: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভালো কাজের জন্য সুনাম বৃদ্ধি পাবে। ব্যবসায় ঝুঁকি ও সমস্যা বাড়তে পারে। বন্ধুদের থেকে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ বাড়তে পারে। বাইরের কোনো অশান্তি বাড়িতে আসতে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
কোনো কারণে সকালের দিকে প্রচ- রাগ হতে পারে। আজ খুব ভালো যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। বিবাহিত জীবন সুখে কাটতে পারে। ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। বুদ্ধির ভুলে কাজে খুঁত হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মানসিক কষ্ট।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
কোনো উঁচু জায়গা থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। কর্মস্থলে ব্যস্ত থাকার জন্য শরীরে কষ্ট। পিঠের যন্ত্রণা বাড়বে। কোনো নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় ভালো বুদ্ধির জন্য আয়। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি। কথা দিয়ে আজ কথা রখতে পারবেন না। মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
গান-বাজনায় বাধা পড়তে পারে। পত্নী বিবাদ থেকে যন্ত্রণা বাড়তে পারে। শরীরে কষ্টের জন্য কাজে অনীহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। বাবার শরীরের জন্য খরচ বৃদ্ধি। সম্পত্তি নিয়ে কোনো সুবিধা হওয়ার আশঙ্কা। শরীরে রোগের জন্য মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় অশান্তি বাড়তে পারে।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
আজ কোনো কাজের জন্য বন্ধুর বিশ্বাস অর্জন করতে পারবেন। চাকরির জায়গায় উন্নতির সুযোগ আসতে পারে। নারীদের প্রতি আসক্তি বৃদ্ধি পেতে পারে। সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভালো যোগাযোগ আসতে পারে। প্রেমের ব্যাপারে মান বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
ভালো কোনো কাজে গিয়ে নিরাশ হয়ে ফিরে আসতে পারেন। শরীরের সমস্যায় কাজের সময় নষ্ট। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির সময়। ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকা দরকার। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি পাবে। ভালো চাকরির সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। চিকিৎসা সংক্রান্ত খরচ বৃদ্ধি পাবে। বন্ধু বিবাদ হতে পারে। কর্মস্থলে সম্মান বাড়তে পারে। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার। বাড়তি কোনো খরচ হতে পারে। প্রিয়জনের জন্য মানসিক কষ্ট বাড়বে। দূরের কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ।