ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রোজগার বৃদ্ধি পাবে তুলার, দিনটি ভালো যাবে মকরের

খোলা কাগজ ডেস্ক
🕐 ৯:০৪ পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
চাকরিজীবীরা বকেয়া টাকা পয়সা আদায়ের সুযোগ পাবেন। ব্যবসায়ীরা ব্যবসায়িক বকেয়া টাকা আদায়ে সফল হবেন। সাংগঠনিক কোনো আলোচনায় অংশ নিতে পারেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের যোগ। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতি হবে। পারিবারিক আপ্যায়নে অংশ নিতে পারেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
অসুস্থরা আজ শারীরিক ও মানসিকভাবে সুস্থ বোধ করবেন। কর্মস্থলে কোনো প্রকার দ্বন্দ্ব সংঘাতের অবসান ও আপনার ক্ষমতা বৃদ্ধি পাবে। জীবন সাথীর জন্য কিছু কেনাকাটার যোগ প্রবল রয়েছে। ব্যবসায়িক জীবনে সাফল্য পেতে পারেন।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
সকাল থেকেই ব্যবসায়ীক ও পারিবারিক কাজে ব্যয় বাড়বে। সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। আজ প্রবাসীরা কর্মস্থলে নতুন দায়িত্ব পেতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। আইনগত জটিলতায় জরিমানার সম্মুখীন হতে পারেন। দূরের যাত্রায় সতর্ক হতে হবে।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
বড় ভাই বোনের সাহায্য লাভের যোগ। কোনো বন্ধুর বিবাহ হতে পারে। বেসরকারি চাকরিজীবী ও কলকারখানার শ্রমিকদের দিনটি ভালো যাবে। গার্মেন্টস কর্মী ও বেসরকারি চাকরিজীবীদের বেতন সংক্রান্ত অনিশ্চয়তা দূর হওয়ার সম্ভাবনা। ঠিকাদারী বাণিজ্যে বকেয়া বিল আদায় করার চেষ্টা করুন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাহায্য পেতে পারেন। আত্মীয় পরিজনের সাথে যৌথ কোনো কাজে বিনিয়োগ করলে লাভ হবে। বেসরকারি চাকরিজীবীদের কর্মস্থলে কোনো ভালো পরিবর্তন হতে পারে। সরকারি চাকুরেরা রাজনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়তে পারেন।

কন্যা রাশি: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
ধর্মীয় ও আধ্যাত্মিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো শিক্ষা সফরে যাওয়ার সুযোগ পাবেন। বেকারদের জীবিকার জন্য বিদেশ যাওয়ার যোগ প্রবল। পিতার কাছে থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। শিক্ষকের সাহায্য লাভের যোগ।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারেন। শেয়ার ব্যবসায়ী ও ঝুঁকিপূর্ণ বিনিয়োগকারীদের আশানুরুপ আয় রোজগার হওয়ার যোগ। আবাসিক হোটেল ও ওষুধ ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
দিনটি ব্যবসায়ীক ক্ষেত্রে সাফল্যের। দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতি হবে। অংশীদারি ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার হতে পারে। খুচরা ও পাইকারী বাণিজ্যে আশানুরুপ লাভের আশা করতে পারেন। জীবন সাথীর সাথে বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। অবিবাহিতদের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
সহকর্মী ও অধীনস্থ কর্মচারীদের সাথে ভুল বুঝাবুঝির অবসান হয়ে যাবে। ঠাণ্ডার সমস্যায় কিছুটা ভোগান্তির আশঙ্কা। ব্যবসায়ীক বিষয়ে অংশীদারের সাথে কোনো মতবিরোধ দেখা দেবে। সম্পত্তি সংক্রান্ত ক্ষেত্রে রহস্যজনক অগ্রগতি হতে পারে। অধিনস্থ কর্মচারী বা কাজের লোকের দ্বারা উপকৃত হবেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
সৃজনশীল কাজে সাফল্য আসতে পারে। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে দুঃশ্চিন্তা দূর হওয়ার সম্ভাবনা। অভিনয় ও কণ্ঠ শিল্পীদের দিনটি ভালো যাবে। বুটিক ও কুটির শিল্প মালিকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রেম ও রোমান্স নিয়ে দোদুল্যমান অবস্থা দূর হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
পারিবারিক ক্ষেত্রে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। কোনো আত্মীয়ের আরোগ্য লাভের যোগ। মায়ের শরীর স্বাস্থ্যর উন্নতি আশা করা যায়। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। পোশাক পরিচ্ছদ, আসবাবপত্র, গৃহস্থালী দ্রব্যাদি ও স্টেশনারি ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। গাড়ি বিক্রেতাদের বিক্রয় বৃদ্ধি পাবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা লোকসান কাটিয়ে উঠতে পারেন। ছোট ভাই বোনের গৃহে আগমনের যোগ প্রবল। সাংবাদিক ও প্রকাশকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। গার্মেন্টস শ্রমিক ও টেক্সটাইল শ্রমিকদের কর্মস্থলে উন্নতির সুযোগ রয়েছে। বিদেশ থেকে ভালো সংবাদ লাভের যোগ রয়েছে।

 

 
Electronic Paper