ক্ষতি হওয়ার আশঙ্কা বৃষের, প্রাপ্তির যোগ আছে মীনে

ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

ক্ষতি হওয়ার আশঙ্কা বৃষের, প্রাপ্তির যোগ আছে মীনে

খোলা কাগজ ডেস্ক ৮:৪৭ পূর্বাহ্ণ, জুলাই ২৯, ২০১৯

print
ক্ষতি হওয়ার আশঙ্কা বৃষের, প্রাপ্তির যোগ আছে মীনে

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
কেউ আজ আপনার প্রতি খারাপ ব্যবহার করতে পারে। কোনো মিথ্যা অপবাদ আজ কপালে জুটতে পারে। প্রেমে আনন্দ লাভ। বাড়তি কোনো খরচের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসা মধ্যম প্রকার যাবে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। বাজে কথা বলবার জন্য অনুশোচনা। জ্যোতিষ চর্চা থেকে মনে আনন্দ। আজ কোনো জায়গা থেকে অর্থ আসতে পারে। শরীরে কষ্ট বৃদ্ধি হবে। স্ত্রী লোকের দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা থাকবে।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
গাড়ি চালকদের জন্য চিন্তার দিন। আজ সারা দিন কোনো খরচ বার বার হতে পারে। বাড়িতে সকলে মিলে ভ্রমণে আনন্দ বৃদ্ধি। বিবাহিত জীবনে সুখের দিন। আইনি কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোনো কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ন ভাব। বাড়িতে কোনো শুভ সংবাদ আসতে পারে। সেবা জাতীয় কোনো কাজে মনের শান্তি।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
আজ সংসারে তৃতীয় ব্যক্তি নিয়ে বিবাদ। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। কৃষিকাজে সাফল্য। মাথার যন্ত্রণা বাড়বে। পড়াশোনায় অসুবিধা হতে পারে। ব্যবসায় আয় বৃদ্ধি। আজ ভ্রমণে না যাওয়াই ভালো হবে, কষ্ট বাড়তে পারে। প্রিয়জনের কোনো কাজের জন্য সংসারে অশান্তি। মায়ের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
সন্তানের জন্য কোনো ভালো খবর পেতে পারেন। শরীর ও মনে কোনো কষ্ট বৃদ্ধি। ব্যবসায় কোনো শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা। স্ত্রীর জন্য কোনো খরচ বাড়তে পারে। আজ অর্থাভাব হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কোনো কাজের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় একটু পরিবর্তন লক্ষ্য করবেন আজ। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

কন্যা রাশি: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
বাড়িতে কিছু চুরি হতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। আর্থিক ব্যাপারে কোনো সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনো কাজের জন্য সম্মান নষ্ট। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি। বাড়ির কারো কাছ থেকে দুঃখ পেতে পারেন। আজ বন্ধুর জন্য কষ্ট হতে পারে। ভালো কাজে সাফল্য লাভ।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভও ভালো থাকবে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চললেও অতিরিক্ত খরচ হতে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
কোনো মহিলা আপনাকে যেচে উপকার করতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সংক্রমণ থেকে দুর্ভোগের আশঙ্কা। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। আজ বাড়ির কোনো ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভালো। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দূরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনো বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
চাকরিতে পদোন্নতি এবং বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যারা বিবাহের কথা ভাবছেন, তাদের জন্য খুব শুভ সময় আসছে। যারা পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। কানের যন্ত্রণা বাড়তে পারে। বাবার ভ্রমণের ব্যাপারে আলোচনা।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
কানের যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি খরচের জন্য ঋণ নিতে হতে পারে। আজ কারো কাছে অপদস্ত হতে পারেন। ভালো কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে অশান্তি মিটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি হবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
জলপথে আজ বিপদ আসতে পারে। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোলো সিদ্ধান্ত আপনার ভালো সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা।