প্রেমের প্রস্তাব পাবেন মেষ, অশুভ কিছু ঘটতে পারে কর্কটের

ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

প্রেমের প্রস্তাব পাবেন মেষ, অশুভ কিছু ঘটতে পারে কর্কটের

খোলা কাগজ ডেস্ক ৮:৩৮ পূর্বাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

print
প্রেমের প্রস্তাব পাবেন মেষ, অশুভ কিছু ঘটতে পারে কর্কটের

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে। চাকরিক্ষেত্রে উদ্বেগ হলেও যা ন্যায্য তা করতে পিছপা হবেন না। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে কোনো সমস্যা নেই। প্রেমের ক্ষেত্রে কোনো প্রস্তাব পেতে পারেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। দিন ভালো কাটবে সব মিলিয়ে। উপার্জন ভাগ্য শুভ। আচমকা অর্থ প্রাপ্তি হতে পারে। ব্যবসা ক্ষেত্রেও সফল হবেন। সঞ্চয় তেমন হবে না। ঋণও করতে হবে না।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। আপনি আপনার সম্পর্ক ত্যাগ করার কথা মনে করতে পারেন যা অনেক ঝগড়ার ফলে সৃষ্টি হবে। আপনার মন ভালো জিনিষের প্রতি আগ্রহী হবে। আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায় এবং অতীতের কঠোর পরিশ্রমগুলো ফল আনায় ইচ্ছাগুলো পূর্ণ হবে।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
আজ বিলাসিতার জন্য অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা। সহকর্মীর দুর্ব্যবহারে কর্মস্থানে বিরক্তি ভাব থাকবে। আপনার নতুন কিছুর আগ্রহ থাকবে প্রচুর। উচ্চশিক্ষায় বাধা। আজ বাড়িতে অশুভ কিছু ঘটতে পারে।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
সম্পর্কগুলোর সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। ভালোবাসার আনন্দ উপভোগ করতে পারবেন। নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজরদারী বজায় রাখুন। যা আপনি সবচেয়ে বেশি করতে ভালোবাসেন সেই জিনিসের সঙ্গে আপনার মেলামেশা এবং অনুসরণ করার জন্য আজ আপনার কাছে অতিরিক্ত সময় আছে।

কন্যা রাশি: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
আজ আয়ের পরিমাণ খুব ভালোই থাকবে। সন্তানদের নিয়ে মানসিক অস্থিরতা বাড়বে। কর্মে একটু বাধা লক্ষ্য করা যাচ্ছে। আপনার বিশ্বাসে কেউ আঘাত করতে পারে। ভাইবোনদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতির হবে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
আজ সকল কর্ম খুব বিচক্ষণ বুদ্ধিতে করতে হবে, সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার সঙ্গতি থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে। নব বিবাহিতদের ভ্রমণের যোগ দেখা যাচ্ছে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
প্রতিবেশীর ছলনার শিকার হতে পারেন। আজ সারা দিন ব্যবসা গতানুগতিকভাবেই চলবে। নিজের বাকপটুত্বে আজ সকলের মন জয় করতে সক্ষম হবেন। জনহিতকর কাজে খুব সুনাম পাবেন। সন্তানদের জন্য ভালো কোনো চিন্তাভাবনা করতে পারেন।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে। আপনার অসাধারণ প্রচেষ্টা এবং পরিবারের সদস্যদের সময়মত সমর্থনের ফলে আপনি কাক্সিক্ষত ফলাফল পেতে পারেন। সন্তানদের থেকে কিছু উপকার পাবেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
বর্তমান মনোভাব বজায় রাখতে আপনাকে কঠিন কাজ করতে হবে। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন- কিন্তু আজ আপনার খরচ খুব বেশি না হয় সেই চেষ্টা করুন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
খুশি-প্রাণোচ্ছল-স্নেহশীল মেজাজে-আপনার মিশুকে স্বভাব আপনার চারপাশে যারা আছেন তাদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে। খুব ছোট কোন সমস্যা নিয়ে আপনার প্রেমিকার সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আজ বিবাহ আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে। অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহ দান করবে। ব্যাংকিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে।