ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ক্ষমতা বৃদ্ধি পাবে বৃষের, আয়-রোজগার বৃদ্ধি পাবে মিথুনের

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:৫৬ পূর্বাহ্ণ, জুলাই ২৪, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
সামাজিক ও সাংগঠনিক কাজে সম্মান বৃদ্ধি পাবে। বেসরকারি চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় অংশ নিতে পারেন। দুপুরের পর বন্ধুদের সাহায্য লাভের যোগ প্রবল। বাড়িতে বড় ভাইবোনের বিয়েশাদি সংক্রান্ত কোনো অনুষ্ঠান থাকতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
উচ্চ শিক্ষার্থে বা জীবিকার সন্ধানে বিদেশযাত্রার যোগ। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য পেতে পারেন। বিকেলের দিকে সাংগঠনিক বা রাজনৈতিক কাজে অংশ নিতে হবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করুন। পুলিশ প্রশাসনের কারো সাথে বিতর্কে না জড়ানোই ভালো। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। দুপুরের পর ভাগ্য উন্নতির সুযোগ পাবেন। জীবীকার জন্য বিদেশযাত্রার প্রয়াশ করতে পারেন। আয়-রোজগার বৃদ্ধি পাবে।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
সাংসারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। আত্মীয়দের আগমনের যোগ। অংশীদারি ব্যবসায় ভালো লাভ হবে। বিকেলের দিকে কোনো রহস্যজনক সংবাদ পেতে পারেন। আইনগত জটিলতার আশঙ্কা। রাস্তাঘাটে সাবধানে বাইক চালাবেন। দুর্ঘটনা থেকে সতর্ক থাকুন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
পারিবারিক কাজে ঝামেলার আশঙ্কা। সকালে কাজের লোক বা কোনো কর্মচারীর সাথে অহেতুক তর্কে জড়িয়ে পড়ার ভয়। দুপুরের পর সময় ভালো হয়ে যাবে। ব্যবসায়ীরা ভালো কোনো সংবাদ পেতে পারেন। দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধি পাবে।

কন্যা রাশি: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
ব্যবসায়ীরা বকেয়া কোনো টাকা আদায় করতে পারেন। বড় ভাইবোনের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। বিকালের দিকে শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যেতে পারে। অনৈতিক কোনো সম্পর্কের ক্ষেত্রে রহস্যজনক ঝামেলা বা হুমকি-ধমকি পেতে পারেন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
কোনো আত্মীয় বাড়িতে বেড়াতে যেতে পারেন। বাল্যবন্ধুদের সাথে দেখা ও আড্ডার সম্ভাবনা। দুপুরের পর থেকে বিদ্যার্থীদের পড়াশোনায় অমনোযোগ দেখা দেবে। রোমান্টিক যোগাযোগে রহস্যময় বাধা বিপত্তির আশঙ্কা। অভিনয় ও সঙ্গীত শিল্পীদের কাজের সুযোগ আসবে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
সকালের দিকে বস্ত্র ও স্বর্ণালঙ্কার ক্রয়ের যোগ প্রবল। সাংবাদিকরা বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পাবেন। মুদ্রা ব্যবসায়ী বা এজেন্টদের আশানুরূপ আয়-রোজগার হতে পারে। দুপুরের পর বাড়িতে আত্মীয়-স্বজনের আগমন হবে। যানবাহন ক্রয়-বিক্রয়ে বাধা। মায়ের সাথে সাংসারিক বিষয় নিয়ে ভুল বুঝাবুঝির আশঙ্কা রয়েছে।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
গৃহের জমে থাকা পুরাতন দ্রব্য বিক্রি করতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয়-রোজগার হবে। হোটেল, মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা সামান্য লাভের আশা করতে পারেন। দুপুরের পর কোনো ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের যোগ। সাংবাদিকরা কাজের জন্য সম্মানিত হতে পারেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা প্রবল। রাজনৈতিক ও প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করা যায়। বাড়িতে শ্যালক-শ্যালিকা বা দেবর-ননদের আগমন হতে পারে। বাইরে কোথাও খেতে যেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
ট্রান্সপোর্ট ট্রাভেল এজেন্সি, কুরিয়ার ও রেন্টকারদের ব্যবসা-বাণিজ্য ভালো। সকালের দিকে পরিবার-পরিজন নিয়ে দূরে কোথাও যেতে পারেন। দিনের শেষে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনো সামাজিক কাজে অংশ নিতে পারেন। ব্যবসায়িক কাজে অংশিদারের সাহায্য পেতে পারেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
দিনটি ভালো যাবে। সকালে বন্ধু-বান্ধবের সাহায্য পেতে পারেন। ব্যবসায়িক কাজে বড় ভাই-বোন কিছু আর্থিক সাহায্য করতে পারে। বিকেলের দিকে দূরের যাত্রার যোগ প্রবল। সাংসারিক প্রয়োজনে কিছু অর্থ ব্যয় হবে। প্রবাসীদের কর্মস্থলে কোনো ঝামেলা দেখা দিতে পারে।

 

 
Electronic Paper