ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কর্কটে ব্যস্ততা বৃদ্ধি, ব্যয় বাড়বে তুলার

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:৩৩ পূর্বাহ্ণ, জুলাই ১৬, ২০১৯

মেষ রাশি : (২১ মার্চ-২০ এপ্রিল)
সৃজনশীল পেশার সঙ্গে সম্পৃক্তদের ভালো আয়-রোজগারের সুযোগ আসবে। শিল্পী ও কলাকুশলীদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। মিডিয়া কর্মীদের দিনটি সাফল্যের। দিনটি শুভাশুভ মিশ্র রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করা যায়।

 

বৃষ রাশি : (২১ এপ্রিল - ২০ মে)
ব্যবসায়িক কাজে আশানুরূপ অগ্রগতির সম্ভাবনা আছে। বৈদেশিক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আজ বাড়িতে কাজের লোকের সঙ্গে কোনো প্রকার ঝামেলা হতে পারে। শরীর-স্বাস্থ্য ভালো যাবে না।

মিথুন রাশি : (২১ মে - ২০ জুন)
যোগাযোগ ও মিডিয়া কর্মীদের উপরি আয়ের সুযোগ হবে। মুদ্রা ব্যবসায়ীরা আশানুরূপ লাভের আশা করতে পারেন। সাংবাদিকদের কাজে কিছু শারীরিক লাঞ্ছনার আশঙ্কা। বাড়িতে ছোট ভাইবোনের আগমন হতে পারে।

কর্কট রাশি : (২১ জুন - ২০ জুলাই)
নিজস্ব ভূমি স্থাবর সম্পত্তি লাভের সুযোগ আসতে পারে। মায়ের শরীর-স্বাস্থ্য ভালো যাবে না। আজ পারিবারিক দিক ভালো যাবে। বাড়িতে বহু আত্মীয়স্বজনের আগমন হতে পারে। গৃহস্থালি কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে।

সিংহ রাশি : (২১ জুলাই - ২১ আগস্ট)
অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। সাংসারিক দিক থেকে দিনটি ভালো। জীবন সাথীর সঙ্গে রোমান্স বৃদ্ধি পাবে। কোনো বিবাহের অনুষ্ঠানে অংশ নিতে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ।

কন্যা রাশি : (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর)
অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। সাংসারিক দিক থেকে দিনটি ভালো। জীবন সাথীর সঙ্গে রোমান্স বৃদ্ধি পাবে। কোনো বিবাহের অনুষ্ঠানে অংশ নিতে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ। ব্যবসায়িক কাজে অগ্রগতি হবে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা আজ ভালো আয়ের সুযোগ পাবেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। আজ কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হওয়ার সুযোগ পাবেন।

তুলা রাশি : (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর)
দিনটি ব্যয়বহুল থাকবে। সাংসারিক কাজে ব্যয় তুলনামূলক বাড়তে পারে। ভালো আয়-রোজগার করতে পারবেন। ব্যবসায়িক প্রয়োজনে বিদেশযাত্রার যোগ বলবান। দূরের যাত্রার প্রয়োজন হতে পারে।

বৃশ্চিক রাশি : (২২ অক্টোবর - ২০ নভেম্বর)
বড় ভাইবোনের কাছ থেকে কিছু অর্থ পেতে পারেন। আজ বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার যোগ প্রবল। বেসরকারি চাকুরেদের আয়-রোজগার বৃদ্ধি পাবে।

ধনু রাশি : (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর)
আজ দিনটি ভালো যাবে না। রাজনৈতিক ও সামাজিক যোগাযোগে বাধা-বিপত্তির আশঙ্কা আছে। কোনো প্রশাসনিক কর্মকর্তার সঙ্গে বিরোধ দেখা দিতে পারে। পিতার সঙ্গে কোনো বিষয়ে মনমালিন্য হতে পারে।

মকর রাশি : (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
ধর্মীয় ও আধ্যাত্মিক কাজকর্ম শুভ। কোনো আধ্যাত্মিক ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। জীবিকার জন্য বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীরা কোনো বৃত্তিসংক্রান্ত পরীক্ষার প্রস্তুতি নিতে ব্যস্ত হতে পারেন।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
আজ রাস্তাঘাটে সতর্ক হতে হবে। দুর্ঘটনার আশঙ্কা প্রবল। আইনগত জটিলতা থেকে সাবধান। সকাল সকালই কোনো পাওনাদারের আগমনে কিছুটা বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে পারবেন।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
দূরের যাত্রায় ঝামেলা দেখা দেবে। দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতি হবে। অংশীদারি ব্যবসায় কোনো ভালো সংবাদ লাভের যোগ রয়েছে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়।

 
Electronic Paper