ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ব্যবসায় লাভের আশা মেষে, দাম্পত্য কলহে মকর

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:৫৫ পূর্বাহ্ণ, জুলাই ১৫, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
খাদ্য ও পানীয়ের ব্যবসায় ঝামেলা হওয়ার আশঙ্কা। খুচরা ও পাইকারি ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ দেখা যায়। বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে বারবার বাধাবিপত্তি দেখা দেবে। বাড়িতে শ্যালক শ্যালিকার সঙ্গে বিবাদ হতে পারে। বস্ত্র ব্যবসায় কিছু লাভের আশা করতে পারেন। সঞ্চয়ের সুযোগ পাবেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
আপনার সম্মান ও মর্যাদার অপব্যবহার হতে পারে। বিকাশ ও মানিএক্সচেঞ্জ ব্যবসায়ীদের লাভের আশা রয়েছে। সকল প্রকার যোগাযোগে লাভবান হবেন। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের ঝামেলা বৃদ্ধি পাবে। প্রকাশকরা কোনো আইনি জটিলতায় পড়তে পারেন। ছোট ভাই বোনের সঙ্গে মতভেদ হওয়ার আশঙ্কা।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। মাতৃকুলের কোনো আত্মীয়ের আচরণে অতিষ্ঠ হতে পারেন। যানবাহন ক্রয়-বিক্রয়ে ঠকার আশঙ্কা প্রবল। পারিবারিক কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আত্মীয়দের সঙ্গে কোনো অভ্যন্তরীণ বিষয় চলতে থাকা বিরোধের অবসান হওয়ার সম্ভাবনা।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
ব্যবসায় নতুন বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক হতে হবে। পরীক্ষার্থীদের পড়াশোনায় আরও বেশি মনোযোগী হওয়ার প্রয়োজন। বিবাহের কথাবার্তায় বাধাবিপত্তি দেখা দেবে। আজ আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেলেও মানসিক অস্থিরতা, রাগ ও জেদ আপনার ক্ষতি করতে পারে। কারও দ্বারা ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
আমদানি রপ্তানি বাণিজ্যে ক্ষতির আশঙ্কা রয়েছে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা কোনো ঝামেলায় পড়তে পারেন। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্মরতদের ঝামেলা বৃদ্ধি পাবে। রিক্রুটিং এজেন্সি বা ট্রাভেল এজেন্টদের কর্মক্ষেত্রে কোনো আইনগত জটিলতা দেখা দেবে।

কন্যা রাশি: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
বৈদেশিক বাণিজ্যে ভালো আয়ের সুযোগ পাবেন। বড় বোন বা ভাইয়ের কাছ থেকে সাহায্য লাভের যোগ। বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। বন্ধুর সঙ্গে কোনো সামান্য বিষয় নিয়ে বিরোধ দেখা দেবে। আজ ব্যবসায়িক কাজে অগ্রগতি আশা করা যায়।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
বেকারদের চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি হতে পারে। রাজনৈতিক নেতাকর্মীদের দিনটি ঝামেলাপূর্ণ। কর্মস্থলে কোনো দায়িত্বপূর্ণ পদ প্রাপ্তির যোগ। সুনাম ও সম্মানহানি হওয়ার আশঙ্কা প্রবল। পিতার সঙ্গে কোনো বিষয়ে মতানৈক্যের আশঙ্কা দেখা যায়।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
মানসিক অস্থিরতা দেখা দেবে। প্রবাসীরা কোনো ভিসা সংক্রান্ত জটিলতায় পড়তে পারেন। ধর্মীয় বা অতিন্দ্রীয় কোনো সাধকের সঙ্গে দেখা করতে পারেন। বিদ্যার্থীদের উচ্চশিক্ষা সংক্রান্ত বৃত্তি লাভের যোগ প্রবল। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বৈদেশিক ব্যবসার সঙ্গে জড়িতদের দিনটি ঝামেলাপূর্ণ।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
আজ পাওনাদারদের দ্বারা ঝামেলার শিকার হতে পারেন। পুলিশি হয়রানি বা গ্রেফতার সম্পর্কে সতর্ক হতে হবে। আইনগত জটিলতার আশঙ্কা রয়েছে। আজ কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
অংশীদারের সঙ্গে কোনো ব্যবসায়িক বিষয়ে বিতর্ক হতে পারে। শ্বশুরবাড়ির আত্মীয়ের দ্বারা কোনো কাজ উদ্ধার করাতে পারবেন। অংশীদারি বা যৌথ ব্যবসায় কিছু লোকসানের আশঙ্কা রয়েছে। জীবন সাথীর মন মেজাজ ভালো যাবে না। অকারণে দাম্পত্য কলহের শিকার হতে পারেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
ব্যবসায়ীরা অধীনস্থ কর্মচারীর দ্বারা ক্ষতির সম্মুখীন হতে পারেন। কাজের লোকের দ্বারা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার যোগ। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। এলার্জির কোনো পীড়ায় কষ্ট পেতে পারেন। আজ বেসরকারি চাকরিজীবীরা সহকর্মীদের ঔদ্ধত্যপূর্ণ আচরণ থেকে সতর্ক থাকুন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
সংসারে কোনো অনৈতিক বিষয় নিয়ে ঝামেলা দেখা দেবে। সৃজনশীল পেশার সঙ্গে জড়িতদের দিনটি ঝামেলাপূর্ণ। পরকীয়া থেকে সাবধান হতে হবে। হঠাৎ করে পুরনো প্রেমে কোনো ঝামেলা দেখা দেবে। বিদ্যার্থীদের পড়াশোনার ধারাবাহিকতা নষ্ট হওয়ার আশঙ্কা।

 

 
Electronic Paper