ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শুভ সংবাদ পাবেন ধনু, দাম্পত্য জীবনে শান্তি থাকবে কুম্ভ

খোলা কাগজ ডেস্ক
🕐 ৯:৩০ পূর্বাহ্ণ, জুন ২১, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
ভালোই চলছিল সময়টা, হঠাৎ কাজে বাধা পড়েছেন তাই তো? সময় নষ্ট না করে কাজে মনঃসংযোগ করুন। না হলে আপনার সহকর্মীরা আপনার সাফল্য নিয়ে প্রশ্ন তুলতে পারে। সামাজিক এবং রোমান্টিক সম্পর্ক ঝালিয়ে নেওয়ার জন্য আজকেই সঠিক সময়।

বৃষ রাশি: (২১ এপ্রিল-২১ মে)
বৃষ রাশির জাতক-জাতিকাদের জীবনে আজ বড়সড় পরিবর্তন আসতে চলছে। হাতে টাকা পয়সার ঘাটতি হচ্ছে এ মুহূর্তে। কিন্তু তা নিয়ে চিন্তা করবেন না। কোথাও ঘুরে আসার কথা ভাবতে পারেন। অনেক দিনের পুষে রাখা ইচ্ছে সত্যি হয়ে যেতে পারে আজ।

মিথুন রাশি: (২২ মে-২১ জুন)
আজ নিজের মতামত কিংবা ভাবনা অন্য কাউকে বলার সময় খেয়াল রাখুন। বড় কোনো পরিকল্পনা মাথায় থাকলে কয়েক দিন অপেক্ষা করুন। বাকিদের বোঝাতে সময় লাগতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। কোনো ভালো কাজে সুনাম পেতে পারেন, অযথা তর্কে যাবেন না, তাতে সমস্যা হতে পারে।

কর্কট রাশি: (২২ জুন-জুলাই)
আজকের দিনটিতে আপনাকে বিশেষ সতর্ক থাকতে হবে। তবে চিন্তা নেই, ইচ্ছের বিরুদ্ধে আপনাকে দিয়ে কেউ কিছু করিয়ে নিতে পারবে না। ধৈর্য ধরুন, সঙ্গী অথবা কাছের মানুষ ভুল বুঝলেও পরে আপনি নিজেকে প্রমাণ করতে পারবেন ঠিকই।

সিংহ রাশি: (২৩ জুলাই-২৩ আগস্ট)
দিগন্ত বিস্তৃত করে নিজের স্বার্থের কথা বাদ দিয়ে বৃহত্তর সমাজের কথা ভাবুন। ব্যক্তিগত সুখ-দুঃখের কথা এখন ভাববেন না। আপনার আশপাশের বহু মানুষ অনেক বেশি সমস্যায় আছেন। আজ সারা দিন কোনো ঝুঁকিপ্রবণ কাজ না করাই ভালো হবে। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে।

কন্যা রাশি: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
সঙ্গীর সঙ্গে বনিবনা হচ্ছে না? কয়েক দিনের মধ্যেই বুঝতে পারবেন, আপনার সঙ্গী আপনার ভালোই চান। পেশাগত জীবনে ভালো খবর আপনার অপেক্ষায়। আজ খুব কাছের কোনো মানুষের জন্য আপনার ছোটখাটো কোনো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
আজ আপনার উপস্থিতি দিয়ে মানুষকে ভোলাতে পারবেন না। কাজ দিয়ে কীভাবে অন্যের নজর কাড়া যায় সে কথা ভাবুন। সহকর্মীদের সঙ্গে আজ ভুল বোঝাবুঝির অবসান হবে। স্বামী ও স্ত্রীর মধ্যে কোনো কারণে কলহ বাধতে পারে। ছোটখাটো কোনো আঘাত লাগতে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
সপ্তাহের শুরুটা তেমন মসৃণ না হলেও আজকের সময়টা আপনার পক্ষেই যাবে। দূরদৃষ্টি এবং বুদ্ধি আপনার জোরের জায়গা। এ দুটিকে কাজে লাগান। দেশের বাইরে যারা কাজ করেন, তাদের একটু সাবধানে থাকা দরকার। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে।

ধনু রাশি: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)
দুঃখের পর সুখ আসবেই। অভাবও চিরদিন থাকে না। সন্তানের লেখাপড়া নিয়ে অতিরিক্ত দুশ্চিন্তা করা বাদ দিন। নিজের প্রতি যত্নশীর হন, ভালো থাকবেন। নিজের লোকেদের কাছে আপনার আত্মসম্মান বজায় রাখার চেষ্টা করুন। কয়েক দিনের মধ্যেই শুভ কোনো সংবাদ পাবেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
নিজেকে হতভাগ্য ভাবার অসুখ থেকে বেরিয়ে আসুন। আপনার জীবনে বেশ কিছু পরিকল্পনা সফল হয়েছে। তাই ভাগ্যকে দুষবেন না। শৌখিনতার জন্য খরচ হতে পারে। শরীরে সামান্য সমস্যা হতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আজ পরিবার-পরিজনের সঙ্গে সময় কাটান। পরিবারের সঙ্গে দূরত্ব বাড়াবেন না। তাতে ভালো ফল আসবে না। আপনার জীবন নিয়ে আপনার পরিকল্পনার সঙ্গে, পরিবারের লোকজনের মতের অমিল হতেই পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
সাংসারিক ঝুট ঝামেলা কার না হয়? তবে আজ ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। আপনার জীবনের গুণগত মান বাড়িয়ে তুলবে, এমন কোনো কাজ করুন। আশা করি ভালো থাকবেন।

 

 
Electronic Paper