ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বকেয়া অর্থ পাবেন কন্যা, হয়রানির আশঙ্কা মিথুনের

খোলা কাগজ ডেস্ক
🕐 ৯:০০ পূর্বাহ্ণ, জুন ১৮, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
বিবাহের ক্ষেত্রে কোনো যোগাযোগ হতে পারে। দম্পতিদের মধ্যে ভুল বোঝাবুঝি কমে আসবে। দুপুরের পর সময় ভালো যাবে না। পাওনাদারের তাগাদা পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
খুব ব্যস্তময় দিন কাটছে আপনার। আপনি মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আপনজনদের কল্যাণেও কিছু কাজ করুন। কাছের কোনো মানুষের বিয়েতে যেতে পারেন। বিয়েতে অনেক মজা হবে, না গেলে মিস করবেন।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
আজ হঠাৎ করেই কারও সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠার সম্ভাবনা রয়েছে। সৃজনশীল কাজের ক্ষেত্রে প্রাতিষ্ঠানিক হয়রানির আশঙ্কা প্রবল। বিকালের দিকে কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
গৃহস্থালি কাজে আত্মীয়র সাহায্য পেয়ে যাবেন। জমি ভূমি আবাসন ক্রয়সংক্রান্ত বিষয়ে অপ্রত্যাশিত সুযোগ আসতে পারে। যানবাহন লাভের যোগ রয়েছে। বিকালের দিকে প্রেমিক প্রেমিকাদের দেখা হওয়ার যোগ প্রবল।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ অগস্ট)
খাদ্য ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীরা আজ একটু সতর্কতার সঙ্গে লেনদেন করবেন। ছোট ভাইবোনের বিবাহের কথায় অগ্রগতি হলেও বিকালের দিকে কোনো ঝামেলা দেখা দেবে।

কন্যা রাশি: (২৪ অগস্ট - ২৩ সেপ্টেম্বর)
বকেয়া অর্থ পেতে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায়ীরা ভালো আয়-রোজগার করতে পারবেন। ব্যবসায়িক কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। বিকালের দিকে কোনো ভালো সংবাদ আসতে পারে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ক্রয় করতে পারেন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
আজ আপনার প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। পারিবারিক কাজে জীবন সাথীর সাহায্য পেয়ে যাবেন। অসুস্থদের শারীরিক অবস্থা ভালো হয়ে উঠবে। অংশীদারী কাজে অগগ্রতি আশা করা যায়।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
দূরের যাত্রার যোগ প্রবল। প্রবাসীরা নতুন কর্মলাভে সফল হতে পারবেন। ভিসাসংক্রান্ত জটিলতার অবসান হবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়-রোজগার আশা করা যায়।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
আজকের দিনটিতে আয়-রোজগার বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের বকেয়া বেতন লাভের যোগ রয়েছে। দুপুরের পর বিদেশসংক্রান্ত কাজে অগ্রগতি হবে। আর্থিক দিক ব্যয়বহুল থাকবে।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
কর্মস্থলে পদোন্নতির ঘটনা ঘটতে পারে। পদস্থ কর্মকর্তার সাহায্যে ভালো কোনো স্থানে বদলি হতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষায় আশানুরূপ ফল পেতে পারেন। জীবিকার জন্য বিদেশযাত্রার সুযোগ পেয়ে যাবেন। বিকালের পর কর্মস্থলে কোনো পরিবর্তন হওয়ার আশঙ্কা রয়েছে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
পুলিশি হয়রানি বা দুর্ঘটনা সম্পর্কে সতর্ক থাকুন। আইনগত জটিলতা থেকে সাবধানে থাকুন। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। ব্যাংক ঋণসংক্রান্ত জটিলতায় পড়তে পারেন। বিকালের দিকে জীবিকার জন্য বিদেশযাত্রার যোগ প্রবল।

 

 
Electronic Paper