দাম্পত্য কলহের শিকার মিথুন, ব্যয় বৃদ্ধি পাবে মকরের

ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯ | ২ ভাদ্র ১৪২৬

দাম্পত্য কলহের শিকার মিথুন, ব্যয় বৃদ্ধি পাবে মকরের

খোলা কাগজ ডেস্ক ৮:২৬ পূর্বাহ্ণ, জুন ১৩, ২০১৯

print
দাম্পত্য কলহের শিকার মিথুন, ব্যয় বৃদ্ধি পাবে মকরের

মেষ রাশি : (২১ মার্চ - ২০ এপ্রিল)
ব্যবসায়িক কাজের প্রয়োজনে কিছু ঋণ করতে পারেন। কোনো বন্ধু বা আত্মীয়ের মৃত্যু সংবাদ আপনাকে হতাশ করবে। দুপুরের পর কোনো ধর্মীয় বা আধ্যাত্মিক কাজে অংশ নিতে পারেন। উচ্চশিক্ষা সংক্রান্ত কোনো আলাপ-আলোচনায় অগ্রগতি হবে। অতীন্দ্রিয় সাধকের সঙ্গে দেখা করতে পারেন।

বৃষ রাশি : (২১ এপ্রিল - ২১ মে)
ব্যবসা-বাণিজ্যে কিছু লাভের আশা করতে পারেন। দুপুরের পর সময় কিছুটা ঝামেলাপূর্ণ হয়ে উঠতে পারে। কাজেকর্মে বাধাবিপত্তি দেখা দেবে। মানসিকভাবে শনি মঙ্গলের প্রভাবে কিছুটা ক্ষিপ্ত থাকতে পারেন। বৈদেশিক ব্যবসা-বাণিজ্যে কিছু ঝামেলা হবে।

মিথুন রাশি : (২২ মে - ২১ জুন)
শরীর স্বাস্থ্য আজ ভালো যাবে না। হঠাৎ করে মায়ের অসুস্থতার জন্য ডাক্তারের কাছে ছুটতে হতে পারে। দুপুর থেকে পারিবারিক ঝামেলা দেখা দেবে। দাম্পত্য কলহের শিকার হতে পারেন। ব্যবসায়িক কাজে কোনো বন্ধুর সাহায্য আশা করতে পারেন।

কর্কট রাশি : (২২ জুন - ২২ জুলাই)
সন্তানের সঙ্গে কোনো বিনোদন কেন্দ্রে বেড়াতে যেতে পারেন। প্রেমিক-প্রেমিকাদের দিনটি খুব একটা ভালো যাবে না। শারীরিকভাবে দিনটি অনুকূল থাকবে না। কোনো শত্রুর দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। অনৈতিক সম্পর্ক থেকে দূরে থাকুন।

সিংহ রাশি : (২৩ জুলাই - ২৩ আগস্ট)
কোনো প্রত্যাশিত কাজে বাধা বিপত্তির সম্মুখীন হবেন। মায়ের শরীর হঠাৎ খারাপ হতে পারে। দুপুরের পর রোমান্টিক বিষয়ে কোনো ঝামেলা দেখা দেবে। ব্যবসায়িক কাজে কিছু বাধার শিকার হবেন। সন্তানের আচরণে কষ্ট পেতে পারেন। শিল্পী ও সাহিত্যিকদের প্রতারিত হওয়ার আশঙ্কা প্রবল।

কন্যা রাশি : (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। কোনো নতুন ব্যবসায়িক আলাপ-আলোচনায় সফল হবেন। বাড়িতে ছোট ভাই-বোনের বিবাহ সংক্রান্ত দেখাদেখি চলতে পারে। বিকালের দিকে কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। যানবাহন নিয়ে কিছুটা বিব্রতকর পরিস্থিতিতে পড়তে পারেন।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
সকাল সকাল পেটের পীড়ায় কিছুটা দুর্বল হতে পারেন। বাড়িতে আত্মীয় কুটুম্বের আগমন হতে পারে। অংশীদারি কাজে কোনো বন্ধুর প্রতারণার ফলে কিছু অর্থ ক্ষয়ের আশঙ্কা রয়েছে। দুপুরের পর ছোট ভাইবোনের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে কোনো আলাপ-আলোচনায় অগ্রগতি হবে।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। তবে দম্পতিদের দিনটি ভালো যাবে না। দুপুরের পর খুচরা ব্যবসায়ীরা ব্যবসা-বাণিজ্য নিয়ে কিছুটা দুশ্চিন্তায় থাকতে পারেন। বাড়িতে কোনো আত্মীয় স্বজনের আগমন হবে। আর্থিক দিক কিছুটা দুর্বল থাকবে।

ধনু রাশি : (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
প্রবাসীদের দিনটি ঝামেলাপূর্ণ। সন্তান ও স্ত্রীর শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বিগ্ন হতে পারেন। ব্যবসায়িক কাজে দূরের যাত্রায় তেমন কোনো সুফল নাও আসতে পারে। দুপুর থেকে সময় কিছুটা বলবান হলেও মানসিক অস্থিরতা বজায় থাকবে। যানবাহনে সাবধানে চলাফেরা করা প্রয়োজন। রাগ ও জেদের কারণে ক্ষতিগ্রস্ত হতে পারেন।

মকর রাশি : (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
ব্যবসায়িক কাজে ভালো অগ্রগতি আশা করা যায়। বাড়িতে বড় বোনের সঙ্গে কোনো কারণে বিবাদ হতে পারে। দুপুর থেকে সময় কিছুটা ঝামেলাপূর্ণ। শরীর স্বাস্থ্য ভালো নাও যেতে পারে। কোনো পরোপকার করতে গিয়ে ঝামেলায় পড়তে পারেন। কোনো কিছু হারিয়ে ফেলার আশঙ্কা। ব্যয় বৃদ্ধি পাবে। দূরের যাত্রায় বাধা-বিপত্তি দেখা দেবে।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
সামাজিক ও সাংগঠনিক কাজে কিছু ঝামেলা দেখা দেবে। কেউ আপনার শত্রু হয়ে দাঁড়াতে পারে। প্রশাসনিক কর্মকর্তাদের দিনটি নানারকম জটিলতার। দুপুরের পর বাড়িতে বড় ভাই-বোনের সঙ্গে কিছু ঝামেলা দেখা দেবে। বন্ধুর দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। আয় উন্নতিতে বাধা দেখা দেবে।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
বিদেশ সংক্রান্ত কাজে আশানুরূপ সাফল্য আসবে না। দুপুরের পর কোনো সামাজিক বা ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। রাজনৈতিক নেতাকর্মীদের দিনটি ঝামেলাপূর্ণ। কাজের চাপ বাড়তে পারে। চাকরিসংক্রান্ত পরীক্ষায় কিছু বাধা-বিপত্তি দেখা দেবে। প্রকৌশলীদের ও চিকিৎসকদের দিনটি ভালো যাবে না।