ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রোজগার বৃদ্ধি পাবে মেষের, ব্যস্ততা বৃদ্ধি পাবে কন্যার

খোলা কাগজ ডেস্ক
🕐 ১১:২৫ পূর্বাহ্ণ, জুন ০৮, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
ব্যবসায়ীদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। বন্ধুদের সাথে দিনের শেষে আড্ডা জমে উঠবে। চাকরিজীবীদের বকেয়া বিল আদায় হবে। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। বন্ধুর বাবার সাহায্য পেতে পারেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
বিদেশযাত্রার সুযোগ আসবে। মামলায় অর্থ ব্যয়ের যোগ প্রবল। প্রবাসীদের কর্মস্থলে ঝুঁকি বৃদ্ধি পাবে। সতর্কতার সাথে কাজ করুন। আইনজীবীদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের ব্যয় বাড়তে পারে।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো সাংগঠনিক বা দাতব্য কাজে অংশ নিতে পারেন। মানসিক অস্থিরতা কমে আসবে। কর্মস্থলে কোনো প্রভাবশালী লোকের সহায়তা পেতে পারেন। অসুস্থদের আরোগ্য লাভের যোগ প্রবল। ব্যবসায়িক কোনো ভালো সুযোগ আসতে পারে।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
দূরের যাত্রার যোগ রয়েছে। বিদেশ থেকে কোনো আত্মীয়ের দেশে আগমনের যোগ প্রবল। বস্ত্র ও স্বর্ণালঙ্কার, মুদ্রা ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। বাড়িতে আত্মীয়স্বজনের আগমন হতে পারে। প্রকাশক ও সাংবাদিকদের কাজে অগ্রগতি হবে।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
চাকরিজীবীদের বাড়তি আয়-রোজগারের সুযোগ আসবে। রাজনৈতিক আপ্যায়নে অংশ নিতে পারেন। সঞ্চয় বৃদ্ধির সুযোগ আসতে পারে। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো লাভ হবে। বাড়িতে আত্মীয়ের আগমন হবে। বিবাহসংক্রান্ত আলোচনায় অংশ নিতে হবে।

কন্যা রাশি: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
গৃহস্থালি কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়ের বাসায় বেড়াতে যেতে পারেন। গৃহ পরিবর্তন করতে গিয়ে অপ্রত্যাশিত কোনো লোকসানের মুখে পড়তে পারেন। যানবাহন নিয়ে কিছুটা ঝামেলায় পড়ার যোগ রয়েছে। মায়ের সাথে কোনো বিষয়ে ঝামেলা হতে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
রোমান্টিক বিষয়ে সাফল্য পাবেন। প্রেমিক-প্রেমিকাদের কেউ কেউ আজ বিয়ের পবিত্র বন্ধনে আবদ্ধ হতে পারেন। নতুন প্রেমের প্রস্তাবে সাড়া পেতে পারেন। সন্তানের জন্য আজ কেনাকাটার যোগ প্রবল। শিল্পী ও কলাকুশলীরা আজ কোনো কর্পোরেট প্রতিষ্ঠানের সাথে আলাপ আলোচনা করতে পারেন।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
হঠাৎ করেই অসুস্থ হতে পারেন। রাস্তাঘাটে কারো সাথে অকারণেই বিরোধে জড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। সহকর্মী ও অধীনস্থ কর্মচারীদের ওপর বেশি নির্ভরশীল হলে ঠকার আশঙ্কা রয়েছে। কাজের লোকের জন্য ব্যবসায় দেরি হতে পারে। ব্যয় বৃদ্ধি পাবে।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। ব্যবসায়িক কাজে সাফল্য আশা করতে পারেন। পাত্র-পাত্রীদের দেখা হওয়ার সুযোগ আসবে। আত্মীয় বাড়িতে বেড়াতে যেতে পারেন। অংশীদারি কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। জীবনসঙ্গীর সাহায্য পেতে পারেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
দুর্ঘটনা থেকে সতর্ক থাকতে হবে। কোনো পাওনাদারের তাগাদা পেতে পারেন। ব্যাংক ঋণ সংক্রান্ত জটিলতা দেখা দেবে। ঋণ পাস না হওয়াতে ব্যবসায়ীরা কোনো প্রকার আর্থিক সঙ্কটে পড়তে পারেন। সুদের ব্যবসায়ীদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। চিকিৎসার পেছনে ব্যয় বাড়তে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
কোনো শিক্ষকের সাহায্য পেতে পারেন। বৈদেশিক কাজে সাফল্য আসবে। জীবিকার জন্য বা উচ্চ শিক্ষার্থে বিদেশযাত্রার যোগ প্রবল। সাংসারিক ক্ষেত্রে ছোট ভাই-বোনের সাহায্য পেতে পারেন। প্রতিযোগিতামূলক কাজে সাফল্য আশা করা যায়।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
কর্মস্থলে ভাগ্য বলবান হয়ে উঠবে। খেলাধুলায় সাফল্য লাভের যোগ। ভাই-বোনের সাহায্য পাবেন। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কোনো রাজনৈতিক নেতার সাহায্য পেতে পারেন।

 
Electronic Paper