ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাস্তাঘাটে সাবধানে চলবেন মেষ, দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে কন্যার

খোলা কাগজ ডেস্ক
🕐 ১১:৫৫ পূর্বাহ্ণ, মে ৩০, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ রয়েছে। অংশীদারি কাজে অংশীদারের দ্বারা উপকৃত হবেন। জীবন সাথী আপনাকে কিছু অর্থ দিয়ে সাহায্য করতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলবেন। আত্মীয়স্বজনের বাড়িতে বেড়াতে যাওয়ার যোগ প্রবল।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
সন্তানের পরীক্ষা নিয়ে অভিভাবকরা কিছুটা চিন্তায় পড়তে পারেন। রোমান্টিক যোগাযোগে সফল হবেন। প্রিয়জনকে নিয়ে দূরে কোথাও ভ্রমণে যেতে পারেন। শিল্পী ও সাহিত্যিকদের সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে। সন্তানের কোনো প্রতিভায় আপনি গর্ববোধ করতে পারেন। সংগীতচর্চায় সাফল্য আসবে।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
কর্মস্থলে কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। পারিবারিক নিত্যনৈমিত্তিক কাজে ব্যবহার যোগ্য কিছু সামগ্রী ক্রয় করতে পারেন। যানবাহন লাভের যোগ প্রবল। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো বিষয়ে ভালো সংবাদ আসতে পারে। ব্যবসায়িক কাজে দূরে কোথাও যেতে পারেন। মায়ের কাছ থেকে কিছু অর্থ লাভের সম্ভাবনা।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
বিদেশ থেকে ভালো কোনো সংবাদ আসতে পারে। ছোট ভাইবোনের সঙ্গে কিছু তর্ক-বিতর্ক হওয়ার আশঙ্কা। আজ উবার ও পাঠাওয়ের চালকদের ভালো আয় হবে। কর্মস্থলে কোনো ঝামেলাপূর্ণ সংবাদ পেতে পারেন। গার্মেন্ট ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে না। মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীরা সতর্ক থাকবেন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
সঞ্চয়ের প্রচেষ্টায় সামান্য অগ্রগতি হতে পারে। খুচরা ও পাইকারি ব্যবসায় লাভের আশা করা যায়। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে কিছু আয় হতে পারে। রাতে আত্মীয়র বাসায় আপ্যায়নে অংশ নিতে পারেন। খাদ্য ও পোশাক ব্যবসায়ীরা আজ ভালো লাভ করতে পারবেন।

কন্যা রাশি: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
অসুস্থদের আরোগ্য লাভের যোগ। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা ভালো কোনো সংবাদ পেতে পারেন। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ রয়েছে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা প্রবল।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ থাকতে পারে। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সঙ্গে কোনো প্রকার ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের সাহায্য ছাড়া এ ঝামেলা হতে পরিত্রাণ পাওয়া অসম্ভব। ব্যবসায়ীদের দিনটি ঝামেলাপূর্ণ হবে। ক্রয়-বিক্রয়ে পরিবহন সংক্রান্ত বাধা বিপত্তির সম্মুখীন হতে হবে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
দূরের যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের দিনটি ভালো যাবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায় আশানুরূপ লাভের আশা করা যায়। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
বকেয়া বিল আদায় হওয়াতে আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। আজ কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। বাড়িতে বড় ভাইবোনের সঙ্গে সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা। ব্যবসায়িক ব্যয় কিছুটা বাড়তে পারে। পূর্বপরিকল্পনা ছাড়াই দূরে কোথাও যেতে পারেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় ভালো ফল লাভের সম্ভাবনা। কোনো শিক্ষা সংক্রান্ত ক্ষেত্রে কর্ম হতে পারে। সামাজিক রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়িক কাজে সফল হবেন। পারিবারিক কোনো বিষয়ে বাবার সাহায্য পেতে পারেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
আপনার ভাগ্য আপনার সহায় হতে পারে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষায় আশানুরূপ সফল হতে পারেন। জীবিকা বা ভাগ্য উন্নতির আশায় বিদেশ যাত্রার প্রচেষ্টায় সফল হবেন। কোনো অতিন্দ্রীয় সাধকের সাহায্য পেতে পারেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
শেয়ার ব্যবসায় ও ফরেক্স ট্রেডিং এ লাভবান হতে পারেন। চিকিৎসক ও রিপ্রেজেন্টেটিভদের দিনটি লাভ দায়ক। ব্যাংক ঋণ সংক্রান্ত কোনো বিষয়ে ঝামেলা দেখা দেবে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। বন্ধুর সাহায্য পেতে পারেন।

 
Electronic Paper