ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বৃষের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়, রাস্তাঘাটে অপদস্থ হবে মীন

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:৩০ পূর্বাহ্ণ, মে ২০, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) আজ দিনটি প্রত্যাশা পূরণের। আত্মীয়দের সাহায্য পেতে পারেন। শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। স্থাবর সম্পত্তিসংক্রান্ত কোনো বিষয়ে অগ্রগতি হবে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
সাহিত্যিক ও কবিদের দিনটি শুভ সম্ভাবনাময়। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। ছোট ভাইবোনের বিদেশযাত্রার যোগ প্রবল। কোনো পাড়া-প্রতিবেশীর বিপদে এগিয়ে যেতে যেতে হতে পারে।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
আত্মীয়স্বজনের সঙ্গে বেড়াতে যেতে হতে পারে। সন্ধ্যার পর কোনো ভালো সংবাদ পেতে পারেন। বিদেশ থেকে কোনো অর্ডার লাভের সম্ভাবনা আছে। দিনটি বকেয়া অর্থপ্রাপ্তির। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
মানসিক ও শারীরিক জোর বৃদ্ধি পাবে। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। জীবন সাথীর সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। ব্যবসায়িক যোগাযোগে সাফল্য লাভের যোগ রয়েছে।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদেশযাত্রার ক্ষেত্রে অগ্রগতি হবে। সন্ধ্যার পর আপনার প্রভাব-প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। দাম্পত্য ক্ষেত্রে খুশির সংবাদ লাভ হতে পারে। আজ কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দিতে পারে।

কন্যা রাশি: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
বিদেশ থেকে অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। বিকালের পর দূরে কোথাও যেতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায় আয়-রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া বিল আদায়ের জন্য জোর প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
আজ আপনার কর্মস্থলে সাফল্য ও সম্মান বৃদ্ধি পাবে। বিকালের পর বন্ধুদের সাহায্য লাভ হবে। আজ কোনো বন্ধুর পারিবারিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। বেকারদের চাকরিসংক্রান্ত কোনো প্রচেষ্টায় অগ্রগতি হবে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
আধ্যাত্মিক কর্মকা-ে মানসিক প্রশান্তি লাভের যোগ প্রবল। দিনের শেষদিকে প্রভাবশালী ব্যক্তির সঙ্গে যোগাযোগ হবে। ক্ষমতা বৃদ্ধির সুযোগ আসতে পারে। আজ ভাগ্য উন্নতির যোগ প্রবল। কোনো বন্ধুর দ্বারা উপকৃত হবেন।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
চিকিৎসক ও ওষুধ বিক্রেতাদের আয়-রোজগার বাড়বে। সন্ধ্যার পর ধর্মীয় ও আধ্যাত্মিক বিষয়ে ভালো ফল পাবেন। আজ ব্যাংক ঋণসংক্রান্ত বিষয়ে জটিলতা দেখা দেবে। শেয়ার ও লটারিসংক্রান্ত বিনিয়োগে লোকসানের আশঙ্কা প্রবল।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
খাদ্য ও বস্ত্র ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। সন্ধ্যার পর সময় ভালো যাবে না। নানা রকম আর্থিক ঝামেলা দেখা দিতে পারে। দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে, আজ নববিবাহিতদের বাবার বাড়িতে যাওয়ার যোগ রয়েছে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
ব্যবসায়িক ক্ষেত্রে গোপন শত্রুতার সম্মুখীন হতে পারেন। দিনের শেষদিকে আপনার দাম্পত্য ক্ষেত্রে কিছু অগ্রগতি হবে। বাড়িতে কোনো আত্মীয়দের আগমন হতে পারে। দিনটি কিছুটা ঝামেলাপূর্ণই থাকবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
বিকালের পর শরীর কিছুটা খারাপ হওয়ার আশঙ্কা রয়েছে। কোনো আত্মীয়কে টাকা ধার দিতে পারেন। রাস্তাঘাটে অপদস্থ হেনস্তার আশঙ্কা প্রবল। প্রেম ও রোমান্সে সাফল্য আসবে।

 
Electronic Paper