ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রেমিক-প্রেমিকাদের দিনটি শুভ কর্কটের, ঋণ যোগ প্রবল বৃষের

খোলা কাগজ ডেস্ক
🕐 ১:১৮ অপরাহ্ণ, মে ১৯, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
আজ ব্যবসায়িক কাজে কারও কাছ থেকে ঋণ নিতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজে বিনিয়োগে ক্ষতির আশঙ্কা প্রবল। রাস্তাঘাটে সতর্ক হতে হবে। দুর্ঘটনা এড়িয়ে চলুন। আপনার কোনো গোপন তথ্য ফাঁস হওয়ার আশঙ্কা প্রবল। বিকালের দিকে বিদেশযাত্রার যোগ দেখা যায়। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। ধর্মীয় কাজে অংশ নেওয়ার যোগ রয়েছে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
আজ পাইকারি ও খুচরা ব্যবসায় আশানুরূপ লাভবান হবেন। জীবনসাথীর ভাগ্য উন্নতির যোগ রয়েছে। অংশীদারি কোনো কাজে জীবনসাথীর সাহায্য পেতে পারেন। ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। বিকাল থেকে সময় কিছুটা ঝামেলাপূর্ণ হবে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। ঋণ যোগ প্রবল।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
শরীর-স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলাপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন। অধীনস্থ কর্মচারীর সাহায্য লাভের যোগ রয়েছে। ব্যবসা-বাণিজ্যে কোনো নতুন প্রতিদ্বন্দ্বীর উৎপাত দেখা দেবে। বিকালের পর সময় শুভ হয়ে উঠবে। ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। সাংসারিক অবস্থার উন্নতি আশা করা যায়।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
বিক্রয়কর্মী ও বিক্রয় প্রতিনিধিদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। প্রেমিক-প্রেমিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। বিবাহের সিদ্ধান্ত নিতে পারেন। সন্তানের শরীর-স্বাস্থ্য ভালো যাবে। বিকাল থেকে সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠবে। সহকর্মীদের সঙ্গে মনোমালিন্যের আশঙ্কা প্রবল। ব্যবসা-বাণিজ্যে কিছু লোকসানের আশঙ্কা দেখা যায়।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
নিজের গৃহ ভূমি লাভের স্বপ্নপূরণ হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। মায়ের সাহায্য লাভের সম্ভাবনা। কোনো আত্মীয়র সহযোগিতায় কর্ম লাভের সুযোগ পেতে পারেন। বিকালের দিকে প্রেম ও রোমান্সে সাফল্য আসতে পারে। সৃজনশীল পেশাজীবী ও শিল্পীদের কাজে অগ্রগতি নিশ্চিত।

কন্যা রাশি: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
ছোট ভাইবোনের চাকরিসংক্রান্ত তদবিরে অগ্রগতি হতে পারে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীরা ভালো কাজের অর্ডার পেতে পারেন। মুদ্রা ব্যবসায়ী এজেন্টদের ভালো আয়-রোজগারের সুযোগ আসতে পারে। বিকালের দিকে পারিবারিক ক্ষেত্রে কিছু বাধা-বিপত্তি ও ঝামেলার আশঙ্কা রয়েছে। মায়ের শরীর ভালো যাবে না।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। খাদ্য ও শস্য ব্যবসায়ীরা ভালো আয়-রোজগার করতে পারেন। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়-রোজগার হবে। বাড়িতে কুটুম্বর আগমন হতে পারে। বিকালের দিকে যোগাযোগে কিছু বাধা-বিপত্তি দেখা দেবে। ছোট ভাইবোনের উচ্চশিক্ষা নিয়ে দুশ্চিন্তা দেখা দিতে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
অসুস্থদের আরোগ্য লাভের যোগ বলবান। স্ত্রীর সাহায্য পেতে পরেন। কর্মস্থলে আপনার প্রভাব-প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের নতুন পদপ্রাপ্তির সম্ভাবনা প্রবল। বিকালের দিকে খুচরা ও পাইকারি ব্যবসায় বকেয়া টাকা আদায়ের যোগ রয়েছে। কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
আজ হঠাৎ করেই কোনো দূরবর্তী স্থানে যেতে হবে। ব্যবসায়িক কাজে বিদেশযাত্রার যোগ প্রবল। সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়-রোজগার করতে পারেন। বিকালের দিকে সময় বলবান হয়ে উঠবে। প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধির যোগ। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
আজ আপনার ব্যবসায়িক কাজে সাফল্য আশা করতে পারেন। বকেয়া বিল আদায় হওয়াতে ঠিকাদারি কাজে অগ্রগতি হবে। বড় বোনের কাছ থেকে সাহায্য পেতে পারেন। বিকালের দিকে সময় কিছুটা ব্যয়বহুল হয়ে উঠতে পারে। ট্রাভেল এজেন্সি ব্যবসায় ভালো আয়ের যোগ।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি)
দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বেকারদের বাণিজ্যিক প্রতিষ্ঠানে কর্ম লাভের যোগ প্রবল। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাহায্য পেতে পারেন। প্রত্যাশা পূরণের যোগ প্রবল। বিকালের দিকে বন্ধু বা বড় ভাইয়ের দ্বারা উপকৃত হতে পারেন। ব্যবসায়িক বকেয়া টাকা আদায়ের সুযোগ পেয়ে যাবেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আশানুরূপ সাফল্য পেতে পারেন। ব্যবসায়ীদের বিদেশের ভিসা প্রাপ্তিতে সফলতা আসতে পারে। উচ্চশিক্ষার্থে বিদেশ গমন শুভ। আমদানি ও রপ্তানি বাণিজ্যের সঙ্গে জড়িতদের ভালো আয়-রোজগার হতে পারে। বিকালের দিকে চাকরিজীবীরা কোনো ঝামেলাপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন। পিতার সঙ্গে মনোমালিন্য এড়িয়ে চলতে হবে।

 
Electronic Paper