ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মেষের প্রতিপত্তি বৃদ্ধি পাবে, ভ্রমণ অশুভ ধনুর

খোলা কাগজ ডেস্ক
🕐 ১২:১৩ অপরাহ্ণ, মে ১৮, ২০১৯

মেষ রাশি : (২১ মার্চ-২০ এপ্রিল) প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে নতুন দায়িত্ব পেতে পারেন। আয় রোজগার বৃদ্ধি পাবে। সংসারে জীবনসাথীর পরামর্শ কাজে লাগবে। ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা রয়েছে।

 

বৃষ রাশি : (২১ এপ্রিল-২১ মে) দূরের যাত্রার যোগ রয়েছে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারেন। প্রবাসীদের দিনটি ভালো যাবে। জীবিকার জন্য বিদেশ থেকে কোনো ভালো সুযোগ পেতে পারেন।

মিথুন রাশি : (২২ মে-২১ জুন) ব্যবসায়ীদের বকেয়া বিল আদায়ের সুযোগ রয়েছে। বান্ধবীর বড় বোনের কাছ থেকে কোনো উপহার পেতে পারেন। চাকরিজীবী ও ব্যবসায়ীদের আর্থিক দিক ভালো যাবে। কোনো ব্যবসায়িক বিনিয়োগে লাভবান হতে পারেন। ব্যক্তিগত ধারের টাকা ফেরত পেতে ঝামেলা হতে পারে।

কর্কট রাশি : (২২ জুন-২২ জুলাই) সামাজিক কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। বাবার শরীর-স্বাস্থ্য ভালো যাবে না। হঠাৎ করেই কোনো পদস্থ কর্মকর্তার সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। বেকারদের চাকরি লাভের যোগ রয়েছে। প্রশাসনিক কর্মকর্তাদের দুর্নীতি ফাঁস হয়ে যাওয়ায় ঝামেলায় পড়ার আশঙ্কা রয়েছে।

সিংহ রাশি : (২৩ জুলাই-২৩ আগস্ট) ভাগ্য উন্নতির সুযোগ আসবে। কোনো ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। বিদেশ থেকে উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। পাথর ব্যবসায়ীরা ভালো আয়-রোজগার করতে পারবেন। ট্রাভেল এজেন্সি ব্যবসায় ক’দিন মন্দাবস্থা বিরাজ করবে।

কন্যা রাশি : (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) পাওনাদারের তাগাদায় ক’দিন লুকিয়ে থাকতে হতে পারে। রাস্তাঘাটে দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। দাঁতে কোনো ব্যথা দেখা দিতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ভালো লাভ হতে পারে। রাসায়নিক ব্যবসায় কিছু লাভের সম্ভাবনা রয়েছে। অগ্নিদুর্ঘটনায় অল্পবিস্তর ক্ষতির সম্মুখীন হতে পারেন।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) ব্যবসায় সামান্য লাভের আশা করতে পারেন। জীবনসাথীর কর্মস্থলে উন্নতির সম্ভাবনা রয়েছে। অংশীদারি ও যৌথ বিনিয়োগে লাভের আশা নেই। কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের সুযোগ আসতে পারে। তবে যৌতুক দেওয়া-নেওয়ার বিষয়ে মতদ্বৈততায় জটিলতা সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর-২২ নভেম্বর) তীব্র তাপদাহজনিত কারণে শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে কোনো সহকর্মীর সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। কোনো মূল্যবান নথি হারিয়ে যেতে পারে। বাড়িতে ছুটা বুয়ার অনুপস্থিতিতে জীবনসাথী কিছুটা বেকায়দায় পড়তে পারে। কর্মস্থলে কারও ওপর প্রচণ্ড রেগে যাওয়ার আশঙ্কা রয়েছে।

ধনু রাশি : (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) রোমান্টিক যোগাযোগে লাভবান হবেন। সৃজনশীল কাজে ভালো লাভের আশা করতে পারেন। শৈল্পিক কাজে নতুন অর্ডার লাভের যোগ বেশি। সন্তানের পরীক্ষায় সাফল্য আশা করা যায়। বিদ্যার্থীদের পড়াশোনায় আগ্রহ বৃদ্ধি পাবে। পরীক্ষার্থীরা পরীক্ষায় সফল হবেন। প্রেম শুভ। দূরপাল্লার ভ্রমণ অশুভ।

মকর রাশি : (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) প্রত্যাশিত কাজে অগ্রগতি আশা করা যায়। পারিবারিক ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। যানবাহন নিয়ে কিছু সমস্যায় পড়ার আশঙ্কা রয়েছে। গৃহস্থালি কাজে ব্যস্ত সময় যাবে। জমি, ভূমি, আবাসন ব্যবসায়ীরা নতুন ক্রেতা খুঁজে পেতে পারেন।

কুম্ভ রাশি : (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) সকালেই বিদেশ থেকে ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীদের ভালো আয়-রোজগারের যোগ রয়েছে। ছোট ভাইবোনের কাছ থেকে উপহার পেতে পারেন। বৈদেশিক কাজে সাফল্য আসতে পারে। মুদ্রণ ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। পরকীয়ায় জড়িয়ে সামাজিকভাবে হেনস্তার শিকার হওয়ার আশঙ্কা রয়েছে।

মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। হোটেল, মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। কোনো সঞ্চয়ের পরিকল্পনা করতে পারেন। বকেয়া বিল আদায়ের যোগ রয়েছে। বিল আদায় করতে গিয়ে কারো সঙ্গে মারামারিতে জড়াতে পারেন।

 
Electronic Paper