ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

স্বাস্থ্য ভালো যাবে কর্কটের, দাম্পত্য জীবন অসুখী হতে পারে বৃশ্চিক

খোলা কাগজ ডেস্ক
🕐 ১২:৩১ অপরাহ্ণ, মে ১১, ২০১৯

মেষ রাশি : (২১ মার্চ-২০ এপ্রিল) ব্যক্তিগত ও কর্মজীবনে ব্যাপক সাফল্য আসতে পারে। বিশেষ করে শিক্ষক ও গবেষকদের আয়-রোজগার ও সুনাম মর্যাদা বৃদ্ধি পাবে। রাজনৈতিক কাজে সম্মানিত হবেন। কোনো প্রভাবশালী নেতার সাহায্যে চাকরিসংক্রান্ত বিষয়ে সাফল্য লাভের যোগ প্রবল। দূরপাল্লার ভ্রমণে না যাওয়াই ভালো।

বৃষ রাশি : (২১ এপ্রিল-২১ মে)
ব্যবসায়িক কাজে অগ্রগতি আশা করা যায়। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের আরও অবনতি ঘটতে পারে। অংশীদারি বাণিজ্যে ভালো আয়-রোজগারের সুযোগ রয়েছে। কোনো আত্মীয়র বাসায় বেড়াতে গিয়ে উটকো ঝামেলায় পড়তে পারেন।

মিথুন রাশি : (২২ মে-২১ জুন)
কর্মস্থলে কোনো প্রকার ঝামেলার সম্মুখীন হতে পারেন। সহকর্মী বা অধীনস্থ কর্মচারীর সাহায্য পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। নতুন কোনো কর্মক্ষেত্রে যোগদানের যোগ প্রবল। অনৈতিক সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে আনতে পারবেন আজ। রাস্তায় পাওনাদারের মুখোমুখি পড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।

কর্কট রাশি : (২২ জুন-২২ জুলাই)
শিক্ষার্থীদের জন্য দিনটি বিশেষ শুভ। চারুকলার ও সংগীতের শিক্ষার্থীদের দিনটি ভালো যাবে। ব্যবসায়িক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। উচ্চশিক্ষার জন্য প্রেমিক-প্রেমিকার কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। পরকীয়ায় জড়িয়ে পুলিশি ঝামেলায় পড়তে পারেন। স্বাস্থ্য ভালো যাবে।

সিংহ রাশি : (২৩ জুলাই-২৩ আগস্ট)
কোনো আত্মীয়র কাছ থেকে সাহায্য পেতে পারেন। গৃহস্থালি কাজের জন্য কোনো দ্রব্যসামগ্রী ক্রয় করতে গিয়ে দোকানদারের সঙ্গে বিত-ায় জড়াতে পারেন। নিকটজনের সহযোগিতায় দীর্ঘদিনের বাধা দূর হবে। প্রেমিকার পছন্দের উপহার কিনে দিতে না পেরে গ্লানিতে ভুগতে পারেন। সম্পর্কের দূরত্ব বাড়বে।

কন্যা রাশি : (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
অবিরত যোগাযোগের সাফল্য পাবেন আজ। বিদেশের সঙ্গে কোনো সফল যোগাযোগ হতে পারে। সাংবাদিকদের কাজের মূল্যায়ন হতে পারে। বস্ত্র ও পোশাক পরিচ্ছদ ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। কাঁচামাল ব্যবসায়ীরা সিটি করপোরেশন নির্ধারিত দরে পণ্য বিক্রি না করায় জরিমানার মুখোমুখি পড়তে পারেন।

তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
বকেয়া বিল বা দীর্ঘদিনের বকেয়া বেতন পেতে পারেন। কোনো আপ্যায়নে অংশ নেওয়ার সুযোগ আসতে পারে। বাড়িতে শ্যালক-শালিকার বিবাহের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। খুচরা ও পাইকারি বিক্রয়ে আশানুরূপ সাফল্য পেতে পারেন। কেনাকাটা করতে গিয়ে প্রেসার বেড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।

বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
বুদ্ধির জোরে বিরূপ কোনো পরিস্থিতি থেকে উত্তরণ পেতে পারেন। কর্মস্থলে কোনো পদস্থ কর্মকর্তার সাহায্য আশা করা যায়। ব্যবসায়িক ক্ষেত্রে আশানুরূপ লাভের সুযোগ আসবে। আসন্ন ঈদ উপলক্ষে পোশাক-আশাক ক্রয়সংক্রান্ত মতবিরোধে দাম্পত্য জীবন অসুখী হয়ে পড়তে পারে।

ধনু রাশি : (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
দিনটি বাধা-বিপত্তি ও ঝামেলার। আয়ের চেয়ে ব্যয় তুলনামূলক বাড়বে। ভ্রমণের জন্য দূরে কোথাও যেতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। প্রবাসীদের দিনটি সাফল্যের। পেশাগত শিক্ষায় সাফল্য লাভের যোগ রয়েছে। দীর্ঘদিনের পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

মকর রাশি : (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ব্যবসায়িক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। বড় ভাইবোনের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের যোগ রয়েছে। ব্যবসায়ী ও চাকরিজীবীদের বকেয়া বেতন ও মজুরি লাভের যোগ রয়েছে। পোশাক শ্রমিকদের একাংশ বেতন বৈষম্যের শিকার হতে পারেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বাদানুবাদে জড়ার আশঙ্কা রয়েছে।

 
Electronic Paper