ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কাজের প্রতি খেয়াল রাখুন তুলা, হঠকারী সিদ্ধান্ত নেবেন না মীন

খোলা কাগজ ডেস্ক
🕐 ১২:১২ অপরাহ্ণ, এপ্রিল ০৭, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
আজ আপনার ক্ষমতা শক্তি বেশি থাকবে। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন, কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। আপনি সব অনাদায়ী পারিবারিক ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
আপনার খরচ বাজেট অতিক্রম করায় অনেক চলমান প্রকল্প আকস্মিক স্থগিতাদেশ জারি করতে হতে পারে। গার্হস্থ্য ঘটনা কিছুটা অনিশ্চিত হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে উন্নত ও গতিশীল পরিবর্তন আনতে সাহায্য করবে। নিজেকে তাড়াতাড়ি সিদ্ধান্ত নেওয়ায় অভ্যস্থ থাকতে হবে।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
বিনিয়োগের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত অন্যদিনের জন্য তুলে রাখুন। আপনার মুগ্ধকারী স্বভাব ও আনন্দদায়ক ব্যক্তিত্ব আপনাকে নতুন বন্ধু তৈরি করতে এবং যোগাযোগ উন্নত করতে সাহায্য করবে। আপনি আপনার প্রিয়জনের মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। কোনো নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। এমন ব্যক্তির সঙ্গে মেলামেশা বন্ধ করুন যারা আপনার সুনাম নষ্ট করবে। স্ত্রীর থেকে মনোযোগের অভাব অনুভব করতে পারেন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
বাড়ির চিন্তায় আশঙ্কিত থাকবেন। আজ আপনি সহজেই মূলধন-অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন বা নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির অনুরোধ করতে পারেন। কর্মক্ষেত্রে যারা আপনার সাফল্যের পথে বাধা ছিল চোখের সামনে তাদের গুরুতর পতন হবে।

কন্যা রাশি: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে সুতরাং কষ্টার্জিত পয়সা কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে নিশ্চিত হন। কর্মক্ষেত্রে জিনিসগুলো একটু সামান্য বিরক্তিজনক বলে মনে হয়। শত্রুরা আপনার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র পরিকল্পনা করতে পারে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
আজ যদি আপনি পরিচিত মানুষদের ওপর কোনো সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দিতে চেষ্টা করেন, তাহলে আপনি নিজের আগ্রহকেই ক্ষতি করবেন। ধৈর্য ধরে পরিস্থিতি সামলানোই অনুকূল ফলাফল পাওয়ার একমাত্র উপায়। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন আজ।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
আপনার প্রফুল্ল স্বভাব অন্যদের খুশি করবে। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতারিত হবেন না। বিনিয়োগ অত্যন্ত যত্নে করবেন। আপনার জ্ঞান-তৃষ্ণা আপনাকে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। কর্মক্ষেত্র সামান্য বিরক্তিকর বলে মনে হয়।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
সামগ্রিক স্বাস্থ্য সুন্দর থাকবে কিন্তু ভ্রমণ ধকলসাধ্য এবং চাপের প্রমাণিত হতে পারে। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। আপনার সময়মতো সাহায্য কারও জীবন বাঁচাতে পারে। এই খবর আপনার পরিবারের সদস্যদের গর্বিত করবে এবং তাদের অনুপ্রাণিতও করবে। একতরফা মোহ আজ সর্বনাশা প্রমাণিত হবে।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
আপনি কিছু আঘাতের সম্মুখীন হলে চরম সাহস এবং শক্তি প্রদর্শন করা প্রয়োজন। আপনার আশাবাদী মনোভাব দ্বারা সহজেই এর থেকে অতিক্রম করতে পারবেন। কারও কারও জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে, কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আজ আপনার প্রেমের প্রস্ফুটনের মাধ্যমে আপনার সুন্দর কাজ পরিলক্ষিত হবে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
আপনার বিরাট আস্থা এবং সহজ কাজের সময়সূচি আপনাকে আজ আরাম করতে যথেষ্ট সময় দেবে। আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। একঘেয়ে এবং অস্থির দিনে বন্ধু এবং স্ত্রী আপনার জন্য আরাম এবং খুশি বয়ে নিয়ে আসবে। বান্ধবী আপনাকে প্রতারিত করতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
আপনার মন সম্প্রতি ঘটনার কারণে বিঘ্নিত হবে। মেডিটেশন এবং যোগব্যয়াম আধ্যাত্মিক ও সেই সঙ্গে শারীরিক লাভের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। নতুন চুক্তিগুলো লাভজনক মনে হতে পারে কিন্তু আকাক্সিক্ষত অনুযায়ী লাভ আনবে না আর্থিক বিনিয়োগের সময় কোনো হঠকারী সিদ্ধান্ত নেবেন না।

 
Electronic Paper