ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব হবে মেষের, প্রেমে বাধা আসবে মিথুনের

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:২১ পূর্বাহ্ণ, এপ্রিল ০৫, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। বিতর্ক থেকে দূরে থাকবেন আজ। প্রেম ও রোমান্স যোগ আছে। সহকর্মীদের অনৈতিক কাজের প্রতিবাদ করা নিয়ে কর্মক্ষেত্রে উত্তেজনা ছড়াতে পারে। বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
যোগাযোগ বাড়বে। প্রেমের জন্য দিনটি শুভ। সৃষ্টিশীল কাজে যুক্ত ব্যক্তিরা সফলতা পাবেন। তবে কোনো অর্থ বিনিয়োগ করবেন না। শ্বাসনালীর সংক্রমণ, শ্লেষ্মা, হাঁপানিজনিত সমস্যা বাড়তে পারে। জাতিকাদের ক্ষেত্রে কর্মক্ষেত্রে বিশেষ সুযোগ পাবেন।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
মানসিক চাপ বাড়ার যোগ দেখা যাচ্ছে। মাইগ্রেনের ব্যথায় অথবা অন্য কোনো কারণে শিরপীড়ায় কষ্ট পাবেন। স্ত্রী অথবা মাতুল তরফে আর্থিকভাবে লাভবান হওয়ার যোগ আছে। জাতিকাদের কাছের বন্ধুর দিক থেকে বিশ্বাসভঙ্গের যোগ। প্রেমে বাধা আসতে পারে।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
আজকের দিনে চোখে ছানি পড়া বা ইনফেকশন সমস্যা নিয়ে ভুগতে পারেন। দিনের মধ্যভাগ থেকে স্ত্রীকে নিয়ে দুশ্চিন্তা শুরু হতে পারে। জাতিকারা বিশেষ করে নতুন সম্পর্ক তৈরির ক্ষেত্রে সতর্ক থাকুন। কোনো নিকটাত্মীয়ের উন্নতির খবর আসতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
আপনার সন্তানের কিছু সিদ্ধান্ত আপনাকে অবাক ও আনন্দিত করতে পারে। বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। জাতিকাদের সামাজিক পরিচিতির মাধ্যমে নতুন সম্ভাবনা তৈরির যোগ আছে। চাকরির নতুন খবর আসতে পারে।

কন্যা রাশি: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
আজকের দিনে ইমারতি, গৃহসজ্জার ব্যবসায় লাভবান হওয়ার যোগ রয়েছে। নতুন যোগাযোগ হতে পারে। খাদ্যনালী সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। জাতিকাদের ক্ষেত্রে দিনের প্রান্তভাগে আকস্মিক ঘটনা আনন্দিত করতে পারে। প্রেমের জন্য আজকের দিনটি উৎকৃষ্ট নয়।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
একই ভুল বারবার হওয়া আটকান। অংশীদারি ব্যবসায় মনোমালিন্য আসতে পারে। তৃতীয় ব্যক্তি আপনার পারিবারিক বিষয়ে হস্তক্ষেপ করবে। প্রেমের ক্ষেত্রে শুভ। আজকের দিনে সতর্ক হয়ে গাড়ি চালান। জাতিকাদের রক্তপাতের যোগ আছে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
গৃহ বা ভূমির সঙ্গে যুক্ত নয় এমন কোনো বিষয় নিয়ে আজ সিদ্ধান্ত নেওয়া থেকে দূরে থাকুন। পড়ুয়াদের সফলতা পাওয়ার আশা। বিনিয়োগের ক্ষেত্রে অশুভ। জাতিকাদের উচ্চ রক্তচাপ ও অবসাদজনিত সমস্যা দেখা দিতে পারে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
আজ গুরুজনের পরামর্শে উন্নতি হবে। সিনেমা, সাহিত্য বিভাগে যুক্ত থাকলে সাফল্য পাবেন। জাতিকারা সহকর্মীর চক্রান্তের শিকার হতে পারেন। আত্মীয়দের কাছ থেকে যোগ্যতা অনুযায়ী, গুরুত্ব পাবেন না। প্রেমে বাধা রয়েছে।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
চালাকি করে কোনো কাজ করতে গিয়ে বিপত্তির সৃষ্টি হতে পারে। ধাতুসংক্রান্ত বাণিজ্যের ক্ষেত্রে সফলতা লাভের সম্ভাবনা। জাতিকাদের কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে। প্রেমের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
আদালতের বাইরে কোনো ব্যক্তির সাহায্যে জমি-বাড়ি সংক্রান্ত সমস্যার আজ কিছুটা সুরাহা হতে পারে। পড়ুয়াদের ক্ষেত্রে সফলতা পাওয়ার আশা। জমি-বাড়িতে বিনিয়োগ করতে পারেন। জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা আছে। চোখের সমস্যা কষ্ট দিতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
আপনার ব্যবহারের মিষ্টতার অভাবে ঘরে-বাইরের মানুষদের কাছে বিরাগভাজন হবেন। বিনিয়োগ করার কথা ভাববেন না। গুরুজনদের বিষয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। জাতিকাদের রক্তপাত বা আঘাতের সম্ভাবনা রয়েছে। পথে সাবধানে চলাফেরা করুন।

 
Electronic Paper