ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বন্ধুর সাহায্য পাবেন বৃষ, আধ্যাত্মিক কাজে সাফল্য কর্কটের

খোলা কাগজ ডেস্ক
🕐 ২:৩৯ অপরাহ্ণ, এপ্রিল ০৩, ২০১৯

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
পরিবার-পরিজন নিয়ে দূরে কোথাও কারোর বাড়িতে বেড়াতে যেতে পারেন। আজ আইনগত জটিলতা থেকে মুক্তি লাভের দিন। সদ্য প্রবাসীরা কোনো ভালো চাকরির সুযোগ পেতে পারেন। পরিবহন পেশার সঙ্গে জড়িতরা ভালো আয়ের সুযোগ পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

আজ বন্ধুর সাহায্য লাভের যোগ প্রবল। বাড়িতে বড় ভাইবোনের আগমন হতে পারে। ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে না। আয়-রোজগারে বাধা-বিপত্তি দেখা দেবে। চাকরিজীবীরা আজ বকেয়া কোনো বিল পেতে পারেন।

মিথুন (২২ মে-২১ জুন)
রাজনৈতিক নেতাকর্মীদের দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে। বিরোধী রাজনীতির সঙ্গে জড়িতরা কোনো রাজনৈতিক মামলার সম্মুখীন হতে পারেন। পিতা বা গুরুজনদের কারোর সঙ্গে সাংসারিক বিষয়ে আলোচনা করতে পারেন।

কর্কট (২২ জুন-২২ জুলাই)
ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য আসবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা শিক্ষকের সাহায্য পেতে পারেন। শিক্ষার্থীরা কোনো বৃত্তিসংক্রান্ত পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। জীবিকার জন্য যারা বিদেশে যাওয়ার চেষ্টা করছেন তাদের বাধা-বিপত্তির সম্মুখীন হতে হবে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)
আজ রাস্তায় দুর্ঘটনার আশঙ্কা প্রবল। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। কোনো প্রকার ঝামেলায় জড়াতে যাবেন না। পুলিশি গ্রেপ্তার বা হয়রানি থেকে সতর্ক হতে হবে। আজ ঝুঁকিপূর্ণ কোনো উৎস থেকে টাকা পেতে পারেন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
আজ দোকানদারি ব্যবসায় ভালো আয়-রোজগার হবে। জীবন সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধি পাবে। অংশীদারি কাজে সাফল্য আসতে পারে। অবিবাহিতদের বিয়ের সুযোগ আসতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। বেসরকারি চাকরিজীবীদের দিনটি অলসভাবে কেটে যাবে। কাজের লোকের জন্য কোনো ঝামেলায় পড়তে পারেন। আজ অধীনস্থ কর্মচারীদের সঙ্গে চেঁচামেচি করা ঠিক হবে না।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
আজ বন্ধুর সাহায্য লাভের যোগ প্রবল। বাড়িতে অতিথি আগমন হতে পারে। ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে না। আয়-রোজগারে বাধা-বিপত্তি দেখা দেবে। চাকরিজীবীরা আজ বকেয়া কোনো বিল পেতে পারেন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
প্রত্যাশিত কাজে কিছু বাধা-বিপত্তি দেখা দেবে। গৃহস্থালি কাজে কোনো ঝামেলা দেখা দেবে। মায়ের সঙ্গে কোনো কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। বাড়িতে আত্মীয়দের সঙ্গে মতানৈক্য হওয়ার আশঙ্কা রয়েছে। যানবাহন নিয়ে রাস্তায় কিছুটা বিপাকে পড়তে পারেন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
বাড়িতে ছোট ভাইবোনের আগমন হতে পারে। সাংবাদিক ও সাহিত্যিকদের সময় ভালো যাবে না। কর্মস্থলে প্রশাসনিক জটিলতায় পড়তে পারেন। প্রতিবেশীর সঙ্গে কোনো অমীমাংসিত বিষয়ে আলোচনা সফল হবে।

কুম্ভ (২১ জানুয়ারি-২০ ফেব্রুয়ারি)
খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন। খাদ্য ও বেকারি ব্যবসায় আশানুরূপ আয়-রোজগারের যোগ রয়েছে। শ্যালক-শালিকার জন্য কিছু অর্থ ব্যয়ের প্রয়োজন হতে পারে। কিছু অর্থ সঞ্চয়ের সুযোগ আসবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আজ আপনার প্রভাব-প্রতিপত্তি ও সুনাম সম্মান বৃদ্ধি পাবে। কোনো সামাজিক বা দাতব্য কাজে অংশ নিতে পারেন। প্রভাবশালী লোকের সাহায্য পেতে পারেন। দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধি পাবে।

 
Electronic Paper