ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ক্ষতির আশঙ্কা বৃশ্চিকের, আয় বৃদ্ধি পাবে ধনুর

খোলা কাগজ ডেস্ক
🕐 ৯:১৫ পূর্বাহ্ণ, মার্চ ১৯, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ- ২০ এপ্রিল)
চাকরিজীবীদের বাড়তি আয়ের যোগ রয়েছে। রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো প্রভাবশালী নেতার সাহায্য পেয়ে যাবেন। আপনার প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিতভাবে কোনো ব্যক্তির সাহায্য পেয়ে যাবেন। শরীর স্বাস্থ্য সম্পর্কে আপনাকে সতর্ক হতে হবে।

বৃষ (২১ এপ্রিল- ২১ মে)
দিনটি খুব একটা ভালো যাবে না। আয়কর শুল্ক বা ভ্যাটসংক্রান্ত জটিলতা দেখা দেবে। ট্রান্সপোর্ট ব্যবসায় বিনিয়োগের যোগ প্রবল। সকালে বন্ধুর কাছ থেকে ধন লাভের যোগ রয়েছে। বিদেশসংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। কোনো আইনি লড়াইয়ে সফল হতে পারেন।

মিথুন (২২ মে- ২১ জুন)
চাকরিজীবীদের আর্থিক পরিকল্পনায় সাফল্য আসবে। বিভিন্ন উৎস থেকে ধন লাভের যোগ রয়েছে। আজ কোনো কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসা-বাণিজ্যের বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল।

কর্কট (২২ জুন- ২২ জুলাই)
সামাজিক ও সাংগঠনিক কাজে আপনার প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের গণসংযোগ বৃদ্ধির সুযোগ আসতে পারে। প্রভাবশালী নেতার সাহায্য পাবেন। কোনো আত্মীয়র দ্বারা উপকৃত হতে পারেন। চাকরিসংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়।

সিংহ (২৩ জুলাই- ২৩ আগস্ট)
ধর্মীয় কোনো কাজের জন্য দূরের যাত্রার সুযোগ আসবে। বয়স্কদের তীর্থযাত্রার যোগ রয়েছে। বৈদেশিক বাণিজ্যে ভালো আয়-রোজগারের আশা করতে পারেন। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাত্রার প্রচেষ্টা সফল হবে। ভাগ্য উন্নতিতে কোনো প্রভাবশালী শিক্ষকের সহায়তা পেতে পারেন।

কন্যা (২৪ আগস্ট- ২৩ সেপ্টেম্বর)
ঝুঁকিপূর্ণ কাজে সফল হতে পারেন। রাস্তাঘাটে পুলিশি হয়রানির আশঙ্কা রয়েছে। ব্যাংক ঋণ লাভের ক্ষেত্রে কিছু অগ্রগতি আশা করা যায়। ইন্স্যুরেন্স থেকে লাভবান হবেন। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। শিক্ষকদের কোনো কারণে দুর্নাম বদনাম রটতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর- ২৩ অক্টোবর)
দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধি পাবে। খুচরা ও পাইকারি বিক্রেতাদের ব্যবসায়িক কাজে দূরের যাত্রার যোগ প্রবল। কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের আলাপ-আলোচনায় অগ্রগতি হবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর- ২২ নভেম্বর)
আজ অকারণে মাথা গরম করা ঠিক হবে না। গুরুত্বপূর্ণ কাজে আরও বেশি ধৈর্যের পরীক্ষা দিতে হবে। আর্থিক লেনদেনে সতর্কতা অবলম্বন করতে হবে। অনৈতিক কাজে অর্থ ব্যয়ের যোগ প্রবল। কর্মস্থলে সহকর্মীদের কারও দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে।

ধনু (২৩ নভেম্বর- ২১ ডিসেম্বর)
সন্তানের পড়াশোনার বিষয়ে কিছুটা চিন্তিত হওয়ার কারণ রয়েছে। রোমান্টিক যোগাযোগে সফলতা আশা করা যায়। শৈল্পিক কাজে সম্মানিত হওয়ার যোগ। খেলাধুলা ও সৃজনশীল পেশার সঙ্গে সম্পৃক্তদের আয়-রোজগার বৃদ্ধি পাবে।

মকর (২২ ডিসেম্বর- ২০ জানুয়ারি)
সকাল সকাল পারিবারিক কোনো কাজে সফল হতে পারেন। খামার ও ডেইরি ব্যবসায় ভালো আয়-রোজগার হওয়ার যোগ। সুগন্ধি ও মিষ্টিজাত দ্রব্যের ব্যবসা শুভ। গৃহ পরিবেশ অনুকূলে থাকবে। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। অসুস্থদের কোনো ভালো চিকিৎসকের পরামর্শ কাজে আসতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি- ১৮ ফেব্রুয়ারি)
বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। আজ পরীক্ষায় সাফল্য লাভের পাওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনৈতিক নেতাকর্মীদের গণসংযোগে সফলতা আসবে। মুদ্রণ ব্যবসায়ীরা ভালো আয়-রোজগার আশা করতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসা শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ)
রেস্টুরেন্ট ব্যবসায়ীদের ভালো আয়-রোজগার হতে পারে। খাদ্য ব্যবসায়ীরা নতুন কোনো ফ্র্যাঞ্চাইজি নিতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। ক্রয়-বিক্রয়ে লাভবান হবেন।

 

 
Electronic Paper