ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বকেয়া বেতন পাবে বৃষ, সাবধানে চলাফেরা করুন তুলা

খোলা কাগজ ডেস্ক
🕐 ১২:২৩ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ- ২০ এপ্রিল)
আজ আপনার মেধা ও বুদ্ধির জোরে কোনো পরিস্থিতি থেকে উত্তরণ পেতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রে আশানুরূপ লাভের সুযোগ আসবে। দাম্পত্যে সুখ বৃদ্ধি আশা করা যায়। শিক্ষা ও গবেষণাসংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল- ২১ মে)
বাড়িতে ছোট কারও বিবাহের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। খুচরা ও পাইকারি বিক্রয়ে আশানুরূপ অগ্রগতি হবে। আত্মীয়কে টাকা ধার দিতে হতে পারে। বকেয়া বিল বা বেতন পেতে পারেন।

মিথুন রাশি: (২২ মে-২১ জুন)
ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। প্রবাসীদের দিনটি সাফল্যের। উচ্চশিক্ষায় সাফল্য লাভের যোগ রয়েছে। আজ ব্যয় তুলনামূলক বাড়বে। ভ্রমণের জন্য দূরে কোথাও যেতে পারেন।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
ব্যবসায়ী বকেয়া আদায় হতে পারে আজ। ঠিকাদারি কাজে গতি ফিরে আসবে। ভুল বোঝাবুঝি থেকে সাবধান থাকুন। ব্যবসায়িক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। বড় ভাইবোনের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা আছে।

সিংহ রাশি: (২৩ জুলাই- ২৩ আগস্ট)
বিশেষ করে শিক্ষক ও গবেষকদের আয়- রোজগার ও সুনাম মর্যাদা বৃদ্ধি পাবে। রাজনৈতিক কাজে সম্মানিত হবেন। কোনো প্রভাবশালী নেতার সাহায্যে চাকরিসংক্রান্ত বিষয়ে সাফল্য লাভের যোগ প্রবল।

কন্যা রাশি: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো মিডটার্ম পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ চলে আসবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য আসবে। পিতার আশীর্বাদে কোনো পরীক্ষায় সফল হতে পারেন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর -২৩ অক্টোবর)
কর্মস্থল থেকে কিছু টাকা ঋণ নিতে পারেন। ব্যাংক কর্মকর্তাদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। শেয়ার বাজারে কোনো প্রকার ঝুঁকিতে পড়তে পারেন। সময় থাকতেই সতর্ক হয়ে যান। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
জীবন সাথীর সঙ্গে সম্পর্কের উন্নতি আশা করা যায়। অংশিদারী বাণিজ্যে কিছু ভালো আয়-রোজগারের সুযোগ রয়েছে। কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন। আজ ভূমি স্থাবর সম্পত্তি লাভের যোগ বলবান। ব্যবসায়িক কাজে অগ্রগতি আশা করা যায়।

ধনু রাশি: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। নতুন কোনো কর্মক্ষেত্রে যোগদানের যোগ প্রবল। আজ অনৈতিক কোনো সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে আনতে পারবেন। কর্মস্থলে কোনো প্রকার ঝামেলার সম্মুখীন হতে পারেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর -২০ জানুয়ারি)
ব্যবসায়িক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আপনার উচ্চশিক্ষার জন্য প্রেমিক-প্রেমিকার কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। সন্তানের সঙ্গে ঘুরতে যাওয়ার যোগ প্রবল। বিদ্যার্থীরা আজ কোনো ভর্তি পরীক্ষায় সফল হতে পারেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
গৃহস্থালি কাজের জন্য কোনো দ্রব্যসামগ্রী ক্রয়ের যোগ রয়েছে। মায়ের সাহায্য ও আশীর্বাদে যে কোনো বাধা দূর করতে পারবেন। চাকরিসংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভ। ভূমি লাভের যোগ। কোনো আত্মীয় মামা-বা খালার কাছ থেকে সাহায্য পেতে পারেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
মিডিয়াকর্মী ও সাংবাদিকদের কাজের মূল্যায়ন হতে পারে। বস্ত্র ও পোশাক পরিচ্ছদ ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। ভাইবোনের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। জাতিকার দিনটি যোগাযোগে সাফল্যের। আজ বিদেশের সঙ্গে কোনো সফল যোগাযোগ হতে পারে।

 

 
Electronic Paper