ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কর্মস্থলে সাফল্য পাবে মিথুন, বকেয়া আদায় হবে মীনের

খোলা কাগজ ডেস্ক
🕐 ৯:১৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৯

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)
সকালের দিকে কিছু বাড়তি ব্যয়ের যোগ রয়েছে। দূরে ভ্রমণের পর আজ নিজ আবাসে ফিরতে পারেন। দুপুর থেকে সময় কিছুট ভালো হয়ে উঠবে। চাকরিজীবীরা আজ কোনো ভালো সংবাদ পেতে পারেন। ব্যবসা-বাণিজ্যে ভালো আয়-রোজগারের যোগ রয়েছে।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)
আজ ঠিকাদারি ও খুচরা পাইকারি ব্যবসায় ভালো লাভের আশা আছে। দিনের শেষদিকে ব্যয় বৃদ্ধি আশঙ্কা রয়েছে। কোনো জিনিস দেখে এতটাই ভালো লাগবে, তা ক্রয় করতে গিয়ে অনেক টাকা ব্যয় করে বসবেন। বিদেশসংক্রান্ত ব্যবসা-বাণিজ্যে ভালো লাভের আশা করা যায়।

মিথুন (২২ মে - ২১ জুন)
কর্মস্থলে সাফল্য পাবেন। কোনো গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পেতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। দুপুর থেকে ব্যবসায়ীরা কিছু আয়-রোজগারের আশা করতে পারেন। বকেয়া টাকা আদায়ের জন্য চাপ দিন।

কর্কট (২২ জুন - ২২ জুলাই)
দিনটি শিক্ষাক্ষেত্রে সাফল্যের। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হতে পারেন। বিকালের দিকে ভাগ্যবানদের চাকরি লাভের সংবাদ আসতে পারে। চাকরিজীবীরা কর্মস্থলে সাফল্য পাবেন। কোনো ব্যবসায়িক আলাপ-আলোচনায় সফল হতে পারেন। সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)
সকাল সকালই কারও মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সতর্ক হতে হবে। আজ শেয়ার ব্যবসায় হঠাৎ লোকসানের সম্মুখীন হতে পারেন। বিকালের দিকে বিদেশ থেকে ভালো কোনো সংবাদ আসতে পারে। জীবিকার জন্য বিদেশযাত্রায় বাধা-বিপত্তি কমে আসবে।

কন্যা (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
ব্যবসা-বাণিজ্যে ও আয়-রোজগারে সফলতা পেতে পারেন। অংশীদারি কাজে কোনো ভালো সংবাদ লাভের যোগ রয়েছে। বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। বিকালের দিকে সময় কিছুটা প্রতিকূল থাকবে। হঠাৎ কিছু টাকা ধার করতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
ব্যবসায়িক ক্ষেত্রে গোপন শত্রুতার শিকার হতে পারেন। কর্মস্থলে সহকর্মীর সঙ্গে বনিবনা নাও হতে পারে। কাজের লোকের ওপর কোনো কারণে বিরক্ত হতে পারেন। বিকালের দিকে ব্যবসায়িক দিক থেকে লাভবান হবেন। ভালো আয়-রোজগারের যোগ রয়েছে।

বৃশ্চিক (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
সকালের দিকে পরীক্ষার্থীদের সফলের সম্ভাবনা। সন্তানের সাফল্যে আনন্দ বৃদ্ধি পাবে। সৃজনশীল পেশাজীবীদের ভালো আয়-রোজগারের যোগ। বিকালের দিকে কোনো সহকর্মীর সঙ্গে বিরোধ হতে পারে। অনৈতিক কোনো সম্পর্কের কারণে চিকিৎসা জটিলতায় পড়তে পারেন।

ধনু (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
প্রত্যাশিত কাজে সাফল্য আসবে। সাংসারিক ক্ষেত্রে মায়ের সাহায্য পেতে পারেন। ভূমি ও আবাসনসংক্রান্ত বিষয়ের সমাধান হতে পারে। আত্মীয়ের সাহায্য লাভের যোগ। বিকালের দিকে প্রেম ও রোমান্সে সফল হবেন। কারও ভালোবাসার আহ্বানে সাড়া দিতে বাধ্য হবেন।

মকর (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
সাংবাদিক ও সাহিত্যিকদের সকালের দিকে ভালো আয়-রোজগার হতে পারে। ছোট ভাইবোনের পরীক্ষা নিয়ে চিন্তিত হওয়ার আশঙ্কা রয়েছে। বিকালের দিকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। মায়ের সঙ্গে কোনো আত্মীয়র বাড়ি বেড়াতে যেতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। সকালের দিকে বাবা-মায়ের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। বিকালের দিকে কোনো সংবাদ আসবে। যোগাযোগে লাভবান হবেন। বিদ্যার্থীরা কোনো নতুন তথ্য বিভ্রাটে পড়তে পারেন। ছোট ভাইবোনের দুর্ঘটনা বা অস্ত্রোপচারের যোগ রয়েছে।

মীন (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
প্রভাব-প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে আজ। বিদেশ থেকে কোনো আত্মীয়র আগমন হতে পারে। কর্মস্থলে সকালের দিকে সফল হবেন। বিকালের দিকে আয়-রোজগারের যোগ বাড়বে। বকেয়া টাকা আদায় হবে।

 
Electronic Paper