বিদেশ গমন শুভ মেষের, প্রেম ও ভ্রমণ শুভ কুম্ভের

ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০১৯ | ৮ বৈশাখ ১৪২৬

বিদেশ গমন শুভ মেষের, প্রেম ও ভ্রমণ শুভ কুম্ভের

খোলা কাগজ ডেস্ক ৯:৩৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৯

print
বিদেশ গমন শুভ মেষের, প্রেম ও ভ্রমণ শুভ কুম্ভের

মেষ রাশি: (২১ মার্চ-২০ এপ্রিল)
শিক্ষকদের আয় রোজগার ও সুনাম মর্যাদা বৃদ্ধি পাবে। রাজনৈতিক কাজে সম্মানিত হওয়ার সম্ভাবনা আছে। প্রভাবশালীর সাহায্যে চাকরি সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভ করতে পারেন। কর্মজীবনে সাফল্য লাভ করতে পারেন। বিদেশ গমন শুভ।

বৃষ রাশি: (২১ এপ্রিল-২১ মে)
অবিবাহিতদের বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য কলহ বাড়তে পারে। শেষপর্যন্ত তা আদালত পর্যন্তও গড়াতে পারে। অংশীদারি বাণিজ্যে লোকসানের মুখোমুখি হতে পারেন। আত্মীয় বাসায় বেড়াতে এসে অনিষ্ট সাধন করতে পারেন।

মিথুন রাশি: (২২ মে-২১ জুন)
সহকর্মী বা অধীনস্থ কর্মচারীদের সঙ্গে ঝামেলায় জড়াতে পারেন। এসব ক্ষেত্রে নীরবতা অবলম্বন করলেই সুফল পাবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। নতুন প্রেসক্রিপশনে সুস্থতা ফিরে পাবেন। অনৈতিক কাজে হাতেনাতে ধরা পড়তে পারেন।

কর্কট রাশি: (২২ জুন-২২ জুলাই)
শিল্পী ও কলাকুশলীদের জন্য দিনটি বিশেষ ভালো যাবে। কাজের মাধ্যমে প্রবাসেও সম্মান অর্জন করবেন। এ সপ্তাহে ভ্রমণে না যাওয়াই ভালো। মাত্রাতিরিক্ত যানজট কমিয়ে দিতে পারে ভ্রমণানন্দ। প্রেমিকার মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় নতুন জটিলতা সৃষ্টি হতে পারে।

সিংহ রাশি: (২৩ জুলাই-২৩ আগস্ট)
অপ্রত্যাশিতভাবে দূরসম্পর্কের আত্মীয়ের সাহায্য পেতে পারেন। মামার পরিচয় ভাঙিয়ে কোনো কোনো বেকার এ সপ্তাহে চাকরিতে প্রবেশের সুযোগ পাবেন। জ্যেষ্ঠ সহকর্মীদের সঙ্গে জটিলতায় না যাওয়াই বুদ্ধিমানের কাজ। কাজে মনোযোগ কম থাকবে।

কন্যা রাশি: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
শিক্ষার্থীদের জন্য বিদেশ গমন শুভ। দীর্ঘদিন ঝুলে থাকা স্কলারশিপ পেয়ে যাওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে। কেউ কেউ শিক্ষার্থী ভিসায় বিদেশে গিয়ে চাকরি করার কারণে আইনি জটিলতায় পড়তে পারেন। অবিবাহিত প্রবাসীদের মোবাইল ফোনে বিয়ের যোগ রয়েছে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
শ্যালিকার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে পারিবারিক ও সামাজিকভাবে নাজেহাল হতে পারেন। শ্যালকের বিয়ে নিয়ে যৌতুক সংক্রান্ত জটিলতা বাড়বে। শিশুদের স্বাস্থ্যহানি হতে পারে। তাদের চোখে চোখে রাখলে এড়ানো যাবে অনাকাক্সিক্ষত দুর্ঘটনা।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
ব্যবসায়ীরা দীর্ঘদিন মন্দাবস্থার পর লাভের মুখ দেখবেন। আশা ছেড়ে দেওয়া বকেয়া টাকা ফেরত পাবেন। ব্যবসায়িক সংসার জীবনেও সুখ বয়ে আনবে। দাম্পত্য সুখ বৃদ্ধি হবে। সামাজিক যোগাযোগে আত্মীয়তার বন্ধন দৃঢ় হবে।

ধনু রাশি: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
আয়-ব্যয়ের মাত্রাছাড়া অবস্থা দারুণ ভোগাবে। মানসিক অশান্তি ও পেরেশানি বাড়বে। লেনদেন নিয়ে পরিবারের সঙ্গে দূরত্ব সৃষ্টি হতে পারে। অবসান কাটাতে ভ্রমণ ভালো কাজ দেবে। কোনো ট্রাভেল এজেন্সির সঙ্গে যোগাযোগ করে সুন্দরবন কিংবা কক্সবাজার ভ্রমণ করে আসতে পারেন।

মকর রাশি: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ব্যবসায়ী ও চাকরিজীবীদের বকেয়া বেতন ও মজুরি লাভের যোগ রয়েছে। চাকরিজীবীরা পাবেন প্রত্যাশিত ইনক্রিমেন্ট। দীর্ঘদিন পর পদায়নে অধস্তনদের সঙ্গে জটিলতা সৃষ্টি হতে পারে। নমনীয়তা এবং সহনশীল মনোভাবই পারবে এ ধরনের সমস্যা থেকে মুক্তি দিতে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
শেয়ারবাজারের ব্যবসায় শুরুর দিকে লাভবান হলেও একপর্যায়ে লোকসানে পড়ার আশঙ্কা রয়েছে। বড় ধরনের লোকসানের ধকল কাটাতে না পেরে শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়তে পারেন। প্রেম ও ভ্রমণ শুভ। তবে দুর্ঘটনার যোগ রয়েছে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। তবে বিয়ে করে বিদেশে না যাওয়াই ভালো। নিঃসঙ্গতাজনিত কারণে স্ত্রী পরকীয়ায় জড়াতে পারে। এ বিষয়ে বাবা-মায়ের সঙ্গে বাড়তে পারে শ্বশুরপক্ষের বিরোধ। তাদের না চটিয়েই সমস্যা সমাধানের চেষ্টা হবে বুদ্ধিমানের কাজ।