প্রেমে হতাশ কাটিয়ে উঠবে কন্যা, বৃশ্চিকের জন্য দিনটি চমৎকার

ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০১৯ | ৮ বৈশাখ ১৪২৬

প্রেমে হতাশ কাটিয়ে উঠবে কন্যা, বৃশ্চিকের জন্য দিনটি চমৎকার

খোলা কাগজ ডেস্ক ৮:১১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৯

print
প্রেমে হতাশ কাটিয়ে উঠবে কন্যা, বৃশ্চিকের জন্য দিনটি চমৎকার

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
হঠকারী সিদ্ধান্ত কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে শান্তভাবে ঠাণ্ডাভাবে ভাবুন। বড় পরিকল্পনা গ্রহণের দিন আজ। ধারণাশালী কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করবে। কোনো বিনিয়োগ করার আগে সেই ব্যক্তির বিশ্বস্ততা এবং সত্যতা যাচাই করে নিন।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) আপনার নিজের যত্ন নেওয়ার আকাঙ্ক্ষায় অন্যদের প্রয়োজন হস্তক্ষেপ করবে। আপনার অনুভূতিগুলোকে আটকে রাখবেন না। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। আপনার ঘরে অতিথি সমাগম একটি আনন্দময় এবং চমৎকার দিনে পরিণত করবে। কেবল স্পষ্টভাবে উপলব্ধি করার দ্বারাই আপনি আপনার স্ত্রীকে মানসিক সহায়তা প্রদান করতে পারেন।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন) অংশীদার ব্যবসা-বাণিজ্যে ভালো আয় রোজগার হবে। আত্মীয় বা বন্ধুর বাড়িতে বেড়াতে যেতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়িক কাজে দূরে কোথাও যেতে পারেন। শিক্ষাসংক্রান্ত ব্যবসা-বাণিজ্যে ভালো আয় রোজগারের যোগ রয়েছে।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই) কিছু উত্তেজনা এবং মতপার্থক্য আপনাকে খিটখিটে এবং অশান্ত করতে পারে। সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। সাফল্য এবং খুশি আনার এটি একটি ভালো সময়, আপনার উদ্যম এবং আপনার পরিবারের সদস্যদের দেওয়া সমর্থনকে ধন্যবাদ জানান ভালোবাসার অন্যায় দাবির কাছে মাথা নোয়াবেন না।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ অগস্ট) আনন্দদায়ক সফর এবং সামাজিক জমায়েত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়।

কন্যা রাশি: (২৪ অগস্ট - ২৩ সেপ্টেম্বর) দলে জড়িত থাকা বিনোদনমূলক হলেও খরচাসাপেক্ষ হবে- বিশেষত যদি আপনি অন্যের পেছনে খরচ করা বন্ধ না করেন। আপনি আপনার ঘরের পরিবেশে কোনো পরিবর্তন করার আগে অন্যদের সম্মতি পেয়েছেন কিনা সে বিষয়ে নিশ্চিত হোন। প্রেমে হতাশ কাটিয়ে উঠবে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর) আপনার মানসিক স্বাস্থ্য রক্ষা করুন যা আধ্যাত্মিক জীবনের পূর্বশর্ত। মন হলো জীবনের প্রবেশদ্বার কারণ ভালো-মন্দ যাই হোক না কেন মনের মাধ্যমেই আসে। এটি জীবনের সমস্যাগুলো সমাধানে সাহায্য করে এবং কাউকে প্রয়োজনীয় চেতনার আলোয় ভূষিত করে। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর) আপনি কমিশন, ডিভিডেন্ট বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। এটা প্রেমে আপনার সৌভাগ্যের দিন। আপনার সঙ্গী আপনার দীর্ঘ প্রতীক্ষিত কল্পনার উপলব্ধির সঙ্গে আপনাকে অবাক করে দেবে। নতুন মক্কেলদের সঙ্গে আপস আলোচনা করার জন্য এ দিনটি চমৎকার।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর) আপনি নিজেকে সংযত রাখুন কেননা অনিয়ন্ত্রিত রাগ সবার ক্ষতি করতে পারে। এর ফলে বিষয় আরও জটিল হয়ে যায়। খরচের ব্যাপারে এগিয়ে আসবেন না, তাহলে ফাঁকা পকেটে বাড়ি ফিরতে হবে। আপনার মন থেকে সমস্যাগুলো দূরে ঠেলে সরিয়ে দিন।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না, বিশেষ করে মদ্যপান এড়িয়ে চলুন। আপনি আজকে ভালো অর্থ উপার্জন করবেন। কারো কারোর জন্য সুন্দর উপহার এবং ফুলে ভরা রোমান্টিক সন্ধ্যা। আজ সে রকমই একটি দিন যখন বিষয়গুলো আপনার ইচ্ছামাফিক চলে না।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
আপনি আপনার জীবনে দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। একে স্থায়ীভাবে একটি নির্দিষ্ট দিশায় রাখতে আপনার জীবনশৈলী পরিবর্তন করার সঠিক সময়। আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে। কিন্তু একই সময়ে ব্যয়ও ঊর্ধ্বমুখী হবে। ঘরের কোনো মেরামতির কাজ বা সামাজিক জমায়েতে আপনার ব্যস্ত থাকতে হতে পারে আজ।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করবে। একটি তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে বিরোধ তৈরি করবে। আপনার সিনিয়ররা আজ আপনার পয়েন্ট বুঝতে পারবে না।