ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রেম শুভ মেষের, বদনামের আশঙ্কা মীনের

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:৩৭ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ০৮, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ-২০ এপ্রিল) সৃজনশীল কাজে নতুন সুযোগ আশা করা যায়। প্রেম ও রোমান্সে শুভ ফল পাবেন। সন্তানের বিদ্যাক্ষেত্রে কোনো ঝামেলা দেখা দিতে পারে। জীবন সাথীর কর্মক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়। প্রেমের বিয়ের ক্ষেত্রে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
প্রত্যাশা পূরণের যোগ প্রবল। গৃহ সংস্কারে কিছু অর্থ ব্যয়ের যোগ প্রবল। যানবাহন ক্রয়-বিক্রয় শুভ। বাড়ির পরিবেশ অনুকূল থাকবে আজ। গৃহে আত্মীয় সমাগমের যোগ রয়েছে। কোনো আত্মীয়র কল্যাণে সমস্যা থেকে রক্ষা পাবেন। মায়ের শরীর ভালো হয়ে উঠবে।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
প্রকাশনা ব্যবসায়ীরা কোনো ওয়ার্ক অর্ডার পেতে পারেন। বিদেশ থেকে ভালো সংবাদ আসতে পারে। বাড়িতে ছোট ভাই-বোনের আগমনের সম্ভাবনা রয়েছে। কোনো আনন্দদায়ক সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের সুনাম সম্মান বৃদ্ধির সুযোগ চলে আসবে।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
বেকারি ব্যবসায়ীরা আইনগত জটিলতায় পড়তে পারেন। খুচরা ও পাইকারি ক্রয়-বিক্রয়ে লাভবান হবেন। শ্যালক-শ্যালিকার সাহায্য লাভের যোগ। কোনো বকেয়া টাকা আদায় করতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। হোটেল, মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় লাভবান হবেন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ অগস্ট)
আর্থিক সংকট কেটে যেতে পারে। ব্যবসায়ীদের জন্য সময়টি অনুকূল। কিছু দুশ্চিন্তার অবসান আশা করতে পারেন। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। বয়স্কদের শারীরিক সমস্যার উপশম হতে পারে। রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

কন্যা রাশি: (২৪ অগস্ট - ২৩ সেপ্টেম্বর)
কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। অনেকে আবার বিনোদনের জন্য বিদেশ যেতে পারেন। ব্যবসায়িক ও সাংসারিক কাজে অর্থব্যয়ের যোগ প্রবল। প্রবাসীদের কর্ম সংক্রান্ত জটিলতার অবসান হবে।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
কর্মস্থল ও ব্যবসায়িক ক্ষেত্রে বন্ধুর সাহায্য লাভ। কোনো অন্তরঙ্গ বন্ধুর সঙ্গে আড্ডা দিতে পারেন। বাড়িতে বড় ভাই-বোনের আগমন হওয়ার সম্ভাবনা। ব্যবসায়িক কোনো বিষয়ে আলোচনা সফল হতে পারে। বকেয়া বিল আদায় করার চেষ্টা বৃদ্ধি করুন সফল হবেন।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
রাজনৈতিক কাজে জনসংযোগ বাড়তে চলেছে। প্রভাবশালী নেতার সাহায্য পেয়ে যাবেন। বেসরকারি চাকরিজীবীদের কর্মস্থলে নতুন সুযোগ আসবে। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় সফল হওয়ার যোগ রয়েছে। সরকারি চাকরিজীবীদের কাজের প্রয়োজনে দূরের যাত্রার যোগ প্রবল।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
ভাগ্য সহায় হতে পারে আজ। হঠাৎ কিছু অর্থ হাতে আসার যোগ প্রবল। বিদেশযাত্রা বা বিদেশ সংক্রান্ত কাজে আশানুরূপ লাভের যোগ রয়েছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্রেডিট ট্রান্সফার করার সিদ্ধান্ত নিতে পারেন।

মকর রাশি : (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
কোনো অনাকাক্সিক্ষত ঘটনার সম্মুখীন হতে পারেন। রাস্তাঘাটে দুর্ঘটনার যোগ প্রবল। পুলিশি গ্রেপ্তার বা হয়রানির সম্মুখীন হতে হবে। ব্যাংক ঋণগ্রস্তদের দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে। বারবার ব্যাংক থেকে ঋণের কিস্তি পরিশোধের হুমকি পেতে পারেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
ট্রাভেল এজেন্সি ও সাপ্লাই ব্যবসায় প্রভাবশালী কারও সাহায্য পেতে পারেন। সাংসারিক কাজে জীবন সাথীর সাহায্য পেতে পারেন। অংশিদারী ব্যবসায় নতুন বিনিয়োগের যোগ। কোনো আত্মীয়র বাড়িতে বেড়াতে যেতে পারেন। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে অগ্রগতি হতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
কোনো কারণে বদনামের আশঙ্কা রয়েছে। অনৈতিক কাজের জন্য অনুতাপ হতে পারে। কোনো মূল্যবান বস্তু হারিয়ে ফেলতে পারেন। কর্মস্থলে কোনো রহস্যজনক জটিলতায় পড়তে পারেন। আপনার বিরুদ্ধে কোনো গভীর ষড়যন্ত্র হতে চলেছে। সতর্ক থাকুন।

 
Electronic Paper