ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দিনটি ভালো যাবে না মেষের, জটিলতায় ভুগতে পারেন মিথুন

খোলা কাগজ ডেস্ক
🕐 ৮:০৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ০১, ২০১৯

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ দিনটি ভালো যাবে না। প্রবাসীদের সকালের দিকে কোনো ঝামেলা দেখা দেবে। জীবিকার জন্য বিদেশ যেতে পারেন। কোনো বন্ধুর কাছ থেকে কিছু টাকা ধার নিতে পারেন। বিকালের পর সময় ভালো হয়ে উঠবে।

 

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

পাওনাদারের আগমনে কিছু টাকা দিতে বাধ্য হতে পারেন। রাস্তাঘাটে সতর্ক হতে হবে। চিকিৎসক ও ওষুধ বিক্রেতাদের ভালো আয়- রোজগার হবে। দুপুরের পর বৈদেশিক ব্যবসা-বাণিজ্য শুভ। বিদ্যার্থীদের উচ্চশিক্ষার্থে বিদেশ যাওয়ার যোগ প্রবল।

মিথুন (২২ মে-২১ জুন)

হঠাৎ করেই কর্মস্থলে কোনো জটিলতায় ভুগতে পারেন। সহকর্মীদের সঙ্গে বিরোধ এড়িয়ে চলতে হবে। সকালের দিকে প্রেমে কিছু সাফল্য আশা করতে পারেন। সন্তানের পড়াশোনা নিয়ে কিছুটা উদ্বিগ্ন থাকতে পারেন।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

সকালের দিকে বড় ভাইবোনের সাহায্য পাবেন। চাকরিজীবী ও ব্যবসায়ীদের ভালো আয়-রোজগারের যোগ রয়েছে। দুপুরের পর দূরের যাত্রার যোগ প্রবল। শিক্ষার প্রয়োজনে বিদেশ যেতে পারেন।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। যোগাযোগ থেকে লাভবান হতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের আয়- রোজগার বৃদ্ধির যোগ। বিকালের দিকে যানবাহন ক্রয় করার যোগ। প্রত্যাশা পূরণ হতে পারে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

খুচরা ও পাইকারি ব্যবসায়ীরা ভালো আয়- রোজগারের সুযোগ পাবেন। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা-বিপত্তি দেখা দেবে। বিকালের দিকে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ব্যবসায়িক যোগাযোগে সফল হতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে ব্যবসায়িক ক্ষেত্রে লাভবান হবেন। দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধি পাবে। শরীর স্বাস্থ্য ভালো যাবে। বিকালে বকেয়া টাকা আদায় হতে পারে। রেস্টুরেন্ট ও ফাস্টফুডের ব্যবসায়ীরা ভালো আয়-রোজগার করতে পারবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

সকালের দিকে ব্যবসা-বাণিজ্যে আয়- রোজগার ভালো হলেও দুপুরের পর ঋণ যোগ প্রবল। ব্যাংকে ঋণসংক্রান্ত জটিলতা দেখা দেবে। চেকসংক্রান্ত কোনো জটিলতা দেখা দিতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলুন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

পারিবারিক কাজে সকালের দিকে কিছু অগ্রগতি আশা করা যায়। গৃহস্থালি বা গৃহ সংস্কারের কাজে ব্যয় বৃদ্ধির যোগ। বাড়িতে কোনো আত্মীয়ের সহায়তা পেতে পারেন। দুপুরের পরের সময় রোমান্টিক যোগাযোগের জন্য শুভ।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

কর্মস্থলে সকালের দিকে কিছু নতুন দায়িত্ব পেতে পারেন। সাংগঠনিক ও রাজনৈতিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। দুপুরের পর কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হতে পারে। বড় ভাইবোনের কাছ থেকে কোনো উপহার পেতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি-২০ ফেব্রুয়ারি)

ভাগ্য উন্নতির সুযোগ পাবেন। জীবিকার জন্য বিদেশযাত্রার যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের যোগ প্রবল। বিকালের পর সময় ভালো হয়ে উঠবে বেকারদের জন্য। শিক্ষাক্ষেত্রে চাকরির যোগ রয়েছে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কর্মস্থলে কোনো সহকর্মীর সাহায্য পেতে পারেন। কোনো মূল্যবান কাগজ হারিয়ে ফেলতে পারেন। দুপুরের পর ব্যবসা-বাণিজ্যে আয়- রোজগার বৃদ্ধি পাবে। দাম্পত্য ভুল বোঝাবুঝি কাটিয়ে উঠতে পারবেন।

 

 
Electronic Paper