ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভাগ্য সহায় হবে কন্যার, অকারণে হয়রানির আশঙ্কা তুলার

খোলা কাগজ ডেস্ক
🕐 ৯:১৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০৫, ২০১৮

মেষ রাশি: (২১ মার্চ-২০ এপ্রিল)
ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। খাদ্য ও পানীয় ব্যবসায় ভালো আয় হবে। বকেয়া টাকা আদায়ে আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। কোনো বন্ধুকে দেওয়া ধারের টাকা আদায় হতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল-২০ মে)
আজ আপনার মানসিক অস্থিরতা কমে আসবে। জীবন সঙ্গীকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। রাজনৈতিক কাজে আপনার প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা প্রবল। সামাজিক বিষয়ে কোনো বিশেষ সুযোগ আসতে পারে।

মিথুন রাশি: (২১ মে-২০ জুন)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। বৈদেশিক কাজের বিষয়ে কোনো আলাপ-আলোচনা হতে পারে। প্রবাসীদের জন্য দিনটি ভালো। বিদেশ থেকে কোনো সংবাদ পেতে পারেন।

কর্কট রাশি: (২১ জুন-২০ জুলাই)
বন্ধু বা বড় ভাইবোনের বিবাহের অনুষ্ঠানে ব্যস্ত হতে পারেন। ব্যবসায়িক আলোচনায় অগ্রগতি আশা করা যায়। তবে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে।

সিংহ রাশি: ( ২১ জুলাই-২১ আগস্ট)
আজ কোনো প্রভাবশালী গুরুত্বপূর্ণ ব্যক্তির সাহায্য পেতে পারেন। পিতার কাছ থেকে সাহায্য পেতে পারেন। কোনো আটকে থাকা সমস্যার সমাধানের পথ পেয়ে যাবেন। আপনার ক্ষমতা বৃদ্ধি পেতে পারে।

কন্যা রাশি: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ধর্মীয় ও আধ্যাত্মিক কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। প্রবাসে যাওয়ার বাসনা পূর্ণ হতে পারে। ভাগ্য আপনার সহায় হবে। শিক্ষক ও গবেষকদের কাজে অগ্রগতি আশা করা যায়।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
বাড়িতে কোনো পুরনো পাওনাদারের আগমন ঘটতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ভালো আয়ের সুযোগ রয়েছে। দাম্পত্য সুখ-শান্তি ফিরে পাবেন। তবে রাস্তাঘাটে সতর্ক থাকতে হবে। অকারণে পুলিশি গ্রেপ্তার বা হয়রানির আশঙ্কা রয়েছে।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
কোনো অংশীদারের ওপর বিশ্বাস করা ঠিক হবে না। ভূমি স্থাবর ও সম্পত্তিসংক্রান্ত বিষয়ে আলোচনায় অগ্রগতি হবে। জীবনসঙ্গীর জন্য কোনো সম্পত্তি ক্রয়ের সুযোগ পেয়ে যাবেন আজ।

ধনু রাশি: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
ব্যবসায়িক কাজে আশানুরূপ সফলতা পেতে পারেন আজ। অংশীদারি কাজে সাফল্যও আশা করতে পারেন। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে আকস্মিক বাধা-বিপত্তি দেখা দিতে পারে।

মকর রাশি: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
প্রেমিক-প্রেমিকাদের দেখা হওয়ার ক্ষেত্রে সতর্ক হতে হবে। সৃজনশীল কাজে অগ্রগতি আশা করা যায়। কণ্ঠ ও অভিনয়শিল্পীদের নতুন কাজের সুযোগ আসতে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
পারিবারিক ও সামাজিক কাজে ব্যস্ত হতে পারেন। বাড়িতে কোনো আত্মীয়স্বজনের আগমনের যোগ। যানবাহন ক্রয়ের সুযোগ আসতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুারি-২০ মার্চ)
ছোট ভাইবোনের সাহায্য পেতে পারেন। কোনো প্রকাশনা বা মুদ্রণসংক্রান্ত কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। রাইড শেয়ারের ব্যবসায় ভালো আয়ের যোগ। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।

 

 
Electronic Paper