অর্থ পাবে বৃশ্চিক, কর্মস্থলে ঝামেলা হতে পারে মেষের

ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫

অর্থ পাবে বৃশ্চিক, কর্মস্থলে ঝামেলা হতে পারে মেষের

খোলা কাগজ ডেস্ক ৯:৩৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০৪, ২০১৮

print
অর্থ পাবে বৃশ্চিক, কর্মস্থলে ঝামেলা হতে পারে মেষের

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল)
কর্মস্থলে কোনো না কোনো ঝামেলা দেখা দিতে পারে। আজ আপনার কর্মের মূল্যায়ন হওয়ার সম্ভাবনা নেই। কোনো কারণে চাকরিতে ইস্তফা দিতে পারেন। ব্যবসা-বাণিজ্যে কোনো বন্ধুর সাহায্য প্রয়োজন হতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে)
সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে আজ চিন্তায় থাকতে পারেন। সৃজনশীল পেশা ও শৈল্পিক কাজে অগ্রগতি হবে। শিল্পী ও কলাকুশলীদের দিনটি ভালো যাবে না। কোনো নতুন কাজের সুযোগ এলেও বহু বাধা-বিপত্তির সম্মুখীন হতে হবে।

মিথুন রাশি: (২২ মে - ২১ জুন)
বিদ্যার্থীদের পড়াশোনায় আগ্রহ কমে আসবে। উচ্চশিক্ষাসংক্রান্ত বিষয়ে কোনো এজেন্সির দ্বারা ঝামেলার শিকার হবেন। দুপুরের পর বেকারদের চাকরিসংক্রান্ত কাজে অগ্রগতি হবে।

কর্কট রাশি: (২২ জুন - ২২ জুলাই)
বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীরা ভালো আয়-রোজগার করতে পারবেন। বিকাশ ও রকেটের মাধ্যমে ধন লাভের যোগ। ছোট ভাইবোনের সন্তান লাভের সংবাদ পেতে পারেন। প্রতিবেশীর বাড়িতে কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
কাজকর্মে অগ্রগতি হবে। কোনো রাষ্ট্রীয় বা সরকারি কাজে জড়িয়ে যেতে পারেন। দুপুরের পর বকেয়া অর্থ আদায়ের যোগ। সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। বাণিজ্যিক ক্ষেত্রে ভালো আয়ের সুযোগ পেয়ে যাবেন।

কন্যা রাশি: (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
আপনার ব্যবসা-বাণিজ্যে কিছু অগ্রগতি হবে। দাম্পত্য সুখশান্তি ফিরে পাবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। প্রভাব- প্রতিপত্তি বৃদ্ধি পাবে। রাজনৈতিক ব্যক্তিদের দিনটি ভালো যাবে না।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
বিদেশসংক্রান্ত কাজে অগ্রগতি আশা করা যায়। ট্রাভেল এজেন্সি ব্যবসায় ভালো আয়ের যোগ। প্রবাসীদের কর্মোন্নতির সুযোগ আসতে পারে। কর্মসংক্রান্ত কাজে দূরে কোথাও যেতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা অপ্রত্যাশিত ঝামেলার সম্মুখীন হবেন।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
বাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। চাকরিজীবী ও ব্যবসায়ীদের বকেয়া বেতন বোনাস লাভের যোগ। ঠিকাদারি কাজে নতুন কোনো কাজের অর্ডার আসতে পারে। বিদেশ থেকে কিছু টাকা আসতে পারে। বড় ভাইবোনের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন।

ধনু রাশি: (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
প্রত্যাশা পূরণের যোগ রয়েছে। গৃহস্থালি কোনো কাজে সাফল্য পাবেন। আসবাবপত্র ও গৃহজ সামগ্রী ক্রয়ের যোগ প্রবল। যানবাহন ক্রয় করার সুযোগ আসতে পারে। জমিসংক্রান্ত বিষয়ে আত্মীয়র সাহায্য পেতে পারেন। যে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে ভালোভাবে চিন্তা করে নিন।

মকর রাশি: (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
ভাগ্য উন্নতির সুযোগ পেতে পারেন। বিশেষ করে বিদ্যার্থীদের উচ্চ শিক্ষার্থে বিদেশযাত্রার যোগ প্রবল। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। কোনো ধর্মীয় বা আধ্যাত্মিক ব্যক্তির সাহায্য পেতে পারেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
ব্যাংকসংক্রান্ত লেনদেনে আইনগত জটিলতা দেখা দেবে। ব্যাংক ঋণসংক্রান্ত বিষয়ে ঝামেলা। পাওনাদারের দ্বারা হয়রানির সম্মুখীন হতে পারেন। চিকিৎসা কাজে ব্যয় বৃদ্ধি পেতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
দাম্পত্য পরিস্থিতির উন্নতি আশা করা যায়। ব্যবসায়িক কাজে বিদেশযাত্রার যোগ প্রবল। অংশীদারি কাজে আশানুরূপ লাভের যোগ নেই। স্ত্রীকে নিয়ে কোনো বিয়েবাড়িতে বেড়াতে যেতে পারেন। আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন।